বরিশালে নববর্ষে ইলিশ, মুড়ি ও জিলাপী ত্রাণ

  • আপডেট টাইম : এপ্রিল ১৪ ২০২০, ১৪:১৩
  • 762 বার পঠিত
বরিশালে নববর্ষে ইলিশ, মুড়ি ও জিলাপী ত্রাণ
সংবাদটি শেয়ার করুন....

শামীম আহমেদ ॥ করোনার প্রভাবে যখন বন্ধ হয়ে গেছে পহেলা বৈশাখের সব অনুষ্ঠান, ঠিক তেমনি সময়ে বরিশাল নগরীর গরীর মানুষের জন্য ইলিশ, মুড়ি, জিলাপীর পাশাপাশি অন্যান্য প্রয়োজনীয় সামগ্রী দিচ্ছে বাসদ। সংগঠনের মানবতার বাজার থেকে গতকাল মঙ্গলবার ১লা বৈশাখে এমন কর্মসূচি নেওয়া হয়েছে।

এর আগে গত ১৩ এপ্রিল মানবতার বাজার থেকে চাল, ডাল, শাক, সবজী, ওষুধসহ ১৭টি আইটেম দিচ্ছে নিয়মিত শতাধিক পরিবারের মধ্যে। বাসদের সদস্য সচিব ডা. মনীষা চক্রবর্তী বলেন, এবারের পহেলা বৈশাখে কারো মনে আনন্দ নেই। তারপরও এই দিনটিতে দুঃস্থ মানুষদের জন্য ইলিশ, মুড়ি আর জিলাপী এই তিন আইটেম যুক্ত করেছেন নব বর্ষের বার্তা পেঁছে দেয়ার জন্য।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d