বরিশালে নববর্ষে ইলিশ, মুড়ি ও জিলাপী ত্রাণ

  • আপডেট টাইম : এপ্রিল ১৪ ২০২০, ১৪:১৩
  • 78 বার পঠিত
বরিশালে নববর্ষে ইলিশ, মুড়ি ও জিলাপী ত্রাণ

শামীম আহমেদ ॥ করোনার প্রভাবে যখন বন্ধ হয়ে গেছে পহেলা বৈশাখের সব অনুষ্ঠান, ঠিক তেমনি সময়ে বরিশাল নগরীর গরীর মানুষের জন্য ইলিশ, মুড়ি, জিলাপীর পাশাপাশি অন্যান্য প্রয়োজনীয় সামগ্রী দিচ্ছে বাসদ। সংগঠনের মানবতার বাজার থেকে গতকাল মঙ্গলবার ১লা বৈশাখে এমন কর্মসূচি নেওয়া হয়েছে।

এর আগে গত ১৩ এপ্রিল মানবতার বাজার থেকে চাল, ডাল, শাক, সবজী, ওষুধসহ ১৭টি আইটেম দিচ্ছে নিয়মিত শতাধিক পরিবারের মধ্যে। বাসদের সদস্য সচিব ডা. মনীষা চক্রবর্তী বলেন, এবারের পহেলা বৈশাখে কারো মনে আনন্দ নেই। তারপরও এই দিনটিতে দুঃস্থ মানুষদের জন্য ইলিশ, মুড়ি আর জিলাপী এই তিন আইটেম যুক্ত করেছেন নব বর্ষের বার্তা পেঁছে দেয়ার জন্য।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
ঢাকার সঙ্গে সারাদেশের লঞ্চ চলাচল বন্ধবাকেরগঞ্জের ওসিসহ কর্মকর্তাদের বিরুদ্ধে ব্পিরোজপুরে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মবরিশালে ভূমি ও গৃহহীন ৫৪৯টি পরিবারের মাঝে ঘর সারা দেশে ব্যাটারি চালিত রিকশা বন্ধের সিদ্ধাজুলাইয়েও খুলছে না শিক্ষাপ্রতিষ্ঠানবরিশাল বিভাগে করোনায় একদিনে ৪ জনের মৃত্যু, নতঅটো প্রমোশন পেলে অনার্স প্রথম বর্ষের ৩ লক্ষবাংলাদেশি পাসপোর্ট হাতে পেলেন নাইজেরিয়ান স্আরো এক মাসের লকডাউন / যুক্ত হলো যেসব নির্দেশনাবরিশালে পৌঁছেছে “সিনোভ্যাক” এর ৩৯ হাজার ৬ শত বরিশাল ওয়ালটন এস ডি এস ইলেকট্রনিক্স শো রুমে ডআমতলীতে একই স্থানে আ’লীগের দু’গ্রুপে সমাবেশ মানব জমিনের সাংবাদিক হেনস্তকারী ববির সেই ছা৭ মাস কারা‌ভো‌গের পর জা‌মিন পে‌লেন বরিশাল স
%d bloggers like this: