বরিশালে নববর্ষে ইলিশ, মুড়ি ও জিলাপী ত্রাণ

  • আপডেট টাইম : এপ্রিল ১৪ ২০২০, ১৪:১৩
  • 749 বার পঠিত
বরিশালে নববর্ষে ইলিশ, মুড়ি ও জিলাপী ত্রাণ
সংবাদটি শেয়ার করুন....

শামীম আহমেদ ॥ করোনার প্রভাবে যখন বন্ধ হয়ে গেছে পহেলা বৈশাখের সব অনুষ্ঠান, ঠিক তেমনি সময়ে বরিশাল নগরীর গরীর মানুষের জন্য ইলিশ, মুড়ি, জিলাপীর পাশাপাশি অন্যান্য প্রয়োজনীয় সামগ্রী দিচ্ছে বাসদ। সংগঠনের মানবতার বাজার থেকে গতকাল মঙ্গলবার ১লা বৈশাখে এমন কর্মসূচি নেওয়া হয়েছে।

এর আগে গত ১৩ এপ্রিল মানবতার বাজার থেকে চাল, ডাল, শাক, সবজী, ওষুধসহ ১৭টি আইটেম দিচ্ছে নিয়মিত শতাধিক পরিবারের মধ্যে। বাসদের সদস্য সচিব ডা. মনীষা চক্রবর্তী বলেন, এবারের পহেলা বৈশাখে কারো মনে আনন্দ নেই। তারপরও এই দিনটিতে দুঃস্থ মানুষদের জন্য ইলিশ, মুড়ি আর জিলাপী এই তিন আইটেম যুক্ত করেছেন নব বর্ষের বার্তা পেঁছে দেয়ার জন্য।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
নিখোঁজ হওয়া এমপি আনারের লাশ পাওয়া যায়নি: ভারখণ্ডবিখণ্ড করা হয় এমপি আজিমের লাশ, মিলেছে চাঞ*সুপার বোর্ডের স্টিকার নকল করার দায়ে ১ জন গ্রবিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে
%d