বানারীপাড়ায় শহর রক্ষা বাধের ওপরে মাছ বাজার

  • আপডেট টাইম : এপ্রিল ১৪ ২০২০, ২২:১৯
  • 530 বার পঠিত
বানারীপাড়ায় শহর রক্ষা বাধের ওপরে মাছ বাজার

মো. সুজন মোল্লা,বানারীপাড়া (বরিশাল) প্রতিনিধি॥ বরিশালের বানারীপাড়ায় প্রাণঘাতি নভেল-১৯ করোনাভাইরাসের সংক্রমন রোধে পৌর শহরের ২নং ওয়ার্ডের শহর রক্ষা বাধের ওপরে মাছের বাজারটি স্থানান্তর করা হয়েছে।

বরিশাল-২ আসনের সংসদ সদস্য মো. শাহে আলমের নির্দেশনায় উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ আব্দুল্লাহ সাদীদ ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. নুরুল হুদা ব্যবসায়ীদের সঙ্গে কথা বলে পূর্বের মাছ বাজারটি ২নং ওয়ার্ডের সন্ধ্যা নদীর তীরবর্তী নতুন রাস্তায় স্থানান্তর করেন। মঙ্গলবার সকাল থেকে এ রাস্তার ওপর নতুন মাছ বাজারে বিকিকিনি হয়েছে। এ প্রসঙ্গে বানারীপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ আব্দুল্লাহ সাদীদ বলেন বন্দর বাজারের মাছ বিক্রির ছোট পরিসরের স্থানটিতে লোকসমাগম বেশী হওয়ায় করোনাভাইরাস ছড়ানোর অনেকটা ঝুঁকি ছিলো। এ কারনে উন্মুক্ত স্থানে বাধের ওপরে নির্দিষ্ট দূরত্ব বজায় রেখে অস্থায়ী মাছ বাজার গড়ে তোলা হয়েছে। এছাড়া সব্জির বাজারটিও মাছ বাজারের অদূরে রাস্তার ওপর স্থানান্তর করা হয়েছে।

উল্লেখ্য, করোনাভাইরাসের বিস্তার রোধে বানারীপাড়া বন্দর বাজার প্রতিদিন সকাল ৯টা থেকে ১২টা পর্যন্ত খোঁলা রাখা হয়। মাত্র তিন ঘন্টা বাজার খোলা থাকায় ক্রেতাদের ভিড় একটু বেশি হয়। ফলে চাপ কমাতে ক্রেতা-বিক্রেতারা বাজার খোলা রাখার সময় বৃদ্ধির দাবী জানিয়েছেন। এদিকে মঙ্গলবার সকাল থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ আবদুল্লাহ সাদীদ ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান যুবনেতা মো. নুরুল হুদা মাছ বাজারসহ বন্দরের বিভিন্ন এলাকা পরিদর্শন করে অতীব জরুরী ব্যতীয় কাউকে ঘরের বাহির না হবার এবং সামাজিক দূরত্ব বজায় রাখতে আহবান জানান।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
বেটউইনারের সঙ্গে চুক্তি বাতিল করলেন সাকিবভোলায় বিএনপি-পুলিশ সংঘর্ষ / ৪৬ জনকে আসামি করে পরীমনির ছেলের নাম পছন্দ হয়নি তসলিমারলঞ্চ ভাড়া বাড়ছে ৫০ শতাংশ!বেটউইনার নয়তো ক্রিকেট ছাড়তে হবে সাকিবকে৭নং ওয়ার্ড সাবেক ছাত্রলীগ সভাপতি রুবেল’র ১২৪ জন জেলে নিয়ে সাগরে দু’টি মাছ ধরা ট্রলার ডুবকুয়াকাটার আকাশে উড়বে প্যারাসুট ।। বিনোদনে যোবরিশালে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব̵বরিশালে জালানী তেল সহ দ্রব্য মূল্য বৃদ্ধির পবরিশালে জালানী তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদবরিশালে নুরে আলম ও আঃ রহিমের হত্যার প্রতিবাদবরিশালে ডিজেল, কেরোসিনের মূল্য বৃদ্ধি বাতিলেবিএমপি’র মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিতদেশেই তৈরি হলো করোনার কিট, খরচ ২৫০ টাকা
%d bloggers like this: