বানারীপাড়ায় শহর রক্ষা বাধের ওপরে মাছ বাজার

  • আপডেট টাইম : এপ্রিল ১৪ ২০২০, ২২:১৯
  • 98 বার পঠিত
বানারীপাড়ায় শহর রক্ষা বাধের ওপরে মাছ বাজার

মো. সুজন মোল্লা,বানারীপাড়া (বরিশাল) প্রতিনিধি॥ বরিশালের বানারীপাড়ায় প্রাণঘাতি নভেল-১৯ করোনাভাইরাসের সংক্রমন রোধে পৌর শহরের ২নং ওয়ার্ডের শহর রক্ষা বাধের ওপরে মাছের বাজারটি স্থানান্তর করা হয়েছে।

বরিশাল-২ আসনের সংসদ সদস্য মো. শাহে আলমের নির্দেশনায় উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ আব্দুল্লাহ সাদীদ ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. নুরুল হুদা ব্যবসায়ীদের সঙ্গে কথা বলে পূর্বের মাছ বাজারটি ২নং ওয়ার্ডের সন্ধ্যা নদীর তীরবর্তী নতুন রাস্তায় স্থানান্তর করেন। মঙ্গলবার সকাল থেকে এ রাস্তার ওপর নতুন মাছ বাজারে বিকিকিনি হয়েছে। এ প্রসঙ্গে বানারীপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ আব্দুল্লাহ সাদীদ বলেন বন্দর বাজারের মাছ বিক্রির ছোট পরিসরের স্থানটিতে লোকসমাগম বেশী হওয়ায় করোনাভাইরাস ছড়ানোর অনেকটা ঝুঁকি ছিলো। এ কারনে উন্মুক্ত স্থানে বাধের ওপরে নির্দিষ্ট দূরত্ব বজায় রেখে অস্থায়ী মাছ বাজার গড়ে তোলা হয়েছে। এছাড়া সব্জির বাজারটিও মাছ বাজারের অদূরে রাস্তার ওপর স্থানান্তর করা হয়েছে।

উল্লেখ্য, করোনাভাইরাসের বিস্তার রোধে বানারীপাড়া বন্দর বাজার প্রতিদিন সকাল ৯টা থেকে ১২টা পর্যন্ত খোঁলা রাখা হয়। মাত্র তিন ঘন্টা বাজার খোলা থাকায় ক্রেতাদের ভিড় একটু বেশি হয়। ফলে চাপ কমাতে ক্রেতা-বিক্রেতারা বাজার খোলা রাখার সময় বৃদ্ধির দাবী জানিয়েছেন। এদিকে মঙ্গলবার সকাল থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ আবদুল্লাহ সাদীদ ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান যুবনেতা মো. নুরুল হুদা মাছ বাজারসহ বন্দরের বিভিন্ন এলাকা পরিদর্শন করে অতীব জরুরী ব্যতীয় কাউকে ঘরের বাহির না হবার এবং সামাজিক দূরত্ব বজায় রাখতে আহবান জানান।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
কাসিমপুর কারাগারে কয়েদি পোশাকে রিফাত শরীফ হতবানারীপাড়ায় বিশ্ব নবীকে নিয়ে ব্যঙ্গ করার প্রকলাপাড়ায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে তৌহিদীপটুয়াখালীতে ১২ রবিউল আউয়াল পবিত্র ঈদ-ই-মিলাদবিশ্বনবীর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদেশাওন- পঙ্কজসহ ৮ এমপির বিপুল সম্পদ, তদন্তে সত্যডি আই জির বানীবেতাগীর আলোচিত বজলু হত্যা মামলার ২ নম্বর আসাআজ পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.)ষষ্ঠ-নবম শ্রেণির সংক্ষিপ্ত সিলেবাস প্রকাশহিজলায় বোমা বানাতে গিয়ে উড়ে গেল যুবকের হাতের বরগুনা থেকে বরিশাল কারাগারে রিফাত হত্যার ফাঁমধ্যরাতে শেবাচিম হাসপাতালের জরুরি বিভাগের তবানারীপাড়া পৌরসভার ২নং ওয়ার্ডে দূর্বার গতিত
%d bloggers like this: