ত্রা‌নের দাবিতে রাস্তায় ব‌রিশা‌লের নিম্নআয়ের মানুষ

  • আপডেট টাইম : এপ্রিল ১৫ ২০২০, ১৪:২৬
  • 695 বার পঠিত
ত্রা‌নের দাবিতে রাস্তায় ব‌রিশা‌লের নিম্নআয়ের মানুষ
সংবাদটি শেয়ার করুন....

স্টাফ রি‌পোর্টার, ব‌রিশাল থে‌কে / বরিশাল নগরীর ১ নং ওয়ার্ডে ত্রাণ না পাওয়া ঘরে থাকা নিম্নআয়ের মানুষেরা ত্রাণের দাবিতে রাস্তায় নামে। ঘণ্টাখানেক পরে পুলিশের আশ্বাসে ফিরে গেলেও জরুরি খাদ্য সরবরাহের দাবি জানিয়েছে তারা। পুলিশ বলছে কর্তৃপক্ষের সাথে কথা বলে যথাযথ ব্যবস্থা নেয়া হবে।
বুধবার সকাল ১০টায় নগরীর ১ নং ওয়ার্ডের বিসিক রোডে জড়ো হয় ওই এলাকার নিম্নআয়ের সাধারণ মানুষ। তারা জানান, কাজ না থাকায় একদিকে অর্থের অভাব, অন্যদিকে তারা কোন জায়গা থেকে এখনো কোন ত্রাণ পাননি। এ কারণে পরিবার-পরিজন নিয়ে অসহায় জীবন যাপন করছেন। এ অবস্থায় খাদ্য সহায়তার দাবিতে পথে নেমেছেন তারা।
পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে হাজির হয়, সাধারণ মানুষকে বুঝিয়ে নিজ নিজ বাড়িতে পাঠিয়ে দেয়। তাদেরকে বলা হয়েছে, কর্তৃপক্ষের সাথে আলাপ করে ত্রাণের ব্যবস্থা করা হচ্ছে।
কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজিমুল করিম জানান, কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করা হচ্ছে সাধারণ মানুষের সমস্যা সমাধানে।

১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আমির হোসেন বিশ্বাস জানান, ওই এলাকায় সিটি কর্পোরেশনের পক্ষ থেকে ইতিমধ্যে প্রায় ৭শ’ পরিবারকে ত্রাণ সহায়তা দেয়া হয়েছে। কিন্তু এই এলাকায় নিম্নআয়ের সংখ্যা অনেক বেশি। যারা এখনো পায়নি, তারাই আজ পথে নেমেছে। নতুন করে তালিকা করা হয়েছে। তাদের জন্যও খাদ্য সহায়তার ব্যবস্থা করা হবে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
এক কেন্দ্রে ৫৯ পরীক্ষার্থীই ভুয়া , কেন্দ্রসচআমরা মাথা উঁচু করে বিশ্ব-দরবারে এগিয়ে যাব: প্র১০ টাকা কমলো সয়াবিন তেলের দামবিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে বাধা দেবে না পঁচাত্তর পরবর্তী এবার সবচেয়ে সুষ্ঠু নির্বাচভোটে কারচুপির দায় স্বীকার, পাকিস্তানে নির্বা১৩ মাসে এক হাজারের বেশি হত্যাকাণ্ড, ৫২৯ জন শিশসারাদেশে ৪৯ জনের করোনা শনাক্তজামিন মেলেনি মির্জা ফখরুলেরবিশেষ অপরাধের বিচার দ্রুত করতে দ্রুত বিচার আইমরান খানের আরও ১৪ বছরের কারাদণ্ড, একই দণ্ড বুযুক্তরাষ্ট্র আবারও বললো নির্বাচন অবাধ ও সুষ্পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের উড়ন্ত জয়জয়পুরহাটে স্কুলছাত্র হত্যা মামলায় ২১ বছর পর বিপিএল থেকে সরে দাঁড়ালেন মাশরাফি
%d