বরগুনায় আরো ১ জন করোনা রোগী শনাক্ত

  • আপডেট টাইম : এপ্রিল ১৫ ২০২০, ০৯:২৪
  • 736 বার পঠিত
বরগুনায় আরো ১ জন করোনা রোগী শনাক্ত
সংবাদটি শেয়ার করুন....

দি বরিশাল ডেস্ক॥ বরগুনা জেনারেল হাসপাতালে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইয়ে থাকা এক ব্যক্তির (৩৮) দেহে করোনাভাইরাসের উপস্থিতি পাওয়া গেছে। হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. সোহরাব হোসেন সন্ধায় আইইডিসিআর থেকে রিপোর্ট পেয়ে বিষয়টি নিশ্চিত করেছেন।

জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ জানান, তাৎক্ষণিকভাবে লেমুয়া খাজুরা গ্রামে একটি বাড়ি লকডাউন ঘোষণা করা হয়েছে। চিকিৎসকদের মতামত পেলে প্রয়োজনে লকডাউনের এলাকা বাড়ানো হবে। এই ব্যক্তির বাড়ি বরগুনার ঢলুয়া ইউনিয়নের লেমুয়া খাজুরা গ্রামে। তিনি নারায়ণগঞ্জে গার্মেন্টসে চাকুরি করেন।

১০ মার্চ বরগুনা এসে অসুস্থ হয়ে পড়লে ১২ মার্চ বাড়ির লোকজন জ্বর ও কাশিসহ বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করার পর তাকে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রাখা হয়। আজ সন্ধায় পজিটিভ রিপোর্ট আসার তাকে আইসোলেশন ওয়ার্ডে নিয়ে যাওয়া হয়েছে। এ নিয়ে জেলায় আক্রান্তর সংখ্যা ৪। মৃত্যু হয়েছে একজনের।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
নিখোঁজ হওয়া এমপি আনারের লাশ পাওয়া যায়নি: ভারখণ্ডবিখণ্ড করা হয় এমপি আজিমের লাশ, মিলেছে চাঞ*সুপার বোর্ডের স্টিকার নকল করার দায়ে ১ জন গ্রবিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে
%d