বরগুনায় আরো ১ জন করোনা রোগী শনাক্ত

  • আপডেট টাইম : এপ্রিল ১৫ ২০২০, ০৯:২৪
  • 69 বার পঠিত
বরগুনায় আরো ১ জন করোনা রোগী শনাক্ত

দি বরিশাল ডেস্ক॥ বরগুনা জেনারেল হাসপাতালে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইয়ে থাকা এক ব্যক্তির (৩৮) দেহে করোনাভাইরাসের উপস্থিতি পাওয়া গেছে। হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. সোহরাব হোসেন সন্ধায় আইইডিসিআর থেকে রিপোর্ট পেয়ে বিষয়টি নিশ্চিত করেছেন।

জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ জানান, তাৎক্ষণিকভাবে লেমুয়া খাজুরা গ্রামে একটি বাড়ি লকডাউন ঘোষণা করা হয়েছে। চিকিৎসকদের মতামত পেলে প্রয়োজনে লকডাউনের এলাকা বাড়ানো হবে। এই ব্যক্তির বাড়ি বরগুনার ঢলুয়া ইউনিয়নের লেমুয়া খাজুরা গ্রামে। তিনি নারায়ণগঞ্জে গার্মেন্টসে চাকুরি করেন।

১০ মার্চ বরগুনা এসে অসুস্থ হয়ে পড়লে ১২ মার্চ বাড়ির লোকজন জ্বর ও কাশিসহ বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করার পর তাকে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রাখা হয়। আজ সন্ধায় পজিটিভ রিপোর্ট আসার তাকে আইসোলেশন ওয়ার্ডে নিয়ে যাওয়া হয়েছে। এ নিয়ে জেলায় আক্রান্তর সংখ্যা ৪। মৃত্যু হয়েছে একজনের।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
একদিনে শনাক্ত সাড়ে ৫ হাজার ছাড়িয়েছে, মৃত্যু আঝালকাঠী‌তে নির্বাচনপরবর্তী সহিংসতায় কলেজছাব‌রিশাল সি এন্ড‌বি রোডস্থ ওয়ালটন এস ডি এল ই‌ঢাকার সঙ্গে সারাদেশের লঞ্চ চলাচল বন্ধবাকেরগঞ্জের ওসিসহ কর্মকর্তাদের বিরুদ্ধে ব্পিরোজপুরে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মবরিশালে ভূমি ও গৃহহীন ৫৪৯টি পরিবারের মাঝে ঘর সারা দেশে ব্যাটারি চালিত রিকশা বন্ধের সিদ্ধাজুলাইয়েও খুলছে না শিক্ষাপ্রতিষ্ঠানবরিশাল বিভাগে করোনায় একদিনে ৪ জনের মৃত্যু, নতঅটো প্রমোশন পেলে অনার্স প্রথম বর্ষের ৩ লক্ষবাংলাদেশি পাসপোর্ট হাতে পেলেন নাইজেরিয়ান স্আরো এক মাসের লকডাউন / যুক্ত হলো যেসব নির্দেশনাবরিশালে পৌঁছেছে “সিনোভ্যাক” এর ৩৯ হাজার ৬ শত বরিশাল ওয়ালটন এস ডি এস ইলেকট্রনিক্স শো রুমে ড
%d bloggers like this: