বরিশালে বিসিসি’র উদ্যোগে ২হাজার ৩শ পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান

  • আপডেট টাইম : এপ্রিল ১৫ ২০২০, ১৩:৪৮
  • 715 বার পঠিত
বরিশালে বিসিসি’র উদ্যোগে ২হাজার ৩শ পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান
সংবাদটি শেয়ার করুন....

দি বরিশাল ডেস্ক।। করোনা ভাইরাস পরিস্থিতিতে বরিশাল নগরীতে কর্মহীন অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রমের অংশ হিসেবে গতকাল ১৫ এপ্রিল নগরীর ১৭ ও ২৯ নম্বর ওয়ার্ডের দুই হাজার তিনশত পরিবারের মাঝে সহায়তা প্রদান করা হয়েছে। বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র ও বরিশাল মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর উদ্যোগে ও সরাসরি তত্বাবধানে খাদ্য সহায়তা বিতরনেরর ১৭তম দিনে গতকাল নগরীর ১৭ নম্বর ওয়ার্ডের নিম্ন আয়ের ৬০০ ও ২৯ নম্বর ওয়ার্ডের ১৭০০ পরিবারের মানুষগুলোর ঘরে ঘরে গিয়ে ত্রাণসামগ্রী পৌঁছে দেয়া হয়। এতে রয়েছে চাল, ডাল, আলু ও সাবান।

ত্রান কার্যক্রমে অংশ নেয়া বিসিসির প্রশাসনিক কর্মকর্তা কাজী মোয়াজ্জেম হোসেন জানান, মাননীয় প্রধান মন্ত্রীর নির্দেশনায় মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ করোনার ফলে নগরীর খেটে খাওয়া অগনিত কর্মহীন মানুষের দূর্দশা লাঘবে খাদ্য সহায়তা প্রদান কর্মসূচি চালু করে। এসকল অসহায় মানুষের দূর্দশা লাঘবে বরিশাল সিটি কর্পোরেশনের উদ্যোগে ও মেয়র সাদিক আবদুল্লাহর নির্দেশে গত ৩০ মার্চ থেকে খাদ্য সামগ্রী বিতরন কার্যক্রম শুরু করা হয়। তারই ধারাবাহিকতায় গতকাল বুধবারও এসহায়তা পৌঁছে দেয়া হয়। যা পরিস্থিতির উন্নতি না হওয়া পর্যন্ত অব্যাহত রাখার কথা জানিয়েছেন মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ। তার পক্ষ থেকে জানানো হয়েছে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন অসহায় পরিবারের মানুষের দুঃখ-দুর্দশা লাঘবে সম্ভব সবধরণের সহযোগিতার সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাওয়া হবে। জনসাধারণের নিরাপদে ঘরে থাকা নিশ্চিত করতে এসব খাদ্য সহায়তা প্রদান করা হচ্ছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d