বরিশালে বিসিসি’র উদ্যোগে ২হাজার ৩শ পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান

  • আপডেট টাইম : এপ্রিল ১৫ ২০২০, ১৩:৪৮
  • 35 বার পঠিত
বরিশালে বিসিসি’র উদ্যোগে ২হাজার ৩শ পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান

দি বরিশাল ডেস্ক।। করোনা ভাইরাস পরিস্থিতিতে বরিশাল নগরীতে কর্মহীন অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রমের অংশ হিসেবে গতকাল ১৫ এপ্রিল নগরীর ১৭ ও ২৯ নম্বর ওয়ার্ডের দুই হাজার তিনশত পরিবারের মাঝে সহায়তা প্রদান করা হয়েছে। বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র ও বরিশাল মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর উদ্যোগে ও সরাসরি তত্বাবধানে খাদ্য সহায়তা বিতরনেরর ১৭তম দিনে গতকাল নগরীর ১৭ নম্বর ওয়ার্ডের নিম্ন আয়ের ৬০০ ও ২৯ নম্বর ওয়ার্ডের ১৭০০ পরিবারের মানুষগুলোর ঘরে ঘরে গিয়ে ত্রাণসামগ্রী পৌঁছে দেয়া হয়। এতে রয়েছে চাল, ডাল, আলু ও সাবান।

ত্রান কার্যক্রমে অংশ নেয়া বিসিসির প্রশাসনিক কর্মকর্তা কাজী মোয়াজ্জেম হোসেন জানান, মাননীয় প্রধান মন্ত্রীর নির্দেশনায় মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ করোনার ফলে নগরীর খেটে খাওয়া অগনিত কর্মহীন মানুষের দূর্দশা লাঘবে খাদ্য সহায়তা প্রদান কর্মসূচি চালু করে। এসকল অসহায় মানুষের দূর্দশা লাঘবে বরিশাল সিটি কর্পোরেশনের উদ্যোগে ও মেয়র সাদিক আবদুল্লাহর নির্দেশে গত ৩০ মার্চ থেকে খাদ্য সামগ্রী বিতরন কার্যক্রম শুরু করা হয়। তারই ধারাবাহিকতায় গতকাল বুধবারও এসহায়তা পৌঁছে দেয়া হয়। যা পরিস্থিতির উন্নতি না হওয়া পর্যন্ত অব্যাহত রাখার কথা জানিয়েছেন মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ। তার পক্ষ থেকে জানানো হয়েছে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন অসহায় পরিবারের মানুষের দুঃখ-দুর্দশা লাঘবে সম্ভব সবধরণের সহযোগিতার সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাওয়া হবে। জনসাধারণের নিরাপদে ঘরে থাকা নিশ্চিত করতে এসব খাদ্য সহায়তা প্রদান করা হচ্ছে।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
৯৯৯ নম্বরে ফোন করে ধর্ষণ থেকে রক্ষা পেল ভান্ডআগৈলঝাড়ায় কলেজ ছাত্রীকে ধর্ষণ। ৫ জনের বিরুদ্মনপুরা বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪২তম প্ফ্রান্সে বিশ্ব নবী হযরত মুহম্মাদ (সাঃ) কে অবমাবরিশাল বিএনপির অন্তঃকোন্দলের ছায়া যুবদলেও ॥ রিফাত হত্যা মামলায় অপ্রাপ্তবয়স্ক ১১ আসামির সঝালকাঠিতে পুলিশের বাধায় যুবদলের প্রতিষ্ঠাববরিশালে নৌ পু‌লি‌শের ওপর হামলাজানুয়ারিতে ক্লাস শুরুর পরিকল্পনা৫ দিন ইন্টারনেটের গতি কিছুটা ধীর থাকতে পারেমা দুর্গার বিসর্জনে ছিল না শোভাযাত্রা-আনন্দ গলাচিপায় বেপজার রপ্তানী প্রক্রিয়জাত অঞ্চল ককরোনায় পর্যটকদের কাছে কুয়াকাটার আকর্ষণ একটুপটুয়াখালীতে র‌্যাংগস ইন্ডাস্ট্রিজের র‌্যাংজেলা পরিষদ সদস্য ফিরোজ শিকদার কলাপাড়ার দূর্
%d bloggers like this: