পটুয়াখালীতে করোনা উপসর্গ নিয়ে এক মহিলার মৃত্যু ॥ পরিবার সদস্যদেরকে কোয়ারেন্টাইনে

  • আপডেট টাইম : এপ্রিল ১৬ ২০২০, ১৮:৫৫
  • 103 বার পঠিত
পটুয়াখালীতে করোনা উপসর্গ নিয়ে এক মহিলার মৃত্যু ॥  পরিবার সদস্যদেরকে কোয়ারেন্টাইনে

পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালীর ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের আইসোলেশন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে মোসাঃ রাশিদা বেগম (৪২) নামে এক মহিলার মৃত্যু হয়েছে।
১৬ এপ্রিল বৃহস্পতিবার সকাল ৭টার দিকে সে মারা যায়। কোভিড-১৯ সংক্রমনের নিয়ম অনুযায়ী তাকে দাফন করা হয়েছে। মৃত রাশিদার পরিবারের অন্যান্য সদস্যদের হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। রাশিদার বাড়ি সদর উপজেলার বদরপুর ইউনিয়নের মাছখালী গ্রামে। সে কামাল গাজীর স্ত্রী।
হাসপাতাল সূত্রে জানা যায়, রাশিদা বেগম শ্বাস কষ্টসহ করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে গত মঙ্গলবার (১৪ এপ্রিল) পটুয়াখালীর ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি হয় এবং পরে তাকে হাসপাতালের করোনার আইসোলেশন ইউনিটে রাখা হয়। আজ বৃহস্পতিবার সকাল ৭টায় রাশিদা বেগম মারা যান।
এ ব্যাপারে পটুয়াখালীর সিভিল সার্জন ডা. মোহাম্মদ জাহাঙ্গীর আলম জানান, রাশিদাকে ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের আইসোলেশনে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছিল এবং বুধবার তাঁর নমুনা সংগ্রহ করে আইইডিসিআরে পাঠানো হয়েছে। এখনও রিপোর্ট আসেনি। আজ বৃহস্পতিবার সকালে তিনি মারা যাওয়ার পর কোভিড-১৯’র নিয়ম অনুযায়ী তাকে দাফন করা হয়েছে এবং তাঁর পরিবারের সদস্যদের হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।
এদিকে করোনা ভাইরাসে মৃত গার্মেন্টস কর্মী দুলালের বোন খাদিজা বেগম (৪২) করোনা ভাইরাসের রিপোর্ট পজেটিভ হলে তাকে ১৩ এপ্রিল সোমবার পটুয়াখালীতে আইসোলেশনে এনে ভর্তি করা হয়।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
১২ কেজি এলপিজির দাম কমল ৮৫ টাকাবর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বরিশালে পার্বত্য ভবিষ্যতে গাড়িতে আগুন দিলে শাস্তি দেয়া হবে: প্বাংলাদেশে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় ‘জাওয়াদ’আগৈলঝাড়ায় খ্রিষ্টান দেব প্রসাদ হত্যা ॥ ৭ মাসআইপিএল থেকে বাদ পড়লেন সাকিব ও মোস্তাফিজপিরোজপুরে লঞ্চের সাথে ট্রলারের ধাক্কায় নিহত খালেদা জিয়ার লিভার সিরোসিসচক্রান্ত-ষড়যন্ত্র থাকবে, তবু দেশ এগিয়ে যাবে: পবাংলাদেশের মিষ্টি সকাল ॥ দুর্দান্ত দুপুর ॥ বখালেদা জিয়া সরকারের কাস্টডিতে নেই: আইনমন্ত্রআগৈলঝাড়ায় কলেজছাত্রীর লাশ উদ্ধারবরিশালে নির্বাচনি আচরণবিধি লঙ্ঘন করায় আটক ৯৩৩৩ তে ফোন করা ১০০০ পরিবারের মাঝে প্রধানমন্তগৌরনদীতে বিএনপি নেতাদের ওপর ছাত্রলীগ ও যুবলী
%d bloggers like this: