পটুয়াখালীতে করোনা উপসর্গ নিয়ে এক মহিলার মৃত্যু ॥ পরিবার সদস্যদেরকে কোয়ারেন্টাইনে

  • আপডেট টাইম : এপ্রিল ১৬ ২০২০, ১৮:৫৫
  • 713 বার পঠিত
পটুয়াখালীতে করোনা উপসর্গ নিয়ে এক মহিলার মৃত্যু ॥  পরিবার সদস্যদেরকে কোয়ারেন্টাইনে
সংবাদটি শেয়ার করুন....

পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালীর ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের আইসোলেশন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে মোসাঃ রাশিদা বেগম (৪২) নামে এক মহিলার মৃত্যু হয়েছে।
১৬ এপ্রিল বৃহস্পতিবার সকাল ৭টার দিকে সে মারা যায়। কোভিড-১৯ সংক্রমনের নিয়ম অনুযায়ী তাকে দাফন করা হয়েছে। মৃত রাশিদার পরিবারের অন্যান্য সদস্যদের হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। রাশিদার বাড়ি সদর উপজেলার বদরপুর ইউনিয়নের মাছখালী গ্রামে। সে কামাল গাজীর স্ত্রী।
হাসপাতাল সূত্রে জানা যায়, রাশিদা বেগম শ্বাস কষ্টসহ করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে গত মঙ্গলবার (১৪ এপ্রিল) পটুয়াখালীর ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি হয় এবং পরে তাকে হাসপাতালের করোনার আইসোলেশন ইউনিটে রাখা হয়। আজ বৃহস্পতিবার সকাল ৭টায় রাশিদা বেগম মারা যান।
এ ব্যাপারে পটুয়াখালীর সিভিল সার্জন ডা. মোহাম্মদ জাহাঙ্গীর আলম জানান, রাশিদাকে ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের আইসোলেশনে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছিল এবং বুধবার তাঁর নমুনা সংগ্রহ করে আইইডিসিআরে পাঠানো হয়েছে। এখনও রিপোর্ট আসেনি। আজ বৃহস্পতিবার সকালে তিনি মারা যাওয়ার পর কোভিড-১৯’র নিয়ম অনুযায়ী তাকে দাফন করা হয়েছে এবং তাঁর পরিবারের সদস্যদের হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।
এদিকে করোনা ভাইরাসে মৃত গার্মেন্টস কর্মী দুলালের বোন খাদিজা বেগম (৪২) করোনা ভাইরাসের রিপোর্ট পজেটিভ হলে তাকে ১৩ এপ্রিল সোমবার পটুয়াখালীতে আইসোলেশনে এনে ভর্তি করা হয়।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
এক কেন্দ্রে ৫৯ পরীক্ষার্থীই ভুয়া , কেন্দ্রসচআমরা মাথা উঁচু করে বিশ্ব-দরবারে এগিয়ে যাব: প্র১০ টাকা কমলো সয়াবিন তেলের দামবিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে বাধা দেবে না পঁচাত্তর পরবর্তী এবার সবচেয়ে সুষ্ঠু নির্বাচভোটে কারচুপির দায় স্বীকার, পাকিস্তানে নির্বা১৩ মাসে এক হাজারের বেশি হত্যাকাণ্ড, ৫২৯ জন শিশসারাদেশে ৪৯ জনের করোনা শনাক্তজামিন মেলেনি মির্জা ফখরুলেরবিশেষ অপরাধের বিচার দ্রুত করতে দ্রুত বিচার আইমরান খানের আরও ১৪ বছরের কারাদণ্ড, একই দণ্ড বুযুক্তরাষ্ট্র আবারও বললো নির্বাচন অবাধ ও সুষ্পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের উড়ন্ত জয়জয়পুরহাটে স্কুলছাত্র হত্যা মামলায় ২১ বছর পর বিপিএল থেকে সরে দাঁড়ালেন মাশরাফি
%d