পটুয়াখালীতে করোনা উপসর্গ নিয়ে এক মহিলার মৃত্যু ॥ পরিবার সদস্যদেরকে কোয়ারেন্টাইনে

  • আপডেট টাইম : এপ্রিল ১৬ ২০২০, ১৮:৫৫
  • 84 বার পঠিত
পটুয়াখালীতে করোনা উপসর্গ নিয়ে এক মহিলার মৃত্যু ॥  পরিবার সদস্যদেরকে কোয়ারেন্টাইনে

পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালীর ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের আইসোলেশন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে মোসাঃ রাশিদা বেগম (৪২) নামে এক মহিলার মৃত্যু হয়েছে।
১৬ এপ্রিল বৃহস্পতিবার সকাল ৭টার দিকে সে মারা যায়। কোভিড-১৯ সংক্রমনের নিয়ম অনুযায়ী তাকে দাফন করা হয়েছে। মৃত রাশিদার পরিবারের অন্যান্য সদস্যদের হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। রাশিদার বাড়ি সদর উপজেলার বদরপুর ইউনিয়নের মাছখালী গ্রামে। সে কামাল গাজীর স্ত্রী।
হাসপাতাল সূত্রে জানা যায়, রাশিদা বেগম শ্বাস কষ্টসহ করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে গত মঙ্গলবার (১৪ এপ্রিল) পটুয়াখালীর ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি হয় এবং পরে তাকে হাসপাতালের করোনার আইসোলেশন ইউনিটে রাখা হয়। আজ বৃহস্পতিবার সকাল ৭টায় রাশিদা বেগম মারা যান।
এ ব্যাপারে পটুয়াখালীর সিভিল সার্জন ডা. মোহাম্মদ জাহাঙ্গীর আলম জানান, রাশিদাকে ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের আইসোলেশনে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছিল এবং বুধবার তাঁর নমুনা সংগ্রহ করে আইইডিসিআরে পাঠানো হয়েছে। এখনও রিপোর্ট আসেনি। আজ বৃহস্পতিবার সকালে তিনি মারা যাওয়ার পর কোভিড-১৯’র নিয়ম অনুযায়ী তাকে দাফন করা হয়েছে এবং তাঁর পরিবারের সদস্যদের হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।
এদিকে করোনা ভাইরাসে মৃত গার্মেন্টস কর্মী দুলালের বোন খাদিজা বেগম (৪২) করোনা ভাইরাসের রিপোর্ট পজেটিভ হলে তাকে ১৩ এপ্রিল সোমবার পটুয়াখালীতে আইসোলেশনে এনে ভর্তি করা হয়।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
গুরুত্বপূর্ণ ৫ পরীক্ষা নি‌য়ে অ‌নিশ্চয়তাশনিবার থেকে পিরোজপুরের ৪ পৌরসভায় লকডাউনঅতি উচ্চ ঝুঁকিতে ব‌রিশাল পি‌রোজপুর ঝালকাঠীগৌরনদীতে নির্বাচনী সহিংসতায় আরও একজন নিহতবান্ধবীকে ভিডিও কল দিয়ে গলায় ফাঁস দি‌লেন বরগএকদিনে শনাক্ত সাড়ে ৫ হাজার ছাড়িয়েছে, মৃত্যু আঝালকাঠী‌তে নির্বাচনপরবর্তী সহিংসতায় কলেজছাব‌রিশাল সি এন্ড‌বি রোডস্থ ওয়ালটন এস ডি এল ই‌ঢাকার সঙ্গে সারাদেশের লঞ্চ চলাচল বন্ধবাকেরগঞ্জের ওসিসহ কর্মকর্তাদের বিরুদ্ধে ব্পিরোজপুরে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মবরিশালে ভূমি ও গৃহহীন ৫৪৯টি পরিবারের মাঝে ঘর সারা দেশে ব্যাটারি চালিত রিকশা বন্ধের সিদ্ধাজুলাইয়েও খুলছে না শিক্ষাপ্রতিষ্ঠানবরিশাল বিভাগে করোনায় একদিনে ৪ জনের মৃত্যু, নত
%d bloggers like this: