পটুয়াখালীতে করোনা উপসর্গ নিয়ে এক মহিলার মৃত্যু ॥ পরিবার সদস্যদেরকে কোয়ারেন্টাইনে

  • আপডেট টাইম : এপ্রিল ১৬ ২০২০, ১৮:৫৫
  • 67 বার পঠিত
পটুয়াখালীতে করোনা উপসর্গ নিয়ে এক মহিলার মৃত্যু ॥  পরিবার সদস্যদেরকে কোয়ারেন্টাইনে

পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালীর ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের আইসোলেশন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে মোসাঃ রাশিদা বেগম (৪২) নামে এক মহিলার মৃত্যু হয়েছে।
১৬ এপ্রিল বৃহস্পতিবার সকাল ৭টার দিকে সে মারা যায়। কোভিড-১৯ সংক্রমনের নিয়ম অনুযায়ী তাকে দাফন করা হয়েছে। মৃত রাশিদার পরিবারের অন্যান্য সদস্যদের হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। রাশিদার বাড়ি সদর উপজেলার বদরপুর ইউনিয়নের মাছখালী গ্রামে। সে কামাল গাজীর স্ত্রী।
হাসপাতাল সূত্রে জানা যায়, রাশিদা বেগম শ্বাস কষ্টসহ করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে গত মঙ্গলবার (১৪ এপ্রিল) পটুয়াখালীর ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি হয় এবং পরে তাকে হাসপাতালের করোনার আইসোলেশন ইউনিটে রাখা হয়। আজ বৃহস্পতিবার সকাল ৭টায় রাশিদা বেগম মারা যান।
এ ব্যাপারে পটুয়াখালীর সিভিল সার্জন ডা. মোহাম্মদ জাহাঙ্গীর আলম জানান, রাশিদাকে ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের আইসোলেশনে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছিল এবং বুধবার তাঁর নমুনা সংগ্রহ করে আইইডিসিআরে পাঠানো হয়েছে। এখনও রিপোর্ট আসেনি। আজ বৃহস্পতিবার সকালে তিনি মারা যাওয়ার পর কোভিড-১৯’র নিয়ম অনুযায়ী তাকে দাফন করা হয়েছে এবং তাঁর পরিবারের সদস্যদের হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।
এদিকে করোনা ভাইরাসে মৃত গার্মেন্টস কর্মী দুলালের বোন খাদিজা বেগম (৪২) করোনা ভাইরাসের রিপোর্ট পজেটিভ হলে তাকে ১৩ এপ্রিল সোমবার পটুয়াখালীতে আইসোলেশনে এনে ভর্তি করা হয়।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
রমজা‌নে‌ওে শিক্ষা প্রতিষ্ঠান খোলাশিক্ষাপ্রতিষ্ঠান খুলছে ৩০ মার্চচলে গেলেন মিডিয়াঙ্গনের পরিচিত মুখ মুরাদ হোসেযুক্তরাষ্ট্রে আবারও চালু হল গ্রিন কার্ডএকসঙ্গে বিষপান করে প্রেমিকের মৃত্যু, প্রেমিকসংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রীবিডিনিউজ টোয়েন্টিফোরের প্রতিবেদন মুছতে ব‌রউন্নীত হচ্ছে সরকারি কর্মচারীদের গ্রেড ও বেতননির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবি ৬ মেয়হিন্দু সেজে দুই বিয়ে করলো ইউসুফ, অতঃপর…১০ মাসে আত্মহত্যায় মৃত্যু ১১ হাজার, করোনায় ৫ হবরিশালে ইশরাকের সামনে বিএনপির দুই গ্রুপের চেশেষ মুহুর্তে বিএনপির সমাবেশ স্থল পরিবর্তন করতথ্য গোপন করায় দু’বছর পর পদ হারালেন উপজেলা চেকলেজ-বিশ্বদ্যিালয়ে ভর্তির আগে ডোপ টেস্ট করা
%d bloggers like this: