পটুয়াখালীতে করোনা উপসর্গ নিয়ে এক মহিলার মৃত্যু ॥ পরিবার সদস্যদেরকে কোয়ারেন্টাইনে

  • আপডেট টাইম : এপ্রিল ১৬ ২০২০, ১৮:৫৫
  • 750 বার পঠিত
পটুয়াখালীতে করোনা উপসর্গ নিয়ে এক মহিলার মৃত্যু ॥  পরিবার সদস্যদেরকে কোয়ারেন্টাইনে
সংবাদটি শেয়ার করুন....

পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালীর ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের আইসোলেশন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে মোসাঃ রাশিদা বেগম (৪২) নামে এক মহিলার মৃত্যু হয়েছে।
১৬ এপ্রিল বৃহস্পতিবার সকাল ৭টার দিকে সে মারা যায়। কোভিড-১৯ সংক্রমনের নিয়ম অনুযায়ী তাকে দাফন করা হয়েছে। মৃত রাশিদার পরিবারের অন্যান্য সদস্যদের হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। রাশিদার বাড়ি সদর উপজেলার বদরপুর ইউনিয়নের মাছখালী গ্রামে। সে কামাল গাজীর স্ত্রী।
হাসপাতাল সূত্রে জানা যায়, রাশিদা বেগম শ্বাস কষ্টসহ করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে গত মঙ্গলবার (১৪ এপ্রিল) পটুয়াখালীর ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি হয় এবং পরে তাকে হাসপাতালের করোনার আইসোলেশন ইউনিটে রাখা হয়। আজ বৃহস্পতিবার সকাল ৭টায় রাশিদা বেগম মারা যান।
এ ব্যাপারে পটুয়াখালীর সিভিল সার্জন ডা. মোহাম্মদ জাহাঙ্গীর আলম জানান, রাশিদাকে ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের আইসোলেশনে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছিল এবং বুধবার তাঁর নমুনা সংগ্রহ করে আইইডিসিআরে পাঠানো হয়েছে। এখনও রিপোর্ট আসেনি। আজ বৃহস্পতিবার সকালে তিনি মারা যাওয়ার পর কোভিড-১৯’র নিয়ম অনুযায়ী তাকে দাফন করা হয়েছে এবং তাঁর পরিবারের সদস্যদের হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।
এদিকে করোনা ভাইরাসে মৃত গার্মেন্টস কর্মী দুলালের বোন খাদিজা বেগম (৪২) করোনা ভাইরাসের রিপোর্ট পজেটিভ হলে তাকে ১৩ এপ্রিল সোমবার পটুয়াখালীতে আইসোলেশনে এনে ভর্তি করা হয়।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
দাম কমল এলপি গ্যাসেরনেপালকে উড়িয়ে টানা চতুর্থবার চ্যাম্পিয়ন বাংঅফিস সময় ৯টা-৫টা হচ্ছেনিখোঁজ হওয়া এমপি আনারের লাশ পাওয়া যায়নি: ভারখণ্ডবিখণ্ড করা হয় এমপি আজিমের লাশ, মিলেছে চাঞ*সুপার বোর্ডের স্টিকার নকল করার দায়ে ১ জন গ্রবিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দে
%d