বরগুনায় মটর সাই‌কেল দুর্ঘটনায় ক‌লেজ ছা‌ত্রের মৃত্যু

  • আপডেট টাইম : এপ্রিল ১৬ ২০২০, ২০:৩৩
  • 100 বার পঠিত
বরগুনায় মটর সাই‌কেল দুর্ঘটনায় ক‌লেজ ছা‌ত্রের মৃত্যু

বরগুনা প্রতিনিধি : বরগুনার পাথরঘাটা উপজেলায় মোটরসাইকেল দুর্ঘটনায় আবদুর রহমান (২৩) নামে এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন মোটরসাইকেলটির চালক রুবেল মোল্লা (২৫)। বৃহস্পতিবার (১৬ এপ্রিল) দুপুর ১টার দিকে পাথরঘাটা উপজেলার পাথরঘাটা ইউনিয়নের হাড়িটানা গ্রামের বাদুরতলা-কোড়ালিয়া সড়কে এ দুর্ঘটনা ঘটে।
নিহত আব্দুর রহমান একই এলাকার আবু জাফরের ছেলে। তিনি পাথরঘাটা কলেজের সমাজবিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র।
প্রত্যক্ষদর্শীরা জানায়, আবদুর রহমানকে সঙ্গে নিয়ে দ্রুত মোটরসাইকেল চালিয়ে কোড়ালিয়া বাজারে যাচ্ছিলেন রুবেল। পথে জোমাদ্দার বাড়ি থেকে আরেকটি মোটরসাইকেল রাস্তায় উঠতে দেখে রুবেল তার মোটরসাইকেলটির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এতে তিনি ও আবদুর রহমান রাস্তায় পড়ে গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে আবদুর রহমানের মৃত্যু হয়।
পাথরঘাটা থানার ওসি (তদন্ত) মোহাম্মদ সাইদ আহমেদ জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মোটরসাইকেলটি থানায় নিয়ে আসা হয়েছে। পরে অভিযোগের ভিত্তিতে এ ব্যাপারে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বরিশালে কর্তব্যরত অবস্থায় সড়ক দুর্ঘটনায় ভোলায় স্বামীকে কুপিয়ে হত্যা করে দা নিয়ে বসে ছবাকেরগঞ্জে চাচাতো ভাইয়ের হামলায় যুবক নিহতবরগুনায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২পটুয়াখালীতে লঞ্চের স্টাফ কেবিনে মিলল নারীর মআরেকটি স্বপ্ন পূরণ হচ্ছে দক্ষিণাঞ্চলের মানুবরিশালে পাচারকালে ৫০ বস্তা সার জব্দস্ত্রীকে হত্যার পর থানায় স্বামীর আত্মসমর্পণমেয়ের চিকিৎসার টাকা জোগাড় করতে না পেরে দিনমসততার পুরুস্কার পে‌লেন ব‌রিশাল জেলা শিক্ষা অরাসেল বেঁচে থাকলে সেনাবাহিনীর বড় অফিসার হতো শেখ রাসেলের জন্মদিন আজহচ্ছে না পিইসি ও ইবতেদায়ি পরীক্ষালালমোহনে কুকুরের কামড়ে এক সপ্তাহে ১৫ জন হাসপ‘রাসেল বেঁচে থাকলে একজন মহানুভব, দূরদর্শী ও আ
%d bloggers like this: