ভোলায় বিচার বিভাগের অস্বচ্ছল কর্মচারীদের খাদ্য সহায়তা দিলেন জেলা জজ

  • আপডেট টাইম : এপ্রিল ১৬ ২০২০, ২০:৫১
  • 32 বার পঠিত
ভোলায় বিচার বিভাগের অস্বচ্ছল কর্মচারীদের খাদ্য সহায়তা দিলেন জেলা জজ
ভোলা প্রতিনিধি ।। ভোলায় করোনা পরিস্থিতিতে বিচার বিভাগের মাস্টার রুলে কর্মরত ও অস্বচ্ছল কর্মচারীদের পাশে দাঁড়িয়েছেন জেলা জজ ড.এ.বি.এম. মাহমুদুল হক। বৃহষ্পতিবার বেলা ১১টার দিকে ভোলা জেলা ও দায়রা জজ আদালতের এ কর্মচারীদের মাঝে চাল, ডাল, আলু, পেয়াজ, তেলসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেন।
বিশ্ব ব্যাপী করোনা ভাইরাসের সংক্রমণের কারণে গত ২৬ মার্চ থেকে বাংলাদেশ সরকার দেশে সাধারণ ছুটি ঘোষণা করেন। এতে করে ভোলা জজ আদালতপর দৈনিক মজুরি (মাস্টার রুল) ও আর্থিকভাবে অস্বচ্ছল কর্মচারীরা অসহায় হয়ে পড়ে। তাই এ কর্মচারীদের মাঝে চাল,ডাল, তেল নিত্য প্রয়োজনীয় পন্যসহ নগদ টাকা দিয়ে সহায়তার হাত বাড়িয়ে দেন জেলা জজ ড.এ.বি.মাহমুদুল হক। এসময় উপস্থিত ছিলেন চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শরীফ মোঃ সানাউল হক।
এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
কাসিমপুর কারাগারে কয়েদি পোশাকে রিফাত শরীফ হতবানারীপাড়ায় বিশ্ব নবীকে নিয়ে ব্যঙ্গ করার প্রকলাপাড়ায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে তৌহিদীপটুয়াখালীতে ১২ রবিউল আউয়াল পবিত্র ঈদ-ই-মিলাদবিশ্বনবীর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদেশাওন- পঙ্কজসহ ৮ এমপির বিপুল সম্পদ, তদন্তে সত্যডি আই জির বানীবেতাগীর আলোচিত বজলু হত্যা মামলার ২ নম্বর আসাআজ পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.)ষষ্ঠ-নবম শ্রেণির সংক্ষিপ্ত সিলেবাস প্রকাশহিজলায় বোমা বানাতে গিয়ে উড়ে গেল যুবকের হাতের বরগুনা থেকে বরিশাল কারাগারে রিফাত হত্যার ফাঁমধ্যরাতে শেবাচিম হাসপাতালের জরুরি বিভাগের তবানারীপাড়া পৌরসভার ২নং ওয়ার্ডে দূর্বার গতিত
%d bloggers like this: