ভোলায় বিচার বিভাগের অস্বচ্ছল কর্মচারীদের খাদ্য সহায়তা দিলেন জেলা জজ

  • আপডেট টাইম : এপ্রিল ১৬ ২০২০, ২০:৫১
  • 52 বার পঠিত
ভোলায় বিচার বিভাগের অস্বচ্ছল কর্মচারীদের খাদ্য সহায়তা দিলেন জেলা জজ
ভোলা প্রতিনিধি ।। ভোলায় করোনা পরিস্থিতিতে বিচার বিভাগের মাস্টার রুলে কর্মরত ও অস্বচ্ছল কর্মচারীদের পাশে দাঁড়িয়েছেন জেলা জজ ড.এ.বি.এম. মাহমুদুল হক। বৃহষ্পতিবার বেলা ১১টার দিকে ভোলা জেলা ও দায়রা জজ আদালতের এ কর্মচারীদের মাঝে চাল, ডাল, আলু, পেয়াজ, তেলসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেন।
বিশ্ব ব্যাপী করোনা ভাইরাসের সংক্রমণের কারণে গত ২৬ মার্চ থেকে বাংলাদেশ সরকার দেশে সাধারণ ছুটি ঘোষণা করেন। এতে করে ভোলা জজ আদালতপর দৈনিক মজুরি (মাস্টার রুল) ও আর্থিকভাবে অস্বচ্ছল কর্মচারীরা অসহায় হয়ে পড়ে। তাই এ কর্মচারীদের মাঝে চাল,ডাল, তেল নিত্য প্রয়োজনীয় পন্যসহ নগদ টাকা দিয়ে সহায়তার হাত বাড়িয়ে দেন জেলা জজ ড.এ.বি.মাহমুদুল হক। এসময় উপস্থিত ছিলেন চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শরীফ মোঃ সানাউল হক।
এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
রমজা‌নে‌ওে শিক্ষা প্রতিষ্ঠান খোলাশিক্ষাপ্রতিষ্ঠান খুলছে ৩০ মার্চচলে গেলেন মিডিয়াঙ্গনের পরিচিত মুখ মুরাদ হোসেযুক্তরাষ্ট্রে আবারও চালু হল গ্রিন কার্ডএকসঙ্গে বিষপান করে প্রেমিকের মৃত্যু, প্রেমিকসংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রীবিডিনিউজ টোয়েন্টিফোরের প্রতিবেদন মুছতে ব‌রউন্নীত হচ্ছে সরকারি কর্মচারীদের গ্রেড ও বেতননির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবি ৬ মেয়হিন্দু সেজে দুই বিয়ে করলো ইউসুফ, অতঃপর…১০ মাসে আত্মহত্যায় মৃত্যু ১১ হাজার, করোনায় ৫ হবরিশালে ইশরাকের সামনে বিএনপির দুই গ্রুপের চেশেষ মুহুর্তে বিএনপির সমাবেশ স্থল পরিবর্তন করতথ্য গোপন করায় দু’বছর পর পদ হারালেন উপজেলা চেকলেজ-বিশ্বদ্যিালয়ে ভর্তির আগে ডোপ টেস্ট করা
%d bloggers like this: