স্কুলশিক্ষিকার বাসা থেকে ৬৭ ব্যাগ চাল উদ্ধার

  • আপডেট টাইম : এপ্রিল ১৬ ২০২০, ১৫:৫০
  • 94 বার পঠিত
স্কুলশিক্ষিকার বাসা থেকে ৬৭ ব্যাগ চাল উদ্ধার

ঝালকাঠিতে হাসি বেগম নামে এক স্কুলশিক্ষিকার বাসা থেকে ৬৭ ব্যাগ (প্রতি ব্যাগে পাঁচ কেজি) চাল উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (১৬ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে শহরের বন বিভাগ এলাকার শিক্ষিকার বাসা থেকে এসব চাল উদ্ধার করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে এসব চাল উদ্ধার করেন ঝালকাঠির সহকারী কমিশনার (এনডিসি) আহমেদ হাসান।হাসি বেগম ঝালকাঠির উদ্বোধন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা। তথ্য সংগ্রহ করতে গেলে স্থানীয় সাংবাদিক ও গোয়েন্দা সংস্থার সদস্যদের সঙ্গে রূঢ় আচরণ করেন ওই শিক্ষিকা।

এনডিসি আহমেদ হাসান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ওই শিক্ষিকার বাসায় অভিযান চালিয়ে ৬৭ ব্যাগ চাল উদ্ধার করা হয়। প্রতি ব্যাগে পাঁচ কেজি করে চাল রয়েছে। চালগুলো জব্দ করা হয়েছে। তবে ওই শিক্ষিকা দাবি করেছেন, এসব চাল অসহায়দের মাঝে বিতরণের জন্য কিনে প্যাকেট করে রেখেছেন তিনি। বিষয়টি তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
একদিনে শনাক্ত সাড়ে ৫ হাজার ছাড়িয়েছে, মৃত্যু আঝালকাঠী‌তে নির্বাচনপরবর্তী সহিংসতায় কলেজছাব‌রিশাল সি এন্ড‌বি রোডস্থ ওয়ালটন এস ডি এল ই‌ঢাকার সঙ্গে সারাদেশের লঞ্চ চলাচল বন্ধবাকেরগঞ্জের ওসিসহ কর্মকর্তাদের বিরুদ্ধে ব্পিরোজপুরে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মবরিশালে ভূমি ও গৃহহীন ৫৪৯টি পরিবারের মাঝে ঘর সারা দেশে ব্যাটারি চালিত রিকশা বন্ধের সিদ্ধাজুলাইয়েও খুলছে না শিক্ষাপ্রতিষ্ঠানবরিশাল বিভাগে করোনায় একদিনে ৪ জনের মৃত্যু, নতঅটো প্রমোশন পেলে অনার্স প্রথম বর্ষের ৩ লক্ষবাংলাদেশি পাসপোর্ট হাতে পেলেন নাইজেরিয়ান স্আরো এক মাসের লকডাউন / যুক্ত হলো যেসব নির্দেশনাবরিশালে পৌঁছেছে “সিনোভ্যাক” এর ৩৯ হাজার ৬ শত বরিশাল ওয়ালটন এস ডি এস ইলেকট্রনিক্স শো রুমে ড
%d bloggers like this: