পটুয়াখালীতে প্রশাসন কর্তৃক পত্রিকার হকারদের খাদ্য সহায়তা প্রদান

  • আপডেট টাইম : এপ্রিল ১৮ ২০২০, ১৪:৩২
  • 110 বার পঠিত
পটুয়াখালীতে প্রশাসন কর্তৃক পত্রিকার হকারদের খাদ্য সহায়তা প্রদান

পটুয়াখালী প্রতিনিধিঃ মরনঘাতী করোনা ভাইরাস কোভিড-১৯ সংক্রমন প্রভাবে কর্মহীন পত্রিকা বিক্রেতা অসহায় হকারদের খাদ্য সহায়তা দিলেন জেলা প্রশাসন। ১৮ এপ্রিল শনিবার সকাল ৮ টায় সদর উপজেলার নির্বাহী অফিসার লতিফা জান্নাতী’র ব্যবস্থাপনায় ও নির্দেশনায় জেলার ১৩ জন পত্রিকা বিক্রেতা হকার জেলা প্রশাসনের দেয়া খাদ্য সহায়তা চাল, ডাল, তেল ও আলুসহ অন্যান্য সামগ্রী গ্রহন করে।

খাদ্য সহায়তা প্রাপ্ত হকারগণ হলেন আঃ রশিদ খান,মাসুদ খান, সেলিম আকন, আজাহার আলী, সেলিম মৃধা, আলী হোসেন, মনির গাজী, আলতাফ হোসেন, মোঃ ইউসুফ, মোঃ রাব্বি, আবু জাফর, জহিরুল ইসলাম ও মোঃ কালাম। পত্রিকার হকার ব্যক্তিরা দুঃসময়ে প্রশাসনের দেয়া খাদ্য সামগ্রী পেয়ে জেলা প্রশাসক মোঃ মতিউল ইসলাম চৌধুরী ও ইউএনও লতিফা জান্নাতীকেসহ সরকারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
শেখ হাসিনার জন্মের সফলতা ও সার্থকতা কর্মের মপ্রধান মন্ত্রীর জন্মদিন ॥ প্রশাসনের উদ্যোগে প্রধান মন্ত্রীর জন্মদিন ॥ প্রতিমন্ত্রী কর্নবরিশালে প্রধানমন্ত্রীর জন্মদিনের আলোচনা সভতালতলী তাপবিদ্যুৎ কেন্দ্রের শ্রমিকদের বিক্নগরীতে অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তার লাশ উদকিশোরীকে ধর্ষণের পর হত্যা করে বিদেশে পাড়ি, সাআমতলীতে খাদ্যবান্ধব কর্মসূচির চাল বিক্রিতে টাকা ফেরত পেতে পারেন ডেসটিনি-যুবকের গ্রাহকরাবেলভিউ হসপিটাল এন্ড মেডিকেল সার্ভিসেস (প্রাঃবাংলাদেশ ও শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসায় জাপিওন থেকে ‘শিশু বিশেষজ্ঞ’! অপচিকিৎসায় শিশমোটরসাইকেল কিনে না দেওয়ায় জিলা স্কুলের ছাত্বরিশালে দুর্গা পূজায় করোনার ধাক্কামঠবাড়িয়া সাফা ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্য
%d bloggers like this: