পটুয়াখালীতে প্রশাসন কর্তৃক পত্রিকার হকারদের খাদ্য সহায়তা প্রদান

  • আপডেট টাইম : এপ্রিল ১৮ ২০২০, ১৪:৩২
  • 766 বার পঠিত
পটুয়াখালীতে প্রশাসন কর্তৃক পত্রিকার হকারদের খাদ্য সহায়তা প্রদান
সংবাদটি শেয়ার করুন....

পটুয়াখালী প্রতিনিধিঃ মরনঘাতী করোনা ভাইরাস কোভিড-১৯ সংক্রমন প্রভাবে কর্মহীন পত্রিকা বিক্রেতা অসহায় হকারদের খাদ্য সহায়তা দিলেন জেলা প্রশাসন। ১৮ এপ্রিল শনিবার সকাল ৮ টায় সদর উপজেলার নির্বাহী অফিসার লতিফা জান্নাতী’র ব্যবস্থাপনায় ও নির্দেশনায় জেলার ১৩ জন পত্রিকা বিক্রেতা হকার জেলা প্রশাসনের দেয়া খাদ্য সহায়তা চাল, ডাল, তেল ও আলুসহ অন্যান্য সামগ্রী গ্রহন করে।

খাদ্য সহায়তা প্রাপ্ত হকারগণ হলেন আঃ রশিদ খান,মাসুদ খান, সেলিম আকন, আজাহার আলী, সেলিম মৃধা, আলী হোসেন, মনির গাজী, আলতাফ হোসেন, মোঃ ইউসুফ, মোঃ রাব্বি, আবু জাফর, জহিরুল ইসলাম ও মোঃ কালাম। পত্রিকার হকার ব্যক্তিরা দুঃসময়ে প্রশাসনের দেয়া খাদ্য সামগ্রী পেয়ে জেলা প্রশাসক মোঃ মতিউল ইসলাম চৌধুরী ও ইউএনও লতিফা জান্নাতীকেসহ সরকারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
বিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্
%d