‌ শাস‌নেই নয়, মানবতায়ও এ‌গি‌য়ে পু‌লিশ

  • আপডেট টাইম : এপ্রিল ১৮ ২০২০, ২০:৩৯
  • 107 বার পঠিত
‌ শাস‌নেই  নয়, মানবতায়ও এ‌গি‌য়ে পু‌লিশ

স্টাফ রি‌পোর্টার / শুধু আইন শৃংখলা রক্ষা, সন্ত্রাস দম‌নেই পু‌লি‌শের একমাত্র কাজ নয়, মান‌বিক কা‌জেও তারা আন্ত‌রিক আজ আবারও তার প্রমান দিল ব‌রিশাল পু‌লিশ। নগরীর ১২ নং ওয়ার্ডের ত্রিশ গোডাউন এলাকার হতদরিদ্র সবুজ হাওলাদারের পুত্র করোনা উপসর্গ নিয়ে শনিবার সকালে মৃত্যুবরণ করে। এতে ঐ পরিবারের সকলকে কোয়ারেন্টাইনে নেওয়া হয়েছে। মৃতের নমুনা সংগ্রহ করে পরীক্ষায় পাঠানো হয়েছে।
এদিকে মৃত্যুর সংবাদ ছড়িয়ে পরলে এলাকায় আতংক দেখা দেয়। দাফন-কাফনে কেউ এগিয়ে না এলেও বিএমপির কোতয়ালী থানা পুলিশ জানাযা ও দাফনের সুব্যবস্থা করেন। আজ আসরবাদ জানাযা শেষে নগরীর ২৫ নং ওয়ার্ডের আঞ্জুমান ই মফিদুল ইসলাম এর গোরস্থানে দাফন করা হয়। কোতয়ালী থানা পুলিশের এমন ভুমিকা অত্যন্ত প্রশংসনীয় বলে মন্তব্য করেন প্রত্যক্ষদর্শীরা।
কোতয়ালী মডেল থানার এসআই আরাফাত হাসান জানান, আজ আছরবাদ আমবাগান এলাকায় জানাযা শেষে তাকে দাফন করা হয়েছে। আমাদের উদ্যোগে দাফন কাফনে এলাকার দু’একজন লোক অংশগ্রহণ করেছে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
রমজা‌নে‌ওে শিক্ষা প্রতিষ্ঠান খোলাশিক্ষাপ্রতিষ্ঠান খুলছে ৩০ মার্চচলে গেলেন মিডিয়াঙ্গনের পরিচিত মুখ মুরাদ হোসেযুক্তরাষ্ট্রে আবারও চালু হল গ্রিন কার্ডএকসঙ্গে বিষপান করে প্রেমিকের মৃত্যু, প্রেমিকসংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রীবিডিনিউজ টোয়েন্টিফোরের প্রতিবেদন মুছতে ব‌রউন্নীত হচ্ছে সরকারি কর্মচারীদের গ্রেড ও বেতননির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবি ৬ মেয়হিন্দু সেজে দুই বিয়ে করলো ইউসুফ, অতঃপর…১০ মাসে আত্মহত্যায় মৃত্যু ১১ হাজার, করোনায় ৫ হবরিশালে ইশরাকের সামনে বিএনপির দুই গ্রুপের চেশেষ মুহুর্তে বিএনপির সমাবেশ স্থল পরিবর্তন করতথ্য গোপন করায় দু’বছর পর পদ হারালেন উপজেলা চেকলেজ-বিশ্বদ্যিালয়ে ভর্তির আগে ডোপ টেস্ট করা
%d bloggers like this: