‌ শাস‌নেই নয়, মানবতায়ও এ‌গি‌য়ে পু‌লিশ

  • আপডেট টাইম : এপ্রিল ১৮ ২০২০, ২০:৩৯
  • 803 বার পঠিত
‌ শাস‌নেই  নয়, মানবতায়ও এ‌গি‌য়ে পু‌লিশ
সংবাদটি শেয়ার করুন....

স্টাফ রি‌পোর্টার / শুধু আইন শৃংখলা রক্ষা, সন্ত্রাস দম‌নেই পু‌লি‌শের একমাত্র কাজ নয়, মান‌বিক কা‌জেও তারা আন্ত‌রিক আজ আবারও তার প্রমান দিল ব‌রিশাল পু‌লিশ। নগরীর ১২ নং ওয়ার্ডের ত্রিশ গোডাউন এলাকার হতদরিদ্র সবুজ হাওলাদারের পুত্র করোনা উপসর্গ নিয়ে শনিবার সকালে মৃত্যুবরণ করে। এতে ঐ পরিবারের সকলকে কোয়ারেন্টাইনে নেওয়া হয়েছে। মৃতের নমুনা সংগ্রহ করে পরীক্ষায় পাঠানো হয়েছে।
এদিকে মৃত্যুর সংবাদ ছড়িয়ে পরলে এলাকায় আতংক দেখা দেয়। দাফন-কাফনে কেউ এগিয়ে না এলেও বিএমপির কোতয়ালী থানা পুলিশ জানাযা ও দাফনের সুব্যবস্থা করেন। আজ আসরবাদ জানাযা শেষে নগরীর ২৫ নং ওয়ার্ডের আঞ্জুমান ই মফিদুল ইসলাম এর গোরস্থানে দাফন করা হয়। কোতয়ালী থানা পুলিশের এমন ভুমিকা অত্যন্ত প্রশংসনীয় বলে মন্তব্য করেন প্রত্যক্ষদর্শীরা।
কোতয়ালী মডেল থানার এসআই আরাফাত হাসান জানান, আজ আছরবাদ আমবাগান এলাকায় জানাযা শেষে তাকে দাফন করা হয়েছে। আমাদের উদ্যোগে দাফন কাফনে এলাকার দু’একজন লোক অংশগ্রহণ করেছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d