বরিশালে বাজার রোডে বিসিসি’র অভিযান, তিন প্রতিষ্ঠানকে অর্থদন্ড

  • আপডেট টাইম : এপ্রিল ১৯ ২০২০, ১৭:৫৩
  • 796 বার পঠিত
বরিশালে বাজার রোডে বিসিসি’র অভিযান, তিন প্রতিষ্ঠানকে অর্থদন্ড
সংবাদটি শেয়ার করুন....

দি বরিশাল ডেস্ক।।  করোনা ভাইরাসের প্রাদুর্ভাব রুখতে বাজারগুলোতে সামাজিত দূরত্ব বজায় রাখতে অভিযান চালিয়েছে বরিশাল সিটি কর্পোরেশন।

রোববার দুপুরে নগরীর বাজার রোডে এই অভিযান পরিচালনা করা হয়।
নির্বাহী ম্যাজিস্ট্রেট ইমতিয়াজ মাহামুদ জুয়েলের নেতৃত্বে অভিযানে মুদী দোকানী বাচ্চুকে দোকানে দ্রব্যমূল্যের তালিকা না থাকায় তিন হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়াও সামাজিক দূরত্ব বজায় রেখে মালামাল বিক্রি না করায় ডিমের আড়তদার হারুন অর রশীদকে ১ হাজার টাকা ও মুদী দোকানী তপু সাহাকে দুই হাজার টাকা জরিমানা করা হয়।
বিষয়টি নিশ্চিত করেছেন সিটি কর্পোরেশনের স্বাস্থ্য কর্মকর্তা ফয়সাল হাজবুন।
অভিযানে প্রসিকিউশন অফিসার ছিলেন কর্পোরেশনের স্যানিটারি ইন্সপেক্টর সৈয়দ এনামুল হক।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d