বরিশালে বাজার রোডে বিসিসি’র অভিযান, তিন প্রতিষ্ঠানকে অর্থদন্ড

  • আপডেট টাইম : এপ্রিল ১৯ ২০২০, ১৭:৫৩
  • 120 বার পঠিত
বরিশালে বাজার রোডে বিসিসি’র অভিযান, তিন প্রতিষ্ঠানকে অর্থদন্ড

দি বরিশাল ডেস্ক।।  করোনা ভাইরাসের প্রাদুর্ভাব রুখতে বাজারগুলোতে সামাজিত দূরত্ব বজায় রাখতে অভিযান চালিয়েছে বরিশাল সিটি কর্পোরেশন।

রোববার দুপুরে নগরীর বাজার রোডে এই অভিযান পরিচালনা করা হয়।
নির্বাহী ম্যাজিস্ট্রেট ইমতিয়াজ মাহামুদ জুয়েলের নেতৃত্বে অভিযানে মুদী দোকানী বাচ্চুকে দোকানে দ্রব্যমূল্যের তালিকা না থাকায় তিন হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়াও সামাজিক দূরত্ব বজায় রেখে মালামাল বিক্রি না করায় ডিমের আড়তদার হারুন অর রশীদকে ১ হাজার টাকা ও মুদী দোকানী তপু সাহাকে দুই হাজার টাকা জরিমানা করা হয়।
বিষয়টি নিশ্চিত করেছেন সিটি কর্পোরেশনের স্বাস্থ্য কর্মকর্তা ফয়সাল হাজবুন।
অভিযানে প্রসিকিউশন অফিসার ছিলেন কর্পোরেশনের স্যানিটারি ইন্সপেক্টর সৈয়দ এনামুল হক।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
১২ কেজি এলপিজির দাম কমল ৮৫ টাকাবর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বরিশালে পার্বত্য ভবিষ্যতে গাড়িতে আগুন দিলে শাস্তি দেয়া হবে: প্বাংলাদেশে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় ‘জাওয়াদ’আগৈলঝাড়ায় খ্রিষ্টান দেব প্রসাদ হত্যা ॥ ৭ মাসআইপিএল থেকে বাদ পড়লেন সাকিব ও মোস্তাফিজপিরোজপুরে লঞ্চের সাথে ট্রলারের ধাক্কায় নিহত খালেদা জিয়ার লিভার সিরোসিসচক্রান্ত-ষড়যন্ত্র থাকবে, তবু দেশ এগিয়ে যাবে: পবাংলাদেশের মিষ্টি সকাল ॥ দুর্দান্ত দুপুর ॥ বখালেদা জিয়া সরকারের কাস্টডিতে নেই: আইনমন্ত্রআগৈলঝাড়ায় কলেজছাত্রীর লাশ উদ্ধারবরিশালে নির্বাচনি আচরণবিধি লঙ্ঘন করায় আটক ৯৩৩৩ তে ফোন করা ১০০০ পরিবারের মাঝে প্রধানমন্তগৌরনদীতে বিএনপি নেতাদের ওপর ছাত্রলীগ ও যুবলী
%d bloggers like this: