বরিশালে বাজার রোডে বিসিসি’র অভিযান, তিন প্রতিষ্ঠানকে অর্থদন্ড

  • আপডেট টাইম : এপ্রিল ১৯ ২০২০, ১৭:৫৩
  • 783 বার পঠিত
বরিশালে বাজার রোডে বিসিসি’র অভিযান, তিন প্রতিষ্ঠানকে অর্থদন্ড
সংবাদটি শেয়ার করুন....

দি বরিশাল ডেস্ক।।  করোনা ভাইরাসের প্রাদুর্ভাব রুখতে বাজারগুলোতে সামাজিত দূরত্ব বজায় রাখতে অভিযান চালিয়েছে বরিশাল সিটি কর্পোরেশন।

রোববার দুপুরে নগরীর বাজার রোডে এই অভিযান পরিচালনা করা হয়।
নির্বাহী ম্যাজিস্ট্রেট ইমতিয়াজ মাহামুদ জুয়েলের নেতৃত্বে অভিযানে মুদী দোকানী বাচ্চুকে দোকানে দ্রব্যমূল্যের তালিকা না থাকায় তিন হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়াও সামাজিক দূরত্ব বজায় রেখে মালামাল বিক্রি না করায় ডিমের আড়তদার হারুন অর রশীদকে ১ হাজার টাকা ও মুদী দোকানী তপু সাহাকে দুই হাজার টাকা জরিমানা করা হয়।
বিষয়টি নিশ্চিত করেছেন সিটি কর্পোরেশনের স্বাস্থ্য কর্মকর্তা ফয়সাল হাজবুন।
অভিযানে প্রসিকিউশন অফিসার ছিলেন কর্পোরেশনের স্যানিটারি ইন্সপেক্টর সৈয়দ এনামুল হক।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
দাম কমল এলপি গ্যাসেরনেপালকে উড়িয়ে টানা চতুর্থবার চ্যাম্পিয়ন বাংঅফিস সময় ৯টা-৫টা হচ্ছেনিখোঁজ হওয়া এমপি আনারের লাশ পাওয়া যায়নি: ভারখণ্ডবিখণ্ড করা হয় এমপি আজিমের লাশ, মিলেছে চাঞ*সুপার বোর্ডের স্টিকার নকল করার দায়ে ১ জন গ্রবিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দে
%d