বরিশাল মেডিকেলে আইসোলেশনে থাকা যুবকের মৃত্যু

  • আপডেট টাইম : এপ্রিল ১৯ ২০২০, ১৬:২১
  • 110 বার পঠিত
বরিশাল মেডিকেলে আইসোলেশনে থাকা যুবকের মৃত্যু

অনলাইন ডেস্ক।।  বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালের করোনা ওয়ার্ডের আইসোলেশনে ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় এক যুবক মারা গেছেন।রবিবার (১৯ এপ্রিল) সকাল পৌনে ৮টার দিকে শ্বাসকষ্টে আক্রান্ত ওই ব্যক্তি (৩২) মারা যান। তার বাড়ি পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার সৌলা গ্রামে।

শ্বাসকষ্ট শনিবার (১৮ এপ্রিল) রাত ৯টা ৫০ মিনিটে হাসপাতালে ভর্তি হলে করোনা আক্রান্ত সন্দেহে তাকে করোনা ওয়ার্ডের আইসোলেশনে রাখা হয়। শেবাচিম হাসপাতালের পরিচালক ডা. বাকির হোসেন এই তথ্য জানিয়েছেন।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
৯৯৯ নম্বরে ফোন করে ধর্ষণ থেকে রক্ষা পেল ভান্ডআগৈলঝাড়ায় কলেজ ছাত্রীকে ধর্ষণ। ৫ জনের বিরুদ্মনপুরা বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪২তম প্ফ্রান্সে বিশ্ব নবী হযরত মুহম্মাদ (সাঃ) কে অবমাবরিশাল বিএনপির অন্তঃকোন্দলের ছায়া যুবদলেও ॥ রিফাত হত্যা মামলায় অপ্রাপ্তবয়স্ক ১১ আসামির সঝালকাঠিতে পুলিশের বাধায় যুবদলের প্রতিষ্ঠাববরিশালে নৌ পু‌লি‌শের ওপর হামলাজানুয়ারিতে ক্লাস শুরুর পরিকল্পনা৫ দিন ইন্টারনেটের গতি কিছুটা ধীর থাকতে পারেমা দুর্গার বিসর্জনে ছিল না শোভাযাত্রা-আনন্দ গলাচিপায় বেপজার রপ্তানী প্রক্রিয়জাত অঞ্চল ককরোনায় পর্যটকদের কাছে কুয়াকাটার আকর্ষণ একটুপটুয়াখালীতে র‌্যাংগস ইন্ডাস্ট্রিজের র‌্যাংজেলা পরিষদ সদস্য ফিরোজ শিকদার কলাপাড়ার দূর্
%d bloggers like this: