বরিশাল মডেল স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষক সুমন বেনাপোলে ৮২ বোতল ফেন্সিডিল সহ আটক

  • আপডেট টাইম : এপ্রিল ২০ ২০২০, ১৭:১০
  • 632 বার পঠিত
বরিশাল মডেল স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষক সুমন বেনাপোলে ৮২ বোতল ফেন্সিডিল সহ আটক

বরিশাল মডেল স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষক সুমন বেনাপোলে ৮২ বোতল ফেন্সিডিল সহ আটক

বেনাপোল সীমান্ত দিয়ে ফেন্সিডিলের চালান পাচারের সময় ৮২ বোতল ভারতীয় ফেন্সিডিল ও একটি মোটরসাইকেল সহ বরিশাল সরকারী মডেল স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষক নজরুল ইসলাম সুমন (৪৪) কে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা ।আটক নজরুল বরিশালের সদর উপজেলার মকবুল আহমেদের ছেলে।
সোমবার (২০) বেলা ১২টার সময় বেনাপোল পোর্ট থানার শিকড়ী বটতলা থেকে তাকে আটক করে বেনাপোল বিজিবি কোম্পানী সদরের সদস্যরা ।
বিজিবি জানায়, গোপন সংবাদের ভিত্তিতে, অভিযান চালিয়ে বেনাপোল সীমান্তের শিকড়ী বটতলা এলাকা থেকে মোটরসাইকেল সহ সুমনকে আটক করা হয়। পরে তার কাছে থাকা একটি স্কুল ব্যাগ তল্লাশি করে ৮২ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। তিনি পুটখালী সীমান্ত থেকে ফেন্সিডিলের এ চালানটি নিয়ে বরিশালে যাচ্ছিলেন।
আটক নজরুল ইসলাম সুমন জানান, তারা ৬ জন বরিশাল থেকে মোটরসাইকেলে করে বেনাপোলে এসে ফেন্সিডিল নিয়ে বরিশাল যাচ্ছিলো। তার ৫ সহযোগীরা এসময় ফেন্সিডিল নিয়ে পালিয়ে গেলেও তিনি আটক হন বিজিবির জালে।
তার সহযোগীরা হলো, আইনজীবি আলম রশীদ লিখন (৪২), ডাক্তার মিঠু (৩৫), ব্যাংকার ডোনা (৩৫), ব্যবসায়ী হেলাল উদ্দিন বুলেট (৩৮) ও মনির হোসেন (৪০)। তারা নিয়মিত বেনাপোলে এসে ফেনসিডিল নিয়ে যেত বরিশালে।
যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল মোঃ সেলিম রেজা জানান, একটি ফেন্সিডিল পাচার চক্র বরিশাল থেকে বেনাপোলে এসে ফেন্সিডিল নিয়ে যাওয়ার সময় একজনকে আটক করা হয়েছে। আটক ও তার সহযোগীদের বিরুদ্ধে বেনাপোল পোর্ট থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
বেটউইনারের সঙ্গে চুক্তি বাতিল করলেন সাকিবভোলায় বিএনপি-পুলিশ সংঘর্ষ / ৪৬ জনকে আসামি করে পরীমনির ছেলের নাম পছন্দ হয়নি তসলিমারলঞ্চ ভাড়া বাড়ছে ৫০ শতাংশ!বেটউইনার নয়তো ক্রিকেট ছাড়তে হবে সাকিবকে৭নং ওয়ার্ড সাবেক ছাত্রলীগ সভাপতি রুবেল’র ১২৪ জন জেলে নিয়ে সাগরে দু’টি মাছ ধরা ট্রলার ডুবকুয়াকাটার আকাশে উড়বে প্যারাসুট ।। বিনোদনে যোবরিশালে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব̵বরিশালে জালানী তেল সহ দ্রব্য মূল্য বৃদ্ধির পবরিশালে জালানী তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদবরিশালে নুরে আলম ও আঃ রহিমের হত্যার প্রতিবাদবরিশালে ডিজেল, কেরোসিনের মূল্য বৃদ্ধি বাতিলেবিএমপি’র মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিতদেশেই তৈরি হলো করোনার কিট, খরচ ২৫০ টাকা
%d bloggers like this: