৯১৬ বস্তা চাল আত্মসাত কারী চেয়ারম্যান আলাউদ্দিন পল্টুকে আ.লীগের সভাপতি থেকে বহিষ্কার

  • আপডেট টাইম : এপ্রিল ২১ ২০২০, ১৯:৩০
  • 160 বার পঠিত
৯১৬ বস্তা চাল আত্মসাত কারী চেয়ারম্যান আলাউদ্দিন পল্টুকে আ.লীগের সভাপতি থেকে বহিষ্কার

বরগুনা প্রতিনিধি : বরগুনায় জেলেদের জন্য বরাদ্দকৃত চাল থেকে  সাড়ে ২৭ মেট্রিকটন চাল আত্মসাতের অভিযোগে গ্রেপ্তার হওয়া পাথরঘাটা উপজেলার কাকচিড়া ইউনিয়নের চেয়ারম্যান মো. আলাউদ্দিন পল্টুকে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি থেকে বহিষ্কার করেছে পাথরঘাটা উপজেলা আওয়ামী লীগ।

মঙ্গলবার সন্ধ্যা সাতটার দিকে পাথরঘাটা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদক কর্তৃক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়ে বিষয়টি জানানো হয়।

পাথরঘাটা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট জাবির হোসেন জানান, জেলেদের চাল আত্মসাতের অভিযোগে কাকচিড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলাউদ্দিন পল্টুকে বরগুনা জেলা আওয়ামী লীগের নেতাদের সঙ্গে আলোচনা করে বহিষ্কার করা হয়েছে। তিনি জানান, তাকে আওয়ামী লীগের সকল প্রকার কার্যক্রম থেকে বিরত থাকার জন্য নির্দেশ দেয়া হয়েছে।

এর আগে গত ৪ এপ্রিল দুপুরে জেলেদের জন্য বরাদ্দকৃত সাড়ে ২৭ মেট্রিক টন চাল আত্মসাতের অভিযোগে নৌবাহিনীর সহায়তায় কাকচিড়া ইউনিয়নের চেয়ারম্যান মো. আলাউদ্দিন পল্টুকে গ্রেপ্তার করে বরগুনা ডিবি পুলিশ।

এ বিষয়ে পাথরঘাটা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তফা গোলাম কবির জানান, ঘটনাস্থল পরিদর্শন ও সুবিধাভোগীদের সাথে কথা বলে তাঁরা এ অনিয়মের সত্যতা পেয়েছেন তদন্ত কমিটি।

তিনি আরো জানান, চেয়ারম্যান আলাউদ্দিন পল্টু তার ইউনিয়নে জেলেদের জন্য বরাদ্দকৃত ৪৪ মেট্রিকটন চালের মধ্যে মাত্র সাড়ে ১৬ মেট্রিকটন চাল বিতরণের সঠিক প্রমাণ তিনি দিতে পেরেছেন। বাকি সাড়ে ২৭ মেট্রিকটন যা ৯১৬ বস্তা চাল বিতরণের সঠিক প্রমাণ তিনি দিতে পারেননি। চাল আত্মসাতের এ ঘটনায় তার বিরুদ্ধে দুর্নীত দমন কমিশনে মামলা চলমান রয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বরিশালে বিশ্ববিদ্যালয়ছাত্রীর মৃত্যু, পুলিশ অবশেষে ফেরি চলাচলের অনুমতিসাবধান / টাকায় করোনা ভাইরাস“অপরাধ মুক্ত সমাজ বিনির্মানে কাজ করতে চাই Rকুয়াকাটার সৈকতে ভেসে আসছে একের পর এক মৃত ডলফিহেফাজতের তাণ্ডব: সরাইল থানার ওসি নাজমুলকে বরউজিরপুরের শিকারপুর খেয়াঘাট তো নয় যেন মরন ফাদ !ঈদের আগেই কল্যঅন ট্রাস্টের টাকা পাচ্ছেন অবসরভরণপোষন চাওয়ায় বৃদ্ধ বাবাকে পিটিয়ে দুই হাত ভখালেদার বিদেশে চিকিৎসার অনুমতি মেলেনিআস‌ছে ক‌রোনার ৩য় ঢেউ/ প‌রি‌স্থি‌তি হ‌তে পা‌গলাচিপায় গরু চুরির গুজব রটিয়ে গণপিটুনি, ৭০ জনজাতীয় দলে ফিরলেন ফিনল্যান্ড প্রবাসী কিংস ডিফখালেদা জিয়ার বিদেশে চিকিৎসার বিষয়ে সিদ্ধান্ঝালকাঠিতে ট্রলির সাথে সংঘর্ষে মোটরসাইকেল আর
%d bloggers like this: