উপকূলীয় পাঁচ শতাধিক দুঃস্থকে মাস্ক দিলেন কোস্ট গার্ড

  • আপডেট টাইম : এপ্রিল ২২ ২০২০, ১৯:২৯
  • 472 বার পঠিত
উপকূলীয় পাঁচ শতাধিক দুঃস্থকে মাস্ক দিলেন কোস্ট গার্ড

পটুয়াখালী প্রতিনিধিঃ প্রানঘাতী করোনা ভাইরাসের প্রভাবে উপকূলীয় অঞ্চলে অসহায় দুঃস্থ মানুষের জীবিকা বন্ধ হয়ে যাওয়ায় তাদের সাহায্যার্থে এগিয়ে এসেছে বাংলাদেশ কোস্ট গার্ড। অসহায় ও দুঃস্থদের সাহায্যার্থের অংশ হিসেবে বাংলাদেশ কোস্ট গার্ড বেইস অগ্রযাত্রার আওতাধীন বিসিজি স্টেশান পাথরঘাটা কর্তৃক হরিণঘাটা, বাদুরতলা, পাঙ্গাচর, বিসিজি স্টেশান নিজামপুর কর্তৃক নিজামপুর, পুরান মহিপুর, জালালপুর, বিসিজি আউটপোস্ট রাঙ্গাবালী কর্তৃক হালিমচর, গঙ্গাচর, কুড়ালিয়া, বিসিজি স্টেশন নিদ্রাসখিনা কর্তৃক সোনাঘাটা, সখিনা, ইদুপাড়া, বড়আমখোলা, নিদ্রারচর এবং
বিসিজি স্টেশন রাবনাবাদ কর্তৃক আন্দার মানিক নদীর চিংগুরীয়া খেয়া ঘাট, ঢালী কান্দা, গাজী পাড়া উপকূলীয় স্থানীয় অসহায় ও দুঃস্থদের মাঝে মাস্ক বিতরণ করা হয়।

উপরোক্ত ০৪ টি স্টেশান, ০১ আউটপোস্ট কর্তৃক সর্বমোট ৫০০ জন স্থানীয় অসহায় ও দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেছিল। ওইসব এলাকায় দুঃস্থদের মাঝে এখন মাস্ক বিতরণ করা হয়। উপকূলীয় অঞ্চলের অসহায় ও দুস্থ মানুষের মাঝে কোস্ট গার্ডের উদ্যোগে ত্রান ও মাস্ক বিতরন অব্যাহত থাকবে বলে কোস্টগার্ড পটুয়াখালীর সার্জন লেঃ এএমসি এম ফাইজুর রহমান জানান।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
পটুয়াখালীতে বিএনপির সমাবেশে ছাত্রলীগের হামপদ্মা সেতুতে আলো জ্বলবে ১ জুনবৃহস্পতিবার সারাদেশে বিএনপির বিক্ষোভস্বপ্ন হবে সত্তি ॥ ২৫ জুনরাজাপুরে আওয়ামী লীগ ও বিএনপির সংঘর্ষে পুলিশসনারী কেলেংকারীতে জড়িয়ে বাংলাদেশ ছাড়লেন লঙ্কআগৈলঝাড়ায় ট্রাকচাপায় স্ত্রী নিহত: স্বামী হাসস্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর ওপর হামলা২০ টাকার লোভ দেখিয়ে শিশুকে ‘ধর্ষণ’লিটনের পর সেঞ্চুরি মুশফিকেরওধ্বংসস্তুপে দাঁড়িয়ে লিটনের সেঞ্চুরিবুবলীকে টানা ১০ দিন বরগুনায় থাকতে হচ্ছেএনটিআরসিএতে থাকছে না নিবন্ধন পরীক্ষাঘাদানিকের শ্বেতপত্র “গণনাগরিক অবমাননা” -শায়দাফনের প্রস্তুতিকালে নড়েচড়ে উঠল শিশু!
%d bloggers like this: