ছুটি বাড়ল ৫ মে পর্যন্ত

  • আপডেট টাইম : এপ্রিল ২২ ২০২০, ১৬:১৫
  • 197 বার পঠিত
ছুটি বাড়ল ৫ মে পর্যন্ত

করোনাভাইরাস মোকাবেলায় সরকারি-বেসরকারি অফিসে সাধারণ ছুটির মেয়াদ সাপ্তাহিক ছুটি মিলিয়ে ৫ মে পর্যন্ত বাড়ানো হয়েছে। এ নিয়ে ৫ম দফায় ছুটি বাড়ানো হল।
বুধবার বিকালে মিডিয়াকে বিষয়টি নিশ্চিত করেছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন।
প্রতিমন্ত্রী বলেন, ২৬ এপ্রিল থেকে আগামী ৫ মে পর্যন্ত ছুটি বর্ধিত করা হবে। আগামীকাল (বৃহস্পতিবার) সকালে এ বিষয়ে প্রজ্ঞাপন জারি করা হবে। যেহেতু ৬ মে বৌদ্ধ পূর্ণিমার ছুটি আছে, সেহেতু ওইদিন সরকারি ছুটি থাকবেই। তবে ৫ মে পর্যন্ত সাধারণ ছুটির নোটিশ হবে। এ সময়ের মধ্যে জরুরি প্রয়োজনে কিছু মন্ত্রণালয় খোলা থাকবে বলেও জানান তিনি।
উল্লেখ্য, বৈশ্বিক মহামারী করোনাভাইরাসের সংক্রমণ যেন ছড়িয়ে না পড়ে- সেটি প্রতিরোধে সরকারের নির্বাহী আদেশে চার দফায় আগামী ২৫ এপ্রিল পর্যন্ত দেশে সাধারণ ছুটি চলছে।
গত ২৬ মার্চ থেকে ৪ এপ্রিল পর্যন্ত প্রথম দফায় ছুটি ঘোষণা করা হয়। করোনা সংক্রমণ প্রতিরোধে পরে এই ছুটি বাড়িয়ে ৯ এপ্রিল পর্যন্ত করা হয়। এরপর ১৪ এপ্রিল এবং সর্বশেষ ২৫ এপ্রিল পর্যন্ত ছুটি বাড়ানো হয়।করোনাভাইরাসের কারণে প্রথম দফায় ২৬ মার্চ থেকে ৪ এপ্রিল পর্যন্ত ছুটি দেয়া হয়েছিল। এরপর ছুটি বাড়িয়ে তা ১১ এপ্রিল করা হয়। ছুটি তৃতীয় দফা বাড়িয়ে করা হয় ১৪ এপ্রিল পর্যন্ত। এরপর চতুর্থ দফায় ২৫ এপ্রিল পর্যন্ত ছুটি বাড়ানো হয়। এবার পরিস্থিতি বিবেচনায় নিয়ে পঞ্চম দফায় ছুটি বাড়ানো হল।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
স্কুল-কলেজে ম্যানেজিং কমিটি নির্বাচন স্থগিতফরচুন বরিশালে খেলতে ঢাকায় গেইলফুসফুসের অধিকাংশ সংক্রমিত, অক্সিজেন সাপোর্ট ২১ ফেব্রুয়ারি শহীদ মিনারে যেতে লাগবে টিকার সআগৈলঝাড়ায় কিশোরী নববধূর আত্মহত্যা ॥ স্বামী গবরগুনায় যাত্রীবাহী বাস উল্টে খাদে / আহত ১৫বরিশালে একদিনে সর্বোচ্চ ১৭৪ জন করোনা রোগী শকুয়াকাটা সৈকতে আবারও ভেসে এলো মৃত ডলফিনতজুমদ্দিনে পুলিশের অভিযানে গাঁজাসহ এক বিক্রবিসিসি মেয়র সাদিক আব্দুল্লাহর শোকচাকরি দেওয়ার নামে লাখ টাকা আত্মসাৎ, প্রতারক আঅপরাধ দমনে নিরলসভাবে কাজ করে চলেছে বাংলাদেশ বরিশাল বিশ্ববিদ্যালয়ে পাঠদান অনলাইনে, পরীক্আইপিএলে সর্বোচ্চ ভিত্তিমূল্যে সাকিব-মোস্তশিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকলেও হাজির থাকতে হব
%d bloggers like this: