দেশে নতুন করে ১০ জনের মৃত্যু, আক্রান্ত ৩৯০

  • আপডেট টাইম : এপ্রিল ২২ ২০২০, ১৫:০৭
  • 767 বার পঠিত
দেশে নতুন করে ১০ জনের মৃত্যু, আক্রান্ত ৩৯০
সংবাদটি শেয়ার করুন....

করোনা ভাইরাসে দেশে নতুন করে আরও ১০ জনের মৃত্যু হয়েছে। এছাড়া আক্রান্ত হয়েছেন আরও ৩৯০ জন। এনিয়ে দেশে সব মিলিয়ে আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৩৭৭২ জনে। মোট মৃত্যু ১২০।

বুধবার আড়াইটায় স্বাস্থ্য অধিদপ্তরের নিয়মিত অনলাইন ব্রিফিংয়ে স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক নাসিমা সুলতানা এ তথ্য জানান।

তিনি বলেন, গত ২৪ ঘণ্টায় নমুনা পরীক্ষা করা হয়েছে ৩ হাজার ৯৬টি। এরমধ্যে শনাক্ত হয়েছেন ৩৯০ জন। মোট শনাক্ত ৩ হাজার ৭৭২ জন। গত ২৪ ঘণ্টায় ১০ ‍মৃত্যুসহ মোট মৃত্যু হয়েছে ১২০ জনের। এ সময়ের মধ্যে সুস্থ হয়েছেন ৫ জন। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৯২ জন।

তিনি আরও বলেন, গত ২৪ ঘণ্টায় যাদের মৃত্যু হয়েছে তাদের ৭ জন পুরুষ, নারী ৩ জন। এদের মধ্যে ৭ জন ঢাকার। আর বাকি তিনজন ময়মনসিংহ, নারায়ণগঞ্জে ও টাঙ্গাইলের।

‘বয়স বিশ্লেষণে দেখা গেছে, মৃতদের মধ্যে ষাটোর্ধ্ব ৩ জন, ৫১ থেকে ৬০ এর মধ্যে ২ জন, ৪১ থেকে ৫০ এর মধ্যে ৩ জন, ২১ থেকে ৩০ এর মধ্যে ২ জন।’

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d