বরগুনায় করোনা আক্রান্ত মায়ের সংস্পর্শে যাওয়ায় দুই নার্স আইসোলেশন ওয়ার্ডে

  • আপডেট টাইম : এপ্রিল ২২ ২০২০, ০০:১৯
  • 55 বার পঠিত
বরগুনায় করোনা আক্রান্ত মায়ের সংস্পর্শে যাওয়ায় দুই নার্স আইসোলেশন ওয়ার্ডে

বরগুনা প্রতিনিধি : বরগুনায় করোনাভাইরাসে আক্রান্ত মায়ের সংস্পর্শে যাওয়ায় বরগুনা জেনারেল হাসপাতালের দুই নার্সকে আইসোলেশন ওয়ার্ডে রাখা হয়েছে। আজ মঙ্গলবার সন্ধ্যায় তাদের বরগুনা জেনারেল হাসপাতালের আইসোলেশনে ওয়ার্ডে নেয়া হয়েছে।
জানা যায়, আইসোলেশনে নেয়া এই দুই নার্সের একজনের মা করোনাভাইরাসে সংক্রমিত হয়েছেন। তার বাড়ী বামনা উপজেলার ডৌয়াতলা ইউনিয়নে। আক্রান্ত মায়ের সংস্পর্শে যাওয়ায় তার মেয়ে ও মেয়ের এক সহকর্মীকে আইসোলেশনে নেয়া হয়েছে। তারা একত্রে বসবাস করতেন।
এ বিষয়ে বরগুনা জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. সোহরাব উদ্দিন বলেন, আইসোলেশনে নেয়া দুই নার্সের একজনের মা করোনাভাইরাসে সংক্রমিত হয়েছেন। বিকেলে আমরা এটা নিশ্চিত হয়েছি। তাই আক্রান্ত ওই মায়ের বরগুনা জেনারেল হাসপাতালের কর্তব্যরত নার্স মেয়ে এবং তার এক নার্স সহকর্মীকে আইসোলেশনে নিয়েছি আমরা।
এদিকে বরগুনায় মোট এখন পর্যন্ত ১৭ জন করোনাভাইরাসে সংক্রমিত ব্যক্তিকে শনাক্ত করেছে জেলা স্বাস্থ্য বিভাগ। আক্রান্তদের মধ্যে মৃত্যুবরণ করেছেন দুজন। আক্রান্তদের মধ্যে বামনা উপজেলায় চারজন, বেতাগী উপজেলায় দুইজন, আমতলী উপজেলায় তিনজন এবং সদর উপজেলায় আটজন রয়েছেন। তবে তালতলী এবং পাথরঘাটা উপজেলায় এখন পর্যন্ত কেউ করোনা ভাইরাসে আক্রান্ত হয়নি।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
ঝালকাঠির নলছিটিতে রাস্তার ঢালে সবজি চাষের ওপপটুয়াখালীতে ছাত্র ও যুব পরিষদের মানববন্ধন ও ছালাহউদ্দিন সভাপতি, আবদুল্লাহ জুয়েল সম্পাদক অবশেষে বরখাস্ত হলেন আগৈলঝাড়ার সেই শিক্ষকভাণ্ডারিয়ায় খালে মাথাবিহীন যুবকের লাশআল্লামা শফিকে নিয়ে কটুক্তির প্রতিবাদে দৌলতখঝালকাঠির পুলিশ কর্মকর্তা এমএম মাহমুদ হাসানকমৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম এবরিশাল রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার ফাতিহা ইয়বরিশালে ঢাবি সাবেক ভিপি নুরের বিরুদ্ধে মিথ্যনুরের বিরুদ্ধে আরেকটি মামলা২৫ শতাংশ প্রাথমিক বিদ্যালয় খুলে দেয়ার প্রস্তমৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রীর মায়ের মৃত্যুবরিশাল নগরীর মাদক ব্যবসায়ী গ্রেপ্তারদল থেকে বহিস্কার হচ্ছেন শারমিন মৌসুমি কেকা
%d bloggers like this: