বরগুনায় করোনা আক্রান্ত মায়ের সংস্পর্শে যাওয়ায় দুই নার্স আইসোলেশন ওয়ার্ডে

  • আপডেট টাইম : এপ্রিল ২২ ২০২০, ০০:১৯
  • 77 বার পঠিত
বরগুনায় করোনা আক্রান্ত মায়ের সংস্পর্শে যাওয়ায় দুই নার্স আইসোলেশন ওয়ার্ডে

বরগুনা প্রতিনিধি : বরগুনায় করোনাভাইরাসে আক্রান্ত মায়ের সংস্পর্শে যাওয়ায় বরগুনা জেনারেল হাসপাতালের দুই নার্সকে আইসোলেশন ওয়ার্ডে রাখা হয়েছে। আজ মঙ্গলবার সন্ধ্যায় তাদের বরগুনা জেনারেল হাসপাতালের আইসোলেশনে ওয়ার্ডে নেয়া হয়েছে।
জানা যায়, আইসোলেশনে নেয়া এই দুই নার্সের একজনের মা করোনাভাইরাসে সংক্রমিত হয়েছেন। তার বাড়ী বামনা উপজেলার ডৌয়াতলা ইউনিয়নে। আক্রান্ত মায়ের সংস্পর্শে যাওয়ায় তার মেয়ে ও মেয়ের এক সহকর্মীকে আইসোলেশনে নেয়া হয়েছে। তারা একত্রে বসবাস করতেন।
এ বিষয়ে বরগুনা জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. সোহরাব উদ্দিন বলেন, আইসোলেশনে নেয়া দুই নার্সের একজনের মা করোনাভাইরাসে সংক্রমিত হয়েছেন। বিকেলে আমরা এটা নিশ্চিত হয়েছি। তাই আক্রান্ত ওই মায়ের বরগুনা জেনারেল হাসপাতালের কর্তব্যরত নার্স মেয়ে এবং তার এক নার্স সহকর্মীকে আইসোলেশনে নিয়েছি আমরা।
এদিকে বরগুনায় মোট এখন পর্যন্ত ১৭ জন করোনাভাইরাসে সংক্রমিত ব্যক্তিকে শনাক্ত করেছে জেলা স্বাস্থ্য বিভাগ। আক্রান্তদের মধ্যে মৃত্যুবরণ করেছেন দুজন। আক্রান্তদের মধ্যে বামনা উপজেলায় চারজন, বেতাগী উপজেলায় দুইজন, আমতলী উপজেলায় তিনজন এবং সদর উপজেলায় আটজন রয়েছেন। তবে তালতলী এবং পাথরঘাটা উপজেলায় এখন পর্যন্ত কেউ করোনা ভাইরাসে আক্রান্ত হয়নি।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
মনপুরা ৫০ শয্যা স্বাস্থ্য কমপ্লেক্স চলছে খুড়নির্দলীয় কমিশনের অধীনে নির্বাচন চাই : মির্জশস্যচিত্রে বঙ্গবন্ধুর সবচেয়ে বড় প্রতিকৃতিপটুয়াখালীতে নির্মাণাধীন পায়রা সেতু থেকে পজমজম কূপের প্রধান প্রকৌশলী আর নেইপুলিশ হেফাজতে বরিশালে শিক্ষানবিশ আইনজীবীর মজামিন পেলেন কার্টুনিস্ট কিশোররমজা‌নে‌ওে শিক্ষা প্রতিষ্ঠান খোলাশিক্ষাপ্রতিষ্ঠান খুলছে ৩০ মার্চচলে গেলেন মিডিয়াঙ্গনের পরিচিত মুখ মুরাদ হোসেযুক্তরাষ্ট্রে আবারও চালু হল গ্রিন কার্ডএকসঙ্গে বিষপান করে প্রেমিকের মৃত্যু, প্রেমিকসংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রীবিডিনিউজ টোয়েন্টিফোরের প্রতিবেদন মুছতে ব‌রউন্নীত হচ্ছে সরকারি কর্মচারীদের গ্রেড ও বেতন
%d bloggers like this: