বরগুনায় করোনা আক্রান্ত মায়ের সংস্পর্শে যাওয়ায় দুই নার্স আইসোলেশন ওয়ার্ডে

  • আপডেট টাইম : এপ্রিল ২২ ২০২০, ০০:১৯
  • 790 বার পঠিত
বরগুনায় করোনা আক্রান্ত মায়ের সংস্পর্শে যাওয়ায় দুই নার্স আইসোলেশন ওয়ার্ডে
সংবাদটি শেয়ার করুন....

বরগুনা প্রতিনিধি : বরগুনায় করোনাভাইরাসে আক্রান্ত মায়ের সংস্পর্শে যাওয়ায় বরগুনা জেনারেল হাসপাতালের দুই নার্সকে আইসোলেশন ওয়ার্ডে রাখা হয়েছে। আজ মঙ্গলবার সন্ধ্যায় তাদের বরগুনা জেনারেল হাসপাতালের আইসোলেশনে ওয়ার্ডে নেয়া হয়েছে।
জানা যায়, আইসোলেশনে নেয়া এই দুই নার্সের একজনের মা করোনাভাইরাসে সংক্রমিত হয়েছেন। তার বাড়ী বামনা উপজেলার ডৌয়াতলা ইউনিয়নে। আক্রান্ত মায়ের সংস্পর্শে যাওয়ায় তার মেয়ে ও মেয়ের এক সহকর্মীকে আইসোলেশনে নেয়া হয়েছে। তারা একত্রে বসবাস করতেন।
এ বিষয়ে বরগুনা জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. সোহরাব উদ্দিন বলেন, আইসোলেশনে নেয়া দুই নার্সের একজনের মা করোনাভাইরাসে সংক্রমিত হয়েছেন। বিকেলে আমরা এটা নিশ্চিত হয়েছি। তাই আক্রান্ত ওই মায়ের বরগুনা জেনারেল হাসপাতালের কর্তব্যরত নার্স মেয়ে এবং তার এক নার্স সহকর্মীকে আইসোলেশনে নিয়েছি আমরা।
এদিকে বরগুনায় মোট এখন পর্যন্ত ১৭ জন করোনাভাইরাসে সংক্রমিত ব্যক্তিকে শনাক্ত করেছে জেলা স্বাস্থ্য বিভাগ। আক্রান্তদের মধ্যে মৃত্যুবরণ করেছেন দুজন। আক্রান্তদের মধ্যে বামনা উপজেলায় চারজন, বেতাগী উপজেলায় দুইজন, আমতলী উপজেলায় তিনজন এবং সদর উপজেলায় আটজন রয়েছেন। তবে তালতলী এবং পাথরঘাটা উপজেলায় এখন পর্যন্ত কেউ করোনা ভাইরাসে আক্রান্ত হয়নি।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d