বরগুনায় করোনা আক্রান্ত মায়ের সংস্পর্শে যাওয়ায় দুই নার্স আইসোলেশন ওয়ার্ডে

  • আপডেট টাইম : এপ্রিল ২২ ২০২০, ০০:১৯
  • 98 বার পঠিত
বরগুনায় করোনা আক্রান্ত মায়ের সংস্পর্শে যাওয়ায় দুই নার্স আইসোলেশন ওয়ার্ডে

বরগুনা প্রতিনিধি : বরগুনায় করোনাভাইরাসে আক্রান্ত মায়ের সংস্পর্শে যাওয়ায় বরগুনা জেনারেল হাসপাতালের দুই নার্সকে আইসোলেশন ওয়ার্ডে রাখা হয়েছে। আজ মঙ্গলবার সন্ধ্যায় তাদের বরগুনা জেনারেল হাসপাতালের আইসোলেশনে ওয়ার্ডে নেয়া হয়েছে।
জানা যায়, আইসোলেশনে নেয়া এই দুই নার্সের একজনের মা করোনাভাইরাসে সংক্রমিত হয়েছেন। তার বাড়ী বামনা উপজেলার ডৌয়াতলা ইউনিয়নে। আক্রান্ত মায়ের সংস্পর্শে যাওয়ায় তার মেয়ে ও মেয়ের এক সহকর্মীকে আইসোলেশনে নেয়া হয়েছে। তারা একত্রে বসবাস করতেন।
এ বিষয়ে বরগুনা জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. সোহরাব উদ্দিন বলেন, আইসোলেশনে নেয়া দুই নার্সের একজনের মা করোনাভাইরাসে সংক্রমিত হয়েছেন। বিকেলে আমরা এটা নিশ্চিত হয়েছি। তাই আক্রান্ত ওই মায়ের বরগুনা জেনারেল হাসপাতালের কর্তব্যরত নার্স মেয়ে এবং তার এক নার্স সহকর্মীকে আইসোলেশনে নিয়েছি আমরা।
এদিকে বরগুনায় মোট এখন পর্যন্ত ১৭ জন করোনাভাইরাসে সংক্রমিত ব্যক্তিকে শনাক্ত করেছে জেলা স্বাস্থ্য বিভাগ। আক্রান্তদের মধ্যে মৃত্যুবরণ করেছেন দুজন। আক্রান্তদের মধ্যে বামনা উপজেলায় চারজন, বেতাগী উপজেলায় দুইজন, আমতলী উপজেলায় তিনজন এবং সদর উপজেলায় আটজন রয়েছেন। তবে তালতলী এবং পাথরঘাটা উপজেলায় এখন পর্যন্ত কেউ করোনা ভাইরাসে আক্রান্ত হয়নি।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
ঢাকার সঙ্গে সারাদেশের লঞ্চ চলাচল বন্ধবাকেরগঞ্জের ওসিসহ কর্মকর্তাদের বিরুদ্ধে ব্পিরোজপুরে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মবরিশালে ভূমি ও গৃহহীন ৫৪৯টি পরিবারের মাঝে ঘর সারা দেশে ব্যাটারি চালিত রিকশা বন্ধের সিদ্ধাজুলাইয়েও খুলছে না শিক্ষাপ্রতিষ্ঠানবরিশাল বিভাগে করোনায় একদিনে ৪ জনের মৃত্যু, নতঅটো প্রমোশন পেলে অনার্স প্রথম বর্ষের ৩ লক্ষবাংলাদেশি পাসপোর্ট হাতে পেলেন নাইজেরিয়ান স্আরো এক মাসের লকডাউন / যুক্ত হলো যেসব নির্দেশনাবরিশালে পৌঁছেছে “সিনোভ্যাক” এর ৩৯ হাজার ৬ শত বরিশাল ওয়ালটন এস ডি এস ইলেকট্রনিক্স শো রুমে ডআমতলীতে একই স্থানে আ’লীগের দু’গ্রুপে সমাবেশ মানব জমিনের সাংবাদিক হেনস্তকারী ববির সেই ছা৭ মাস কারা‌ভো‌গের পর জা‌মিন পে‌লেন বরিশাল স
%d bloggers like this: