বানারীপাড়ায় শিশুদের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার শিশুবান্ধব খাদ্যসামগ্রী উপহার বিতরণ

  • আপডেট টাইম : এপ্রিল ২২ ২০২০, ১৫:০৫
  • 826 বার পঠিত
বানারীপাড়ায় শিশুদের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার শিশুবান্ধব খাদ্যসামগ্রী উপহার বিতরণ
সংবাদটি শেয়ার করুন....

মো. সুজন মোল্লা, বানারীপাড়া (বরিশাল) থেকে।। সারা বাংলাদেশ যাঁর কাছে একটি পরিবার। যিঁনি মানুষকে দলের বিবেচনায় বিভক্তির চোখে দেখেন না। ১৮ কোটি মানুষের মহান সৃষ্টি কর্তার পরে যাঁর কাছে বেঁচে থাকার সুশীতল আশ্রয়
তিঁনি হলেন আমাদের জন্মভূমি রুপসী বাংলার সফল প্রধানমন্ত্রী মমতাময়ী মা দেশরতœ শেখ
হাসিনা।

বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের এই মহা দূর্যোগের সময়ও তিঁনি রাতদিন একাকার করে দেশের সাধারণ মানুষের কথা ভেবে কাজ করছেন তাদের মুখে অন্য তুলে দেয়াসহ সুরক্ষায় রাখতে। নিজের কথা না ভেবে তিঁনি সারা দেশের মানুষকে বটগাছেরমতো ছাঁয়া দিয়ে যাচ্ছেন। এই মহা দূর্যোগের মধ্যেও সকল শ্রেণী পেশার মানুষের সুরক্ষাসহ ক্ষুধা মেটানোর ব্যবস্থা করে এবার দেশের কর্মহীন ও দরিদ্র পরিবারের শিশুদের জন্য শিশু বান্ধব খাদ্য সামগ্রী পৌঁছে দিঁলেন জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

যে শিশু বান্ধব খাদ্য সামগ্রী বরিশালের বানারীপাড়া উপজেলার সর্বত্র বিতরণ করা হচ্ছে। আর উপজেলা ব্যপী গত ৩দিন ধরে শিশু পরিবারের মাঝে বিতরণ করছেন বরিশাল-২ আসনের সংসদ সদস্য মো. শাহে আলম, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব গোলাম ফারুক, উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ আব্দুল্লাহ সাদীদ, পৌর মেয়র এডভোকেট সুভাষ চন্দ্র শীল, ভাইস চেয়ারম্যান মো. নুরুল হুদা প্রমূখ।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d