বরগুনায় করোনা লক্ষণ নিয়ে মারা গেলেন সংস্কৃতিকর্মী, আট বাড়ি লকডাউন

  • আপডেট টাইম : এপ্রিল ২৩ ২০২০, ১৪:১৭
  • 152 বার পঠিত
বরগুনায় করোনা লক্ষণ নিয়ে মারা গেলেন সংস্কৃতিকর্মী, আট বাড়ি লকডাউন

বরগুনা প্রতিনিধি : বরগুনা জেলা উদীচীর সহ-সভাপতি আল মামুন উজ্জল করোনার লক্ষণ নিয়ে মৃত্যুবরণ করেছেন। গতকাল বুধবার (২২ এপ্রিল) বিকেল সাড়ে ৫টার দিকে তিনি বরগুনা সদরের ঢলুয়া নিজ বাড়িতে মৃত্যুবরণ করেন।
মৃত্যুর পর তার বাড়িসহ আশপাশের আটটি বাড়ি লকডাউন ঘোষণা করেছে জেলা প্রশাসন।
বিষয়টি নিশ্চিত করেছেন বরগুনার জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ।
উজ্জল বরগুনার একজন খ্যাতিমান সংস্কৃতি কর্মী। তিনি বৈশাখী মেলা উদযাপন কমিটির অন্যতম সমন্বয়ক ছিলেন। এছাড়া, স্থানীয় বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের সঙ্গে জড়িত ছিলেন।
পারিবারিক সদস্যদের বরাত দিয়ে জেলা প্রশাসক জানান, তিনি অত্যন্ত গুণী একজন সাংস্কৃতিক ব্যক্তি ছিলেন। গত এক মাস আগে তিনি ইবোলা ভাইরাসে আক্রান্ত হয়ে অসুস্থ ছিলেন। একাধিক স্থানে তার চিকিৎসা হয়েছে।
বর্তমানে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়েছে। তার বাড়িসহ আশপাশের আটটি বাড়ি লক ডাউন করা হয়েছে।
গতকাল নতুন করে আক্রান্ত হয়েছের তিন জন, এ জেলায় আক্রান্তের সংখ্যা বেড়ে ২০ জন হয়েছে। আক্রান্তদের মধ্যে বরগুনা সদরেরর ৯, বামনা উপজেলার ৫, আমতলী উপজেলার ৪ এবং বেতাগী উপজেলার ২ জন রয়েছেন। তবে পাথরঘাটা ও তালতলী উপজেলায় কেউ করোনা আক্রান্ত হয়নি।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
স্কুল-কলেজে ম্যানেজিং কমিটি নির্বাচন স্থগিতফরচুন বরিশালে খেলতে ঢাকায় গেইলফুসফুসের অধিকাংশ সংক্রমিত, অক্সিজেন সাপোর্ট ২১ ফেব্রুয়ারি শহীদ মিনারে যেতে লাগবে টিকার সআগৈলঝাড়ায় কিশোরী নববধূর আত্মহত্যা ॥ স্বামী গবরগুনায় যাত্রীবাহী বাস উল্টে খাদে / আহত ১৫বরিশালে একদিনে সর্বোচ্চ ১৭৪ জন করোনা রোগী শকুয়াকাটা সৈকতে আবারও ভেসে এলো মৃত ডলফিনতজুমদ্দিনে পুলিশের অভিযানে গাঁজাসহ এক বিক্রবিসিসি মেয়র সাদিক আব্দুল্লাহর শোকচাকরি দেওয়ার নামে লাখ টাকা আত্মসাৎ, প্রতারক আঅপরাধ দমনে নিরলসভাবে কাজ করে চলেছে বাংলাদেশ বরিশাল বিশ্ববিদ্যালয়ে পাঠদান অনলাইনে, পরীক্আইপিএলে সর্বোচ্চ ভিত্তিমূল্যে সাকিব-মোস্তশিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকলেও হাজির থাকতে হব
%d bloggers like this: