বরগুনায় করোনা লক্ষণ নিয়ে মারা গেলেন সংস্কৃতিকর্মী, আট বাড়ি লকডাউন

  • আপডেট টাইম : এপ্রিল ২৩ ২০২০, ১৪:১৭
  • 479 বার পঠিত
বরগুনায় করোনা লক্ষণ নিয়ে মারা গেলেন সংস্কৃতিকর্মী, আট বাড়ি লকডাউন

বরগুনা প্রতিনিধি : বরগুনা জেলা উদীচীর সহ-সভাপতি আল মামুন উজ্জল করোনার লক্ষণ নিয়ে মৃত্যুবরণ করেছেন। গতকাল বুধবার (২২ এপ্রিল) বিকেল সাড়ে ৫টার দিকে তিনি বরগুনা সদরের ঢলুয়া নিজ বাড়িতে মৃত্যুবরণ করেন।
মৃত্যুর পর তার বাড়িসহ আশপাশের আটটি বাড়ি লকডাউন ঘোষণা করেছে জেলা প্রশাসন।
বিষয়টি নিশ্চিত করেছেন বরগুনার জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ।
উজ্জল বরগুনার একজন খ্যাতিমান সংস্কৃতি কর্মী। তিনি বৈশাখী মেলা উদযাপন কমিটির অন্যতম সমন্বয়ক ছিলেন। এছাড়া, স্থানীয় বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের সঙ্গে জড়িত ছিলেন।
পারিবারিক সদস্যদের বরাত দিয়ে জেলা প্রশাসক জানান, তিনি অত্যন্ত গুণী একজন সাংস্কৃতিক ব্যক্তি ছিলেন। গত এক মাস আগে তিনি ইবোলা ভাইরাসে আক্রান্ত হয়ে অসুস্থ ছিলেন। একাধিক স্থানে তার চিকিৎসা হয়েছে।
বর্তমানে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়েছে। তার বাড়িসহ আশপাশের আটটি বাড়ি লক ডাউন করা হয়েছে।
গতকাল নতুন করে আক্রান্ত হয়েছের তিন জন, এ জেলায় আক্রান্তের সংখ্যা বেড়ে ২০ জন হয়েছে। আক্রান্তদের মধ্যে বরগুনা সদরেরর ৯, বামনা উপজেলার ৫, আমতলী উপজেলার ৪ এবং বেতাগী উপজেলার ২ জন রয়েছেন। তবে পাথরঘাটা ও তালতলী উপজেলায় কেউ করোনা আক্রান্ত হয়নি।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
বেটউইনারের সঙ্গে চুক্তি বাতিল করলেন সাকিবভোলায় বিএনপি-পুলিশ সংঘর্ষ / ৪৬ জনকে আসামি করে পরীমনির ছেলের নাম পছন্দ হয়নি তসলিমারলঞ্চ ভাড়া বাড়ছে ৫০ শতাংশ!বেটউইনার নয়তো ক্রিকেট ছাড়তে হবে সাকিবকে৭নং ওয়ার্ড সাবেক ছাত্রলীগ সভাপতি রুবেল’র ১২৪ জন জেলে নিয়ে সাগরে দু’টি মাছ ধরা ট্রলার ডুবকুয়াকাটার আকাশে উড়বে প্যারাসুট ।। বিনোদনে যোবরিশালে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব̵বরিশালে জালানী তেল সহ দ্রব্য মূল্য বৃদ্ধির পবরিশালে জালানী তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদবরিশালে নুরে আলম ও আঃ রহিমের হত্যার প্রতিবাদবরিশালে ডিজেল, কেরোসিনের মূল্য বৃদ্ধি বাতিলেবিএমপি’র মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিতদেশেই তৈরি হলো করোনার কিট, খরচ ২৫০ টাকা
%d bloggers like this: