বরগুনায় করোনা লক্ষণ নিয়ে মারা গেলেন সংস্কৃতিকর্মী, আট বাড়ি লকডাউন

  • আপডেট টাইম : এপ্রিল ২৩ ২০২০, ১৪:১৭
  • 756 বার পঠিত
বরগুনায় করোনা লক্ষণ নিয়ে মারা গেলেন সংস্কৃতিকর্মী, আট বাড়ি লকডাউন
সংবাদটি শেয়ার করুন....

বরগুনা প্রতিনিধি : বরগুনা জেলা উদীচীর সহ-সভাপতি আল মামুন উজ্জল করোনার লক্ষণ নিয়ে মৃত্যুবরণ করেছেন। গতকাল বুধবার (২২ এপ্রিল) বিকেল সাড়ে ৫টার দিকে তিনি বরগুনা সদরের ঢলুয়া নিজ বাড়িতে মৃত্যুবরণ করেন।
মৃত্যুর পর তার বাড়িসহ আশপাশের আটটি বাড়ি লকডাউন ঘোষণা করেছে জেলা প্রশাসন।
বিষয়টি নিশ্চিত করেছেন বরগুনার জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ।
উজ্জল বরগুনার একজন খ্যাতিমান সংস্কৃতি কর্মী। তিনি বৈশাখী মেলা উদযাপন কমিটির অন্যতম সমন্বয়ক ছিলেন। এছাড়া, স্থানীয় বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের সঙ্গে জড়িত ছিলেন।
পারিবারিক সদস্যদের বরাত দিয়ে জেলা প্রশাসক জানান, তিনি অত্যন্ত গুণী একজন সাংস্কৃতিক ব্যক্তি ছিলেন। গত এক মাস আগে তিনি ইবোলা ভাইরাসে আক্রান্ত হয়ে অসুস্থ ছিলেন। একাধিক স্থানে তার চিকিৎসা হয়েছে।
বর্তমানে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়েছে। তার বাড়িসহ আশপাশের আটটি বাড়ি লক ডাউন করা হয়েছে।
গতকাল নতুন করে আক্রান্ত হয়েছের তিন জন, এ জেলায় আক্রান্তের সংখ্যা বেড়ে ২০ জন হয়েছে। আক্রান্তদের মধ্যে বরগুনা সদরেরর ৯, বামনা উপজেলার ৫, আমতলী উপজেলার ৪ এবং বেতাগী উপজেলার ২ জন রয়েছেন। তবে পাথরঘাটা ও তালতলী উপজেলায় কেউ করোনা আক্রান্ত হয়নি।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d