বরগুনায় করোনা লক্ষণ নিয়ে মারা গেলেন সংস্কৃতিকর্মী, আট বাড়ি লকডাউন

  • আপডেট টাইম : এপ্রিল ২৩ ২০২০, ১৪:১৭
  • 72 বার পঠিত
বরগুনায় করোনা লক্ষণ নিয়ে মারা গেলেন সংস্কৃতিকর্মী, আট বাড়ি লকডাউন

বরগুনা প্রতিনিধি : বরগুনা জেলা উদীচীর সহ-সভাপতি আল মামুন উজ্জল করোনার লক্ষণ নিয়ে মৃত্যুবরণ করেছেন। গতকাল বুধবার (২২ এপ্রিল) বিকেল সাড়ে ৫টার দিকে তিনি বরগুনা সদরের ঢলুয়া নিজ বাড়িতে মৃত্যুবরণ করেন।
মৃত্যুর পর তার বাড়িসহ আশপাশের আটটি বাড়ি লকডাউন ঘোষণা করেছে জেলা প্রশাসন।
বিষয়টি নিশ্চিত করেছেন বরগুনার জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ।
উজ্জল বরগুনার একজন খ্যাতিমান সংস্কৃতি কর্মী। তিনি বৈশাখী মেলা উদযাপন কমিটির অন্যতম সমন্বয়ক ছিলেন। এছাড়া, স্থানীয় বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের সঙ্গে জড়িত ছিলেন।
পারিবারিক সদস্যদের বরাত দিয়ে জেলা প্রশাসক জানান, তিনি অত্যন্ত গুণী একজন সাংস্কৃতিক ব্যক্তি ছিলেন। গত এক মাস আগে তিনি ইবোলা ভাইরাসে আক্রান্ত হয়ে অসুস্থ ছিলেন। একাধিক স্থানে তার চিকিৎসা হয়েছে।
বর্তমানে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়েছে। তার বাড়িসহ আশপাশের আটটি বাড়ি লক ডাউন করা হয়েছে।
গতকাল নতুন করে আক্রান্ত হয়েছের তিন জন, এ জেলায় আক্রান্তের সংখ্যা বেড়ে ২০ জন হয়েছে। আক্রান্তদের মধ্যে বরগুনা সদরেরর ৯, বামনা উপজেলার ৫, আমতলী উপজেলার ৪ এবং বেতাগী উপজেলার ২ জন রয়েছেন। তবে পাথরঘাটা ও তালতলী উপজেলায় কেউ করোনা আক্রান্ত হয়নি।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
চলে গেলেন মিডিয়াঙ্গনের পরিচিত মুখ মুরাদ হোসেযুক্তরাষ্ট্রে আবারও চালু হল গ্রিন কার্ডএকসঙ্গে বিষপান করে প্রেমিকের মৃত্যু, প্রেমিকসংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রীবিডিনিউজ টোয়েন্টিফোরের প্রতিবেদন মুছতে ব‌রউন্নীত হচ্ছে সরকারি কর্মচারীদের গ্রেড ও বেতননির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবি ৬ মেয়হিন্দু সেজে দুই বিয়ে করলো ইউসুফ, অতঃপর…১০ মাসে আত্মহত্যায় মৃত্যু ১১ হাজার, করোনায় ৫ হবরিশালে ইশরাকের সামনে বিএনপির দুই গ্রুপের চেশেষ মুহুর্তে বিএনপির সমাবেশ স্থল পরিবর্তন করতথ্য গোপন করায় দু’বছর পর পদ হারালেন উপজেলা চেকলেজ-বিশ্বদ্যিালয়ে ভর্তির আগে ডোপ টেস্ট করা খালেদা জিয়া ও গয়েশ্বরের বিরুদ্ধে গ্রেপ্তারি অবশেষে অবরোধ প্রত্যাহার
%d bloggers like this: