বরিশাল নগরীতে আরো এক নারীর করোনা শনাক্ত

  • আপডেট টাইম : এপ্রিল ২৩ ২০২০, ২৩:৪৮
  • 140 বার পঠিত
বরিশাল নগরীতে আরো এক নারীর করোনা শনাক্ত

অনলাইন ডেস্ক।। বরিশালে গত ২৪ ঘণ্টায় আরো এক নারীর (৩৪) শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। তিনি নগরীর সাগরদি  ইসলাম পাড়ার বাসিন্দা।

আজ বৃহস্পতিবার সকালে করোনাভাইরাসের উপর্সগ নিয়ে হাসপাতালে ভর্তি হন ওই নারী। পরে তার নমুনা পরীক্ষার জন্য শেবাচিম কলেজের মাইক্রোবায়লোজি বিভাগের আরটি-পিসিআর ল্যাবে পাঠানো হলে রিপোর্টে পজেটিভ আসে। রাত সাড়ে ১০টায় বরিশাল জেলা প্রশাসনের মিডিয়া সেল থেকে এ তথ্য নিশ্চত করা হয়েছে। তথ্য অনুযায়ী আরো জানা গেছে, বরিশাল জেলায় করোনায় আক্রান্ত মোট ৩৪ জন শনাক্ত হয়েছেন।

এ ব্যাপারে বরিশালের জেলা প্রশাসক এস, এম, অজিয়র রহমান জানান, রিপোর্ট পাওয়ার পরপরই ওই নারীর বাড়ি লকডাউন করা হয়েছে। পাশাপাশি তাদের অবস্থান এবং কোন কোন স্থানে যাতায়াত ও কাদের সংস্পর্শে ছিলেন তা চিহ্নিত করার কাজ চলছে। পর্যাক্রমে সেই অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বরিশালে বিশ্ববিদ্যালয়ছাত্রীর মৃত্যু, পুলিশ অবশেষে ফেরি চলাচলের অনুমতিসাবধান / টাকায় করোনা ভাইরাস“অপরাধ মুক্ত সমাজ বিনির্মানে কাজ করতে চাই Rকুয়াকাটার সৈকতে ভেসে আসছে একের পর এক মৃত ডলফিহেফাজতের তাণ্ডব: সরাইল থানার ওসি নাজমুলকে বরউজিরপুরের শিকারপুর খেয়াঘাট তো নয় যেন মরন ফাদ !ঈদের আগেই কল্যঅন ট্রাস্টের টাকা পাচ্ছেন অবসরভরণপোষন চাওয়ায় বৃদ্ধ বাবাকে পিটিয়ে দুই হাত ভখালেদার বিদেশে চিকিৎসার অনুমতি মেলেনিআস‌ছে ক‌রোনার ৩য় ঢেউ/ প‌রি‌স্থি‌তি হ‌তে পা‌গলাচিপায় গরু চুরির গুজব রটিয়ে গণপিটুনি, ৭০ জনজাতীয় দলে ফিরলেন ফিনল্যান্ড প্রবাসী কিংস ডিফখালেদা জিয়ার বিদেশে চিকিৎসার বিষয়ে সিদ্ধান্ঝালকাঠিতে ট্রলির সাথে সংঘর্ষে মোটরসাইকেল আর
%d bloggers like this: