বরিশাল নগরীতে আরো এক নারীর করোনা শনাক্ত

  • আপডেট টাইম : এপ্রিল ২৩ ২০২০, ২৩:৪৮
  • 100 বার পঠিত
বরিশাল নগরীতে আরো এক নারীর করোনা শনাক্ত

অনলাইন ডেস্ক।। বরিশালে গত ২৪ ঘণ্টায় আরো এক নারীর (৩৪) শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। তিনি নগরীর সাগরদি  ইসলাম পাড়ার বাসিন্দা।

আজ বৃহস্পতিবার সকালে করোনাভাইরাসের উপর্সগ নিয়ে হাসপাতালে ভর্তি হন ওই নারী। পরে তার নমুনা পরীক্ষার জন্য শেবাচিম কলেজের মাইক্রোবায়লোজি বিভাগের আরটি-পিসিআর ল্যাবে পাঠানো হলে রিপোর্টে পজেটিভ আসে। রাত সাড়ে ১০টায় বরিশাল জেলা প্রশাসনের মিডিয়া সেল থেকে এ তথ্য নিশ্চত করা হয়েছে। তথ্য অনুযায়ী আরো জানা গেছে, বরিশাল জেলায় করোনায় আক্রান্ত মোট ৩৪ জন শনাক্ত হয়েছেন।

এ ব্যাপারে বরিশালের জেলা প্রশাসক এস, এম, অজিয়র রহমান জানান, রিপোর্ট পাওয়ার পরপরই ওই নারীর বাড়ি লকডাউন করা হয়েছে। পাশাপাশি তাদের অবস্থান এবং কোন কোন স্থানে যাতায়াত ও কাদের সংস্পর্শে ছিলেন তা চিহ্নিত করার কাজ চলছে। পর্যাক্রমে সেই অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
আল্লামা শফী মারা গেছেনগলাচিপায় যৌতুকের দাবীতে গৃহবধুর দাঁত উপড়ে ফেপটুয়াখালীতে পৈত্রিক সম্পত্তি রক্ষার দাবীতে নলছিটিতে ছাত্রদলের আহ্বায়ক কমিটি গঠন, একাংশেঝালকাঠিতে করোনা উপসর্গে গৃহবধূর মৃত্যুঝালকাঠিতে বিদ্যালয়ের শহীদ মিনার ভাঙায় ক্ষোভমেয়ে হত্যার বিচার চেয়ে দ্বারে দ্বারে ঘুরছে বমনপুরার মেঘনায় ১২ কিলোমিটার এলাকায় গাছের খুঁবরিশাল থেকে বেনাপোলগামী বাস মাগুরায় দুর্ঘটনএইচএসসি, জেএসসির সিদ্ধান্ত নিতে ২৪ সেপ্টেম্ববরিশালের উজিরপুরে নিরাপদ পান উৎপাদনের ওপর মাবরিশালে র‍্যাবের অভিযানে বিপুল পরিমান ফেন্সমনপুরা-চরফ্যাসন আসনের সাবেক সংসদের মৃত্যু বাপটুয়াখালীতে র‌্যাব কর্তৃক ৪,৫৪৫ কেজি পলিথিন মনপুরায় ৩০ হাজার মিটার কারেন্ট জাল ও দেড় মন জা
%d bloggers like this: