শেষ রক্ষা হল না বাবুগ‌ঞ্জের ক্ষমতাধর ইউ‌পি চেয়ারম্যান নু‌রে আল‌মের

  • আপডেট টাইম : এপ্রিল ২৩ ২০২০, ১৯:৫৮
  • 807 বার পঠিত
শেষ রক্ষা হল না বাবুগ‌ঞ্জের ক্ষমতাধর ইউ‌পি চেয়ারম্যান নু‌রে আল‌মের
সংবাদটি শেয়ার করুন....

স্টাফ রিপোর্টার, ব‌রিশাল থে‌কে/ শেষ রক্ষা হল না চাল চু‌রির দা‌য়ে অ‌ভিযুক্ত ব‌রিশা‌লের বাবুগ‌ঞ্জের ক্ষমতাধর ইউ‌পি চেয়ারম্যান নু‌রে আল‌মের। আজ তা‌কেসহ বিভা‌গের ৭ জনপ্র‌তি‌নি‌ধি‌কে বরখাস্ত করা হ‌য়ে‌ছে। নূ‌রে আল‌মের দুই সহ‌যো‌গি মেম্বর চাল চু‌রির অভি‌যো‌গে বর্তমা‌নে কারাগা‌রে র‌য়ে‌ছেন।
ত্রাণ আত্মসাৎসহ বিভিন্ন অভিযোগে আজ বহিস্কারের পৃথক প্রজ্ঞাপন জারি করে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগ।
বরখাস্তকৃতরা হলেন- বরিশাল জেলার বাবুগঞ্জ উপজেলার কেদারপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ নূরে আলম বেপারী, ভোলা জেলার সদর উপজেলার রাজাপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান খান, পটুয়াখালী জেলার সদর উপজেলার কমলাপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মনির রহমান মৃধা।
আর বরখাস্তকৃত দুই ইউপি সদস্য হলেন- পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলার গলাচিপা ইউপি’র ২ নং ওয়ার্ডের সদস্য মহিউদ্দিন সোহেল এবং একই উপজেলার কেশবপুর ইউপি’র সংরক্ষিত মহিলা সদস্য মোছাঃ লিপি বেগম। গত ১৬ এপ্রিল রাতে র‌্যাব-৮ সদস্যরা বাবুগঞ্জের কেদারপুর ইউনিয়নে অভিযান পরিচালনা করে । এসময় জেলেদের জন্য বরাদ্দকৃত চাল ওজনে কম দেয়ার সময় দুই ইউপি সদস্যকে হাতেনাতে আটক করেন তারা। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তার সুজিত হাওলাদার মোবাইল কোর্টের মাধ্যমে তাদের দু’জনকে এক মাস করে বিনাশ্রম করাদন্ড দেন। কিন্তু ইউ‌পি চেয়ারম্যান নু‌রে আলম আত্ম‌গোপ‌নে চ‌লে যান। এরপর নি‌জে‌কে রক্ষায় ব্যাপক তদ‌বির শুরু ক‌রেন। তার সাজা না হওয়ায় নানা গুঞ্জন ছ‌ড়ি‌য়ে প‌ড়ে। কিন্তু শেষ রক্ষা হল না। চাল চু‌রির অপবাদ নি‌য়ে তা‌কে বরখাস্ত হতেই হল।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d