শেষ রক্ষা হল না বাবুগ‌ঞ্জের ক্ষমতাধর ইউ‌পি চেয়ারম্যান নু‌রে আল‌মের

  • আপডেট টাইম : এপ্রিল ২৩ ২০২০, ১৯:৫৮
  • 104 বার পঠিত
শেষ রক্ষা হল না বাবুগ‌ঞ্জের ক্ষমতাধর ইউ‌পি চেয়ারম্যান নু‌রে আল‌মের

স্টাফ রিপোর্টার, ব‌রিশাল থে‌কে/ শেষ রক্ষা হল না চাল চু‌রির দা‌য়ে অ‌ভিযুক্ত ব‌রিশা‌লের বাবুগ‌ঞ্জের ক্ষমতাধর ইউ‌পি চেয়ারম্যান নু‌রে আল‌মের। আজ তা‌কেসহ বিভা‌গের ৭ জনপ্র‌তি‌নি‌ধি‌কে বরখাস্ত করা হ‌য়ে‌ছে। নূ‌রে আল‌মের দুই সহ‌যো‌গি মেম্বর চাল চু‌রির অভি‌যো‌গে বর্তমা‌নে কারাগা‌রে র‌য়ে‌ছেন।
ত্রাণ আত্মসাৎসহ বিভিন্ন অভিযোগে আজ বহিস্কারের পৃথক প্রজ্ঞাপন জারি করে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগ।
বরখাস্তকৃতরা হলেন- বরিশাল জেলার বাবুগঞ্জ উপজেলার কেদারপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ নূরে আলম বেপারী, ভোলা জেলার সদর উপজেলার রাজাপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান খান, পটুয়াখালী জেলার সদর উপজেলার কমলাপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মনির রহমান মৃধা।
আর বরখাস্তকৃত দুই ইউপি সদস্য হলেন- পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলার গলাচিপা ইউপি’র ২ নং ওয়ার্ডের সদস্য মহিউদ্দিন সোহেল এবং একই উপজেলার কেশবপুর ইউপি’র সংরক্ষিত মহিলা সদস্য মোছাঃ লিপি বেগম। গত ১৬ এপ্রিল রাতে র‌্যাব-৮ সদস্যরা বাবুগঞ্জের কেদারপুর ইউনিয়নে অভিযান পরিচালনা করে । এসময় জেলেদের জন্য বরাদ্দকৃত চাল ওজনে কম দেয়ার সময় দুই ইউপি সদস্যকে হাতেনাতে আটক করেন তারা। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তার সুজিত হাওলাদার মোবাইল কোর্টের মাধ্যমে তাদের দু’জনকে এক মাস করে বিনাশ্রম করাদন্ড দেন। কিন্তু ইউ‌পি চেয়ারম্যান নু‌রে আলম আত্ম‌গোপ‌নে চ‌লে যান। এরপর নি‌জে‌কে রক্ষায় ব্যাপক তদ‌বির শুরু ক‌রেন। তার সাজা না হওয়ায় নানা গুঞ্জন ছ‌ড়ি‌য়ে প‌ড়ে। কিন্তু শেষ রক্ষা হল না। চাল চু‌রির অপবাদ নি‌য়ে তা‌কে বরখাস্ত হতেই হল।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
ঢাকা বিশ্ববিদ্যালয়ে নুরকে অবাঞ্ছিত ঘোষণাঅ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের মৃত্যুতে জাএমসি কলেজে গণধর্ষণ: গভীর রাতে রাজন গ্রেপ্তারসাহসী নারী লাইজু বেগম‌কে পুরুস্কৃত কর‌লেন বিশুভ জন্মদিন প্রধানমন্ত্রীনলছিটির বৈশাখিয়া টি.এইচ.এম স্কুল এন্ড কলেজে বগলাচিপা হাসপাতালের শিশু ও প্রসূতি ওয়ার্ড ঝুকঅ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেইগৌরনদীতে গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগতিনি একাই সরিয়েছেন ১০ হাজার ২০০ কোটি টাকাবরিশালে ৫০০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্দশমিনায় পানিতে ডুবে শিশুর মৃত্যুপটুয়াখালীতে জলবায়ু অবরোধ সপ্তাহ উপলক্ষে তরুপ্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মবার্ষিকী উপলপটুয়াখালী জেলা প্রশাসন উদ্যোগে বিশ্ব পর্যটন
%d bloggers like this: