শেষ রক্ষা হল না বাবুগ‌ঞ্জের ক্ষমতাধর ইউ‌পি চেয়ারম্যান নু‌রে আল‌মের

  • আপডেট টাইম : এপ্রিল ২৩ ২০২০, ১৯:৫৮
  • 828 বার পঠিত
শেষ রক্ষা হল না বাবুগ‌ঞ্জের ক্ষমতাধর ইউ‌পি চেয়ারম্যান নু‌রে আল‌মের
সংবাদটি শেয়ার করুন....

স্টাফ রিপোর্টার, ব‌রিশাল থে‌কে/ শেষ রক্ষা হল না চাল চু‌রির দা‌য়ে অ‌ভিযুক্ত ব‌রিশা‌লের বাবুগ‌ঞ্জের ক্ষমতাধর ইউ‌পি চেয়ারম্যান নু‌রে আল‌মের। আজ তা‌কেসহ বিভা‌গের ৭ জনপ্র‌তি‌নি‌ধি‌কে বরখাস্ত করা হ‌য়ে‌ছে। নূ‌রে আল‌মের দুই সহ‌যো‌গি মেম্বর চাল চু‌রির অভি‌যো‌গে বর্তমা‌নে কারাগা‌রে র‌য়ে‌ছেন।
ত্রাণ আত্মসাৎসহ বিভিন্ন অভিযোগে আজ বহিস্কারের পৃথক প্রজ্ঞাপন জারি করে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগ।
বরখাস্তকৃতরা হলেন- বরিশাল জেলার বাবুগঞ্জ উপজেলার কেদারপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ নূরে আলম বেপারী, ভোলা জেলার সদর উপজেলার রাজাপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান খান, পটুয়াখালী জেলার সদর উপজেলার কমলাপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মনির রহমান মৃধা।
আর বরখাস্তকৃত দুই ইউপি সদস্য হলেন- পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলার গলাচিপা ইউপি’র ২ নং ওয়ার্ডের সদস্য মহিউদ্দিন সোহেল এবং একই উপজেলার কেশবপুর ইউপি’র সংরক্ষিত মহিলা সদস্য মোছাঃ লিপি বেগম। গত ১৬ এপ্রিল রাতে র‌্যাব-৮ সদস্যরা বাবুগঞ্জের কেদারপুর ইউনিয়নে অভিযান পরিচালনা করে । এসময় জেলেদের জন্য বরাদ্দকৃত চাল ওজনে কম দেয়ার সময় দুই ইউপি সদস্যকে হাতেনাতে আটক করেন তারা। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তার সুজিত হাওলাদার মোবাইল কোর্টের মাধ্যমে তাদের দু’জনকে এক মাস করে বিনাশ্রম করাদন্ড দেন। কিন্তু ইউ‌পি চেয়ারম্যান নু‌রে আলম আত্ম‌গোপ‌নে চ‌লে যান। এরপর নি‌জে‌কে রক্ষায় ব্যাপক তদ‌বির শুরু ক‌রেন। তার সাজা না হওয়ায় নানা গুঞ্জন ছ‌ড়ি‌য়ে প‌ড়ে। কিন্তু শেষ রক্ষা হল না। চাল চু‌রির অপবাদ নি‌য়ে তা‌কে বরখাস্ত হতেই হল।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d