পটুয়াখালীতে ১০ টাকা কেজি দরে ১২,৬০০ পরিবারে ওএমএস কার্ডে চাল বিতরন শুরু

  • আপডেট টাইম : এপ্রিল ২৪ ২০২০, ২১:৩৩
  • 797 বার পঠিত
পটুয়াখালীতে ১০ টাকা কেজি দরে ১২,৬০০ পরিবারে ওএমএস কার্ডে চাল বিতরন শুরু
সংবাদটি শেয়ার করুন....

পটুয়াখালী প্রতিনিধিঃ করোনা ভাইরাস কোভিড সংক্রমন বিস্তার প্রতিরোধে লকডাউন ও সামাজিক দুরত্বে পটুয়াখালী পৌরসভায় কর্মহীন হওয়া ৬০০০ দরিদ্র মানুষের জন্য খাদ্য সহায়তা প্রদানের লক্ষ্যে বিশেষ ওএমএস কার্ডে ১০ টাকা কেজি মূল্যে প্রতিমাসে ২০ কেজি করে চাল বিতরন কার্যক্রম শুরু করা হয়েছে।

গতকাল ২৪ এপ্রিল শুক্রবার সকাল ১১টায় ডিসি মঞ্চ মাঠে প্রধান অতিথি হিসাবে কর্মহীন দরিদ্রদের মাঝে বিশেষ ওএমএস কার্ডে ১০টাকা কেজি হারে চাল বিতরন করেন জেলা প্রশাসক মোঃ মতিউল ইসলাম চৌধুরী। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট জি.এম সরফরাজ, জেলা খাদ্য নিয়ন্ত্রন কর্মকর্তা মোঃ শফিকুল ইসলাম, নির্বাহী ম্যাজিস্ট্রেট ইবনে আল জায়েদ হোসেন, সদর উপজেলা নির্বাহী অফিসার লতিফা জান্নাতী, জেলা খাদ্য পরিদর্শক শারমিন আক্তার, নির্বাহী ম্যাজিস্ট্রেট এম আলাউদ্দিন, ট্যাগ অফিসার সহকারী শিক্ষা অফিসার মোঃ মাসুম বিল্লাহ, ওএমএস ডিলার মোঃ ফোরকান মৃধাসহ সরকারী কর্মকর্তাবৃন্দ।

জেলা প্রশাসক জানান মতিউল ইসলাম জানান,পটুয়াখালীর জেলার ৫টি পৌরসভায় ১২,৬০০ টি ওএমএস কার্ড এর মাধ্যমে কর্মহীন মানুষের জন্য খাদ্য সহায়তা দেয়া হচ্ছে। এর মধ্যে পটুয়াখালী পৌরসভায় ৬ হাজার, বাউফল পৌরসভায় ১৮০০, কলাপাড়ায় ১৮০০, গলাচিপায় ১৮০০ এবং কুয়াকাটা পৌরসভায় ১২০০ ওএমএস কার্ড এর মাধ্যমে ১০ টাকা কেজি দরে প্রতিমাসে ২০ কেজি করে চাল বিতরন করা হবে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d