পটুয়াখালীতে ১০ টাকা কেজি দরে ১২,৬০০ পরিবারে ওএমএস কার্ডে চাল বিতরন শুরু

  • আপডেট টাইম : এপ্রিল ২৪ ২০২০, ২১:৩৩
  • 112 বার পঠিত
পটুয়াখালীতে ১০ টাকা কেজি দরে ১২,৬০০ পরিবারে ওএমএস কার্ডে চাল বিতরন শুরু

পটুয়াখালী প্রতিনিধিঃ করোনা ভাইরাস কোভিড সংক্রমন বিস্তার প্রতিরোধে লকডাউন ও সামাজিক দুরত্বে পটুয়াখালী পৌরসভায় কর্মহীন হওয়া ৬০০০ দরিদ্র মানুষের জন্য খাদ্য সহায়তা প্রদানের লক্ষ্যে বিশেষ ওএমএস কার্ডে ১০ টাকা কেজি মূল্যে প্রতিমাসে ২০ কেজি করে চাল বিতরন কার্যক্রম শুরু করা হয়েছে।

গতকাল ২৪ এপ্রিল শুক্রবার সকাল ১১টায় ডিসি মঞ্চ মাঠে প্রধান অতিথি হিসাবে কর্মহীন দরিদ্রদের মাঝে বিশেষ ওএমএস কার্ডে ১০টাকা কেজি হারে চাল বিতরন করেন জেলা প্রশাসক মোঃ মতিউল ইসলাম চৌধুরী। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট জি.এম সরফরাজ, জেলা খাদ্য নিয়ন্ত্রন কর্মকর্তা মোঃ শফিকুল ইসলাম, নির্বাহী ম্যাজিস্ট্রেট ইবনে আল জায়েদ হোসেন, সদর উপজেলা নির্বাহী অফিসার লতিফা জান্নাতী, জেলা খাদ্য পরিদর্শক শারমিন আক্তার, নির্বাহী ম্যাজিস্ট্রেট এম আলাউদ্দিন, ট্যাগ অফিসার সহকারী শিক্ষা অফিসার মোঃ মাসুম বিল্লাহ, ওএমএস ডিলার মোঃ ফোরকান মৃধাসহ সরকারী কর্মকর্তাবৃন্দ।

জেলা প্রশাসক জানান মতিউল ইসলাম জানান,পটুয়াখালীর জেলার ৫টি পৌরসভায় ১২,৬০০ টি ওএমএস কার্ড এর মাধ্যমে কর্মহীন মানুষের জন্য খাদ্য সহায়তা দেয়া হচ্ছে। এর মধ্যে পটুয়াখালী পৌরসভায় ৬ হাজার, বাউফল পৌরসভায় ১৮০০, কলাপাড়ায় ১৮০০, গলাচিপায় ১৮০০ এবং কুয়াকাটা পৌরসভায় ১২০০ ওএমএস কার্ড এর মাধ্যমে ১০ টাকা কেজি দরে প্রতিমাসে ২০ কেজি করে চাল বিতরন করা হবে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
সততার পুরুস্কার পে‌লেন ব‌রিশাল জেলা শিক্ষা অরাসেল বেঁচে থাকলে সেনাবাহিনীর বড় অফিসার হতো শেখ রাসেলের জন্মদিন আজহচ্ছে না পিইসি ও ইবতেদায়ি পরীক্ষালালমোহনে কুকুরের কামড়ে এক সপ্তাহে ১৫ জন হাসপ‘রাসেল বেঁচে থাকলে একজন মহানুভব, দূরদর্শী ও আএবার সম্প্রচারে ফিরলো স্টার জলসাওখাদ্য উৎপাদন বাড়াতে গবেষণায় গুরুত্বারোপ প্রগণতন্ত্রকে উদ্ধারের জন্য সকলকে ঐক্যবন্ধ হয়ে বরিশালের ভাটারখালে দু’গ্রুপের সংঘর্ষ ॥ নারীবরিশালে কোরআন অবমাননা করে ফেসবুকে আপত্তিকর কক্লিন ফিড শর্ত মেনে বাংলাদেশে ফিরলো জি বাংলারান্নার এলপিজি একলাফে বাড়ল ২২৬টাকাদক্ষিণাঞ্চলে আরেকটি পারমাণবিক বিদ্যুৎকেন্দশিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে ছাত্রলীগ নেতার
%d bloggers like this: