পটুয়াখালীতে ১০ টাকা কেজি দরে ১২,৬০০ পরিবারে ওএমএস কার্ডে চাল বিতরন শুরু

  • আপডেট টাইম : এপ্রিল ২৪ ২০২০, ২১:৩৩
  • 84 বার পঠিত
পটুয়াখালীতে ১০ টাকা কেজি দরে ১২,৬০০ পরিবারে ওএমএস কার্ডে চাল বিতরন শুরু

পটুয়াখালী প্রতিনিধিঃ করোনা ভাইরাস কোভিড সংক্রমন বিস্তার প্রতিরোধে লকডাউন ও সামাজিক দুরত্বে পটুয়াখালী পৌরসভায় কর্মহীন হওয়া ৬০০০ দরিদ্র মানুষের জন্য খাদ্য সহায়তা প্রদানের লক্ষ্যে বিশেষ ওএমএস কার্ডে ১০ টাকা কেজি মূল্যে প্রতিমাসে ২০ কেজি করে চাল বিতরন কার্যক্রম শুরু করা হয়েছে।

গতকাল ২৪ এপ্রিল শুক্রবার সকাল ১১টায় ডিসি মঞ্চ মাঠে প্রধান অতিথি হিসাবে কর্মহীন দরিদ্রদের মাঝে বিশেষ ওএমএস কার্ডে ১০টাকা কেজি হারে চাল বিতরন করেন জেলা প্রশাসক মোঃ মতিউল ইসলাম চৌধুরী। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট জি.এম সরফরাজ, জেলা খাদ্য নিয়ন্ত্রন কর্মকর্তা মোঃ শফিকুল ইসলাম, নির্বাহী ম্যাজিস্ট্রেট ইবনে আল জায়েদ হোসেন, সদর উপজেলা নির্বাহী অফিসার লতিফা জান্নাতী, জেলা খাদ্য পরিদর্শক শারমিন আক্তার, নির্বাহী ম্যাজিস্ট্রেট এম আলাউদ্দিন, ট্যাগ অফিসার সহকারী শিক্ষা অফিসার মোঃ মাসুম বিল্লাহ, ওএমএস ডিলার মোঃ ফোরকান মৃধাসহ সরকারী কর্মকর্তাবৃন্দ।

জেলা প্রশাসক জানান মতিউল ইসলাম জানান,পটুয়াখালীর জেলার ৫টি পৌরসভায় ১২,৬০০ টি ওএমএস কার্ড এর মাধ্যমে কর্মহীন মানুষের জন্য খাদ্য সহায়তা দেয়া হচ্ছে। এর মধ্যে পটুয়াখালী পৌরসভায় ৬ হাজার, বাউফল পৌরসভায় ১৮০০, কলাপাড়ায় ১৮০০, গলাচিপায় ১৮০০ এবং কুয়াকাটা পৌরসভায় ১২০০ ওএমএস কার্ড এর মাধ্যমে ১০ টাকা কেজি দরে প্রতিমাসে ২০ কেজি করে চাল বিতরন করা হবে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বরিশালে ছাত্রলীগ পরিচয়ে প্রকাশ্যে শোরুমে লুগৌরনদিতে ১০ সাংবাদিককে দুই ঘন্টা অবরুদ্ধজামায়াত ত্যাগের প্রক্রিয়া শুরু বিএনপি’রকরোনা/ কুয়েতে ১ মাসব্যাপী কারফিউ ঘোষণামনপুরা ৫০ শয্যা স্বাস্থ্য কমপ্লেক্স চলছে খুড়নির্দলীয় কমিশনের অধীনে নির্বাচন চাই : মির্জশস্যচিত্রে বঙ্গবন্ধুর সবচেয়ে বড় প্রতিকৃতিপটুয়াখালীতে নির্মাণাধীন পায়রা সেতু থেকে পজমজম কূপের প্রধান প্রকৌশলী আর নেইপুলিশ হেফাজতে বরিশালে শিক্ষানবিশ আইনজীবীর মজামিন পেলেন কার্টুনিস্ট কিশোররমজা‌নে‌ওে শিক্ষা প্রতিষ্ঠান খোলাশিক্ষাপ্রতিষ্ঠান খুলছে ৩০ মার্চচলে গেলেন মিডিয়াঙ্গনের পরিচিত মুখ মুরাদ হোসেযুক্তরাষ্ট্রে আবারও চালু হল গ্রিন কার্ড
%d bloggers like this: