বরিশালে ভ্রাম্যমান আদালত কর্তৃক কাপড়ের দোকান সীলগালা

  • আপডেট টাইম : এপ্রিল ২৪ ২০২০, ২১:৪১
  • 94 বার পঠিত
বরিশালে ভ্রাম্যমান আদালত কর্তৃক কাপড়ের দোকান সীলগালা

শামীম আহমেদ ॥ বরিশালে জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালত পৃথক দুটি অভিযান চালিয়ে নগরীর একটি
কাপড়ের দোকান সীলগালা সহ ৬৫ হাজার টাকা জরিমানা করেছে বিভিন্ন প্রতিষ্ঠানকে।

আজ (২৪ই) এপ্রিল শুক্রবার সকাল ১০টা থেকে অভিযান শুরু হয়। চলে দুপুর পর্যন্ত। ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট জেলা প্রশাসনের ম্যাঞ্চেনজারের মাধ্যমে জিয়াউর রহমান জানান, আগামীকাল রমজান উপলক্ষে বাজার দর নিয়ন্ত্রন রাখার জন্য এই অভিযান চালানো হয়। ২শত ৫০টাকা দামের আদা ৪শ থেকে সারে ৪শ টাকা দরে বিক্রি করায় এক আদা বিক্রেতাকে তিন হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া অপ্রয়োজনীয় বিভিন্ন দোকান, মোবাইল ফোন এবং কাপড়ের দোকান খোলা রাখায় মোট ২৮ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া বাজার রোড এলাকায় জরিমানা ও সতর্ক করার পরেও তৃতীয়বারের মত সরকারি নির্দেশনা অমান্য করায় প্রিয়াংকা বস্ত্রালয় কাপড়ের দোকানটিকে সীলগালা করা হয়।

অপরদিকে নির্বাহী ম্যাজিস্ট্রেট মারুফ দস্তগীর জানান, নগরীর সাগরদি বাজার এলাকায় ৮টি অপ্রয়োজনীয় দোকান খোলা রাখায় ৩৭ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া শুক্রবার জুমার নামাজ এবং রমজানের তারাবির নামাজ স্বাস্থ্যবিধি মেনে সরকারের নির্দেশনা অনুসারে করার জন্য মসজিদ কর্তৃপক্ষ, ইমাম ও মুয়াজ্জেনদের সাথে কথা বলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
উন্নীত হচ্ছে সরকারি কর্মচারীদের গ্রেড ও বেতননির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবি ৬ মেয়হিন্দু সেজে দুই বিয়ে করলো ইউসুফ, অতঃপর…১০ মাসে আত্মহত্যায় মৃত্যু ১১ হাজার, করোনায় ৫ হবরিশালে ইশরাকের সামনে বিএনপির দুই গ্রুপের চেশেষ মুহুর্তে বিএনপির সমাবেশ স্থল পরিবর্তন করতথ্য গোপন করায় দু’বছর পর পদ হারালেন উপজেলা চেকলেজ-বিশ্বদ্যিালয়ে ভর্তির আগে ডোপ টেস্ট করা খালেদা জিয়া ও গয়েশ্বরের বিরুদ্ধে গ্রেপ্তারি অবশেষে অবরোধ প্রত্যাহারমধ্যরাতে ঘুমন্তছাত্রদের উপর বাস শ্রমিকদের হঅভিজিৎ হত্যা মামলায় ৫ জনের মৃত্যুদণ্ডবাস শ্রমিক কর্তৃক ববি ছাত্র ছুরিকাঘাত ॥ ছাত্কলাপাড়ায় আওয়ামী লীগ প্রার্থী বিপুল চন্দ্র হা১৯ বছর পর ধবল ধোলাই
%d bloggers like this: