বরিশালে ভ্রাম্যমান আদালত কর্তৃক কাপড়ের দোকান সীলগালা

  • আপডেট টাইম : এপ্রিল ২৪ ২০২০, ২১:৪১
  • 775 বার পঠিত
বরিশালে ভ্রাম্যমান আদালত কর্তৃক কাপড়ের দোকান সীলগালা
সংবাদটি শেয়ার করুন....

শামীম আহমেদ ॥ বরিশালে জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালত পৃথক দুটি অভিযান চালিয়ে নগরীর একটি
কাপড়ের দোকান সীলগালা সহ ৬৫ হাজার টাকা জরিমানা করেছে বিভিন্ন প্রতিষ্ঠানকে।

আজ (২৪ই) এপ্রিল শুক্রবার সকাল ১০টা থেকে অভিযান শুরু হয়। চলে দুপুর পর্যন্ত। ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট জেলা প্রশাসনের ম্যাঞ্চেনজারের মাধ্যমে জিয়াউর রহমান জানান, আগামীকাল রমজান উপলক্ষে বাজার দর নিয়ন্ত্রন রাখার জন্য এই অভিযান চালানো হয়। ২শত ৫০টাকা দামের আদা ৪শ থেকে সারে ৪শ টাকা দরে বিক্রি করায় এক আদা বিক্রেতাকে তিন হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া অপ্রয়োজনীয় বিভিন্ন দোকান, মোবাইল ফোন এবং কাপড়ের দোকান খোলা রাখায় মোট ২৮ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া বাজার রোড এলাকায় জরিমানা ও সতর্ক করার পরেও তৃতীয়বারের মত সরকারি নির্দেশনা অমান্য করায় প্রিয়াংকা বস্ত্রালয় কাপড়ের দোকানটিকে সীলগালা করা হয়।

অপরদিকে নির্বাহী ম্যাজিস্ট্রেট মারুফ দস্তগীর জানান, নগরীর সাগরদি বাজার এলাকায় ৮টি অপ্রয়োজনীয় দোকান খোলা রাখায় ৩৭ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া শুক্রবার জুমার নামাজ এবং রমজানের তারাবির নামাজ স্বাস্থ্যবিধি মেনে সরকারের নির্দেশনা অনুসারে করার জন্য মসজিদ কর্তৃপক্ষ, ইমাম ও মুয়াজ্জেনদের সাথে কথা বলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d