বরিশালে ভ্রাম্যমান আদালত কর্তৃক কাপড়ের দোকান সীলগালা

  • আপডেট টাইম : এপ্রিল ২৪ ২০২০, ২১:৪১
  • 140 বার পঠিত
বরিশালে ভ্রাম্যমান আদালত কর্তৃক কাপড়ের দোকান সীলগালা

শামীম আহমেদ ॥ বরিশালে জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালত পৃথক দুটি অভিযান চালিয়ে নগরীর একটি
কাপড়ের দোকান সীলগালা সহ ৬৫ হাজার টাকা জরিমানা করেছে বিভিন্ন প্রতিষ্ঠানকে।

আজ (২৪ই) এপ্রিল শুক্রবার সকাল ১০টা থেকে অভিযান শুরু হয়। চলে দুপুর পর্যন্ত। ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট জেলা প্রশাসনের ম্যাঞ্চেনজারের মাধ্যমে জিয়াউর রহমান জানান, আগামীকাল রমজান উপলক্ষে বাজার দর নিয়ন্ত্রন রাখার জন্য এই অভিযান চালানো হয়। ২শত ৫০টাকা দামের আদা ৪শ থেকে সারে ৪শ টাকা দরে বিক্রি করায় এক আদা বিক্রেতাকে তিন হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া অপ্রয়োজনীয় বিভিন্ন দোকান, মোবাইল ফোন এবং কাপড়ের দোকান খোলা রাখায় মোট ২৮ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া বাজার রোড এলাকায় জরিমানা ও সতর্ক করার পরেও তৃতীয়বারের মত সরকারি নির্দেশনা অমান্য করায় প্রিয়াংকা বস্ত্রালয় কাপড়ের দোকানটিকে সীলগালা করা হয়।

অপরদিকে নির্বাহী ম্যাজিস্ট্রেট মারুফ দস্তগীর জানান, নগরীর সাগরদি বাজার এলাকায় ৮টি অপ্রয়োজনীয় দোকান খোলা রাখায় ৩৭ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া শুক্রবার জুমার নামাজ এবং রমজানের তারাবির নামাজ স্বাস্থ্যবিধি মেনে সরকারের নির্দেশনা অনুসারে করার জন্য মসজিদ কর্তৃপক্ষ, ইমাম ও মুয়াজ্জেনদের সাথে কথা বলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
রাসেল বেঁচে থাকলে সেনাবাহিনীর বড় অফিসার হতো শেখ রাসেলের জন্মদিন আজহচ্ছে না পিইসি ও ইবতেদায়ি পরীক্ষালালমোহনে কুকুরের কামড়ে এক সপ্তাহে ১৫ জন হাসপ‘রাসেল বেঁচে থাকলে একজন মহানুভব, দূরদর্শী ও আএবার সম্প্রচারে ফিরলো স্টার জলসাওখাদ্য উৎপাদন বাড়াতে গবেষণায় গুরুত্বারোপ প্রগণতন্ত্রকে উদ্ধারের জন্য সকলকে ঐক্যবন্ধ হয়ে বরিশালের ভাটারখালে দু’গ্রুপের সংঘর্ষ ॥ নারীবরিশালে কোরআন অবমাননা করে ফেসবুকে আপত্তিকর কক্লিন ফিড শর্ত মেনে বাংলাদেশে ফিরলো জি বাংলারান্নার এলপিজি একলাফে বাড়ল ২২৬টাকাদক্ষিণাঞ্চলে আরেকটি পারমাণবিক বিদ্যুৎকেন্দশিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে ছাত্রলীগ নেতার ১৬ ঘণ্টা পর পটুয়াখালীর অপহৃত স্বেচ্ছাসেবক লী
%d bloggers like this: