বরিশাল মেডিকেলে করোনা ওয়ার্ডে প্রতিমন্ত্রী জাহিদ ফারুকের উপহার সামগ্রী প্রদান

  • আপডেট টাইম : এপ্রিল ২৪ ২০২০, ২০:৪৪
  • 764 বার পঠিত
বরিশাল মেডিকেলে করোনা ওয়ার্ডে প্রতিমন্ত্রী জাহিদ ফারুকের উপহার সামগ্রী প্রদান
সংবাদটি শেয়ার করুন....

 

দি বরিশাল ডেস্ক।। পানি সম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক শামীম তার পক্ষ থেকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন রোগীদের জন্য প্রয়োজনীয় সামগ্রী পাঠিয়েছেন।

শুক্রবার (২৪ এপ্রিল) এসব সামগ্রী প্রতিমন্ত্রীর পক্ষে থেকে আওয়ামী লীগ নেতা ও বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব মাহামুদুল হক খান মামুন হাসপাতালের করোনা ওয়ার্ডের দায়িত্বরতদের এসব সামগ্রী বুঝিয়ে দেন। হাসপাতালের ওই ওয়ার্ডে বর্তমানে ২৫ জন রোগী থাকায় ২৫ টি পৃথক প্যাকেটে এসব উপহার সামগ্রী রোগীদের জন্য পাঠানো হয়।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d