ভোলায় শিশুসহ দুই করোনা রোগী সনাক্ত

  • আপডেট টাইম : এপ্রিল ২৪ ২০২০, ১৫:৪৮
  • 745 বার পঠিত
ভোলায় শিশুসহ দুই করোনা রোগী সনাক্ত
সংবাদটি শেয়ার করুন....
ভোলা প্রতিনিধি।। ভোলার মনপুরা ও বোরহানউদ্দিন উপজেলায় দুই জন করোনা পজেটিভ রোগী সনাক্ত হয়েছে। বৃহষ্পতিবার রাত সাড়ে ১১টার দিকে ভোলার সিভিল সার্জন রতন কুমার ঢালী এ তথ্য নিশ্চিত করেন।
তিনি জানান মনপুরা উপজেলার উত্তর সাকুচিয়া এলাকার মো. নুরে আলম (২২)  ও বোরহানউদ্দিন উপজেলার কাচিয়া ইউনিয়নের মোহনা রানী দে (৮)।  এদের দুজনকেই পর্যবেক্ষনে কোয়ারেন্টাইন রাখা হয়েছে। এদের মধ্যে নুরে আলম ঢাকা থেকে ও মোহনার বাবা সিলেট থেকে আসায় এদের নমুনা সংগ্রহ করে পরিক্ষার জন্য পাঠানো হয়। বৃহষ্পতিবার রাতে এদের করোনা রিপোর্ট পজেটিভ আসে।
বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. বশির গাজী জানান, উপজেলার কাচিয়া ইউনিয়নে ৮ বছরের এক কন্যাশিশুর করোনা পজিটিভ রিপোর্ট এসেছে। আমরা খবর নিয়েছি। শিশুটি বর্তমানে সুস্থ রয়েছে। ওই শিশুর পুরো পরিবার ও ওই বাড়ির সকলের নমুনা পরীক্ষা করা হবে। এ জন্য প্রস্তুতি নেওয়া হচ্ছে।
অপরদিকে মনপুরা উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপুল চন্দ্র দাস জানান, মনপুরা উপজেলার উত্তর সাকুচিয়া ইউনিয়নের ২২ বছরের এক যুবকের করোনা পজিটিভ রিপোর্ট এসেছে। ওই যুবক গত ৫/৬ দিন আগে ঢাকার মিরপুর থেকে মনপুরা আসেন। বুধবার (২২ এপ্রিল) তার নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়। বৃহস্পতিবার রাতে তার করোনা পজিটিভ রিপোর্ট আসে। ওই দুই পবিবারসহ তাদের আস পাশের কয়েকটি বাড়ি লগডাউন করেছেন উপজেলা প্রশাসন।
এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d