বরিশালে তিন ইজিবাইক ছিনতাইকারী গ্রেফতার

  • আপডেট টাইম : আগস্ট ৩০ ২০২০, ০৯:২৪
  • 146 বার পঠিত
বরিশালে তিন ইজিবাইক ছিনতাইকারী গ্রেফতার

শামীম আহমেদ ॥ ইজিবাইক চালককে মারধর করে ইজিবাইক ছিনতাইকালে এক ছিনতাইকারীকে আটক করে থানা পুলিশের কাছে সোপর্দ করেছে এলাকাবাসী। ঘটনাটি ঘটেছে শনিবার রাত নয়টার
দিকে জেলার উজিরপুর উপজেলার শিকারপুর ব্রিজ সংলগ্ন এলাকায়। এ ঘটনায় রবিবার দুপুরে উজিরপুর মডেল থানায় একটি মামলা দায়ের
করা হয়েছে।

ভুক্তভোগীর বরাত দিয়ে স্থানীয় বাসিন্দারা জানান, শনিবার রাতে তিন যুবক বরিশাল থেকে ইজিবাইক ভাড়া করে উজিরপুরের দিকে আসে। পথিমধ্যে শিকারপুর মেজর এমএ জলিল সেতুর কাছে আসলে ইজিবাইকের মধ্যে থাকা তিন যুবক ইজিবাইক চালককে মারধর করে ইজিবাইক ছিনতাইয়ের চেষ্টা চালায়। এসময় ইজিবাইক চালকের ডাক-চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে দুই ছিনতাইকারী পালিয়ে গেলেও একজনকে আটক করে উজিরপুর থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়।

উজিরপুর মডেল থানার ওসি জিয়াউল আহসান জানান, শিকারপুর ব্রিজ সংলগ্ন এলাকায় ইজিবাইক ছিনতাইকালে স্থানীয়রা সুজন সিকদার
কালু (২৭) নামের একজনকে আটক করে থানা পুলিশকে খবর দেয়। পরে সুজনকে গ্রেফতার করে থানায় নিয়ে আসা হয়। আটক সুজন বানারীপাড়া উপজেলার সলিয়াবাকপুর গ্রামের আবুল কাসেমের পুত্র।

অভিযান চালিয়ে রাতেই অপরদুই ছিনতাইকারীকে আটক করা হয়। অপর দুই আটককারী হলো- বানারীপাড়া উপজেলার মাদারকাঠী গ্রামের
গিয়াস উদ্দিন শেখের পুত্র সফিকুল শেখ (২৬) ও ঝালকাঠীর ইসমাঈল হাওলাদারের পুত্র ইমন (২৫)। পুলিশের জিজ্ঞাসাবাদে আটককৃতরা ইজিবাইক ছিনতাই চেষ্টার কথা স্বীকার করেছেন।

তিনি আরও জানান, এঘটনায় রবিবার দুপুরে ইজিবাইক চালক হাসান খাঁন একটি মামলা দায়ের করেছেন। ওই মামলায় আটককৃতদের গ্রেফতার করা হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
একদিনে শনাক্ত সাড়ে ৫ হাজার ছাড়িয়েছে, মৃত্যু আঝালকাঠী‌তে নির্বাচনপরবর্তী সহিংসতায় কলেজছাব‌রিশাল সি এন্ড‌বি রোডস্থ ওয়ালটন এস ডি এল ই‌ঢাকার সঙ্গে সারাদেশের লঞ্চ চলাচল বন্ধবাকেরগঞ্জের ওসিসহ কর্মকর্তাদের বিরুদ্ধে ব্পিরোজপুরে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মবরিশালে ভূমি ও গৃহহীন ৫৪৯টি পরিবারের মাঝে ঘর সারা দেশে ব্যাটারি চালিত রিকশা বন্ধের সিদ্ধাজুলাইয়েও খুলছে না শিক্ষাপ্রতিষ্ঠানবরিশাল বিভাগে করোনায় একদিনে ৪ জনের মৃত্যু, নতঅটো প্রমোশন পেলে অনার্স প্রথম বর্ষের ৩ লক্ষবাংলাদেশি পাসপোর্ট হাতে পেলেন নাইজেরিয়ান স্আরো এক মাসের লকডাউন / যুক্ত হলো যেসব নির্দেশনাবরিশালে পৌঁছেছে “সিনোভ্যাক” এর ৩৯ হাজার ৬ শত বরিশাল ওয়ালটন এস ডি এস ইলেকট্রনিক্স শো রুমে ড
%d bloggers like this: