বরিশালে তিন ইজিবাইক ছিনতাইকারী গ্রেফতার

  • আপডেট টাইম : আগস্ট ৩০ ২০২০, ০৯:২৪
  • 105 বার পঠিত
বরিশালে তিন ইজিবাইক ছিনতাইকারী গ্রেফতার

শামীম আহমেদ ॥ ইজিবাইক চালককে মারধর করে ইজিবাইক ছিনতাইকালে এক ছিনতাইকারীকে আটক করে থানা পুলিশের কাছে সোপর্দ করেছে এলাকাবাসী। ঘটনাটি ঘটেছে শনিবার রাত নয়টার
দিকে জেলার উজিরপুর উপজেলার শিকারপুর ব্রিজ সংলগ্ন এলাকায়। এ ঘটনায় রবিবার দুপুরে উজিরপুর মডেল থানায় একটি মামলা দায়ের
করা হয়েছে।

ভুক্তভোগীর বরাত দিয়ে স্থানীয় বাসিন্দারা জানান, শনিবার রাতে তিন যুবক বরিশাল থেকে ইজিবাইক ভাড়া করে উজিরপুরের দিকে আসে। পথিমধ্যে শিকারপুর মেজর এমএ জলিল সেতুর কাছে আসলে ইজিবাইকের মধ্যে থাকা তিন যুবক ইজিবাইক চালককে মারধর করে ইজিবাইক ছিনতাইয়ের চেষ্টা চালায়। এসময় ইজিবাইক চালকের ডাক-চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে দুই ছিনতাইকারী পালিয়ে গেলেও একজনকে আটক করে উজিরপুর থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়।

উজিরপুর মডেল থানার ওসি জিয়াউল আহসান জানান, শিকারপুর ব্রিজ সংলগ্ন এলাকায় ইজিবাইক ছিনতাইকালে স্থানীয়রা সুজন সিকদার
কালু (২৭) নামের একজনকে আটক করে থানা পুলিশকে খবর দেয়। পরে সুজনকে গ্রেফতার করে থানায় নিয়ে আসা হয়। আটক সুজন বানারীপাড়া উপজেলার সলিয়াবাকপুর গ্রামের আবুল কাসেমের পুত্র।

অভিযান চালিয়ে রাতেই অপরদুই ছিনতাইকারীকে আটক করা হয়। অপর দুই আটককারী হলো- বানারীপাড়া উপজেলার মাদারকাঠী গ্রামের
গিয়াস উদ্দিন শেখের পুত্র সফিকুল শেখ (২৬) ও ঝালকাঠীর ইসমাঈল হাওলাদারের পুত্র ইমন (২৫)। পুলিশের জিজ্ঞাসাবাদে আটককৃতরা ইজিবাইক ছিনতাই চেষ্টার কথা স্বীকার করেছেন।

তিনি আরও জানান, এঘটনায় রবিবার দুপুরে ইজিবাইক চালক হাসান খাঁন একটি মামলা দায়ের করেছেন। ওই মামলায় আটককৃতদের গ্রেফতার করা হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
বানারীপাড়ায় ক্ষুদে ইঞ্জিনিয়ার মহসিন সরদারেকলাপাড়ায় যুবদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী পাকলাপাড়ায় নাগরিক উদ্যোগের মানববন্ধন ও সমাবেশমুক্ত সাকিবফের বাড়ছে শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি!উজিরপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গৃহবধুকে কউজিরপুরে সন্তানের গলায় চাকু ধরে এক গৃহবধুকে মহিপুর ইউপি নির্বাচন- সুধীরপুর কেন্দ্রের ভোটমহিপুরে শেখ রাসেল স্মৃতি ফুটবল টুর্ণামেন্ট যুদ্ধ নয় প্রতিবেশীর দেশের সাথে শান্তিপূর্ণ সপটুয়াখালীতে র‌্যাব কর্তৃক দুই সমকামী নারী আটমনপুরায় এক শিশুকে ধর্ষণচেষ্টা ॥ থানায় মামলা ঝালকাঠিতে তিন জেলেকে আটক করে জেল জরিমানা৯৯৯ নম্বরে ফোন করে ধর্ষণ থেকে রক্ষা পেল ভান্ডআগৈলঝাড়ায় কলেজ ছাত্রীকে ধর্ষণ। ৫ জনের বিরুদ্
%d bloggers like this: