পটুয়াখালীতে র‌্যাবের হাতে আটক মানবিক বিভাগে মাস্টার্স পাস করা বিশেষজ্ঞ ডাক্তার!

  • আপডেট টাইম : আগস্ট ৩১ ২০২০, ০১:১১
  • 98 বার পঠিত
পটুয়াখালীতে র‌্যাবের হাতে আটক মানবিক বিভাগে মাস্টার্স পাস করা বিশেষজ্ঞ ডাক্তার!

অনলাইন ডেস্ক।। মানবিক বিভাগ থেকে মাস্টার্স পাস করে নিজেকে বিশেষজ্ঞ ডাক্তার হিসেবে পরিচয় দিয়ে দীর্ঘ দিন ধরে সাধারণ রোগীদের সঙ্গে প্রতারণা করায় নয়ন নামে ৩০ বছরের এক যুবককে আটক করেছে র‌্যাব-৮ এর সদস্যরা।

শনিবার (৩০ আগস্ট) রাতে ই-মেইলে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে র‌্যাব-৮ এর পক্ষ থেকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, র‌্যাব-৮ এর সিপিসি-১ (পটুয়াখালী ক্যাম্প) এর একটি অভিযানিক দল সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে বাউফল থানাধীন কাশিপুর বাজারে অভিযান পরিচালনা করে।

এসময় বাউফল থানাধীন মহাশ্রাদ্দি এলাকার মৃত অভিনাশ চন্দ্র শীলের ছেলে অপু কুমারকে (নয়ন) আটক করা হয়।  আটকের সময় তার কাছ থেকে ভিজিটিং কার্ড, চিকিৎসা ব্যবস্থাপত্রের প্যাড এবং সার্জারি করার উপকরণ উদ্ধার করা হয়।

এছাড়া আটকের পর যাচাই-বাছাই করে পটুয়াখালীর ২৫০ শয্যাবিশিষ্ট সদর হাসপাতালের মেডিক্যাল অফিসার ডা. মো. মাজহারুল ইসলাম জনি আটককৃত অপু কুমারকে (নয়ন) ভুয়া ডাক্তার হিসেবে মতামত দেন।

র‌্যাব জানায়, আকটকৃত অপু ওরফে নয়ন চিকিৎসা শাস্ত্রে কোনো প্রকার পেশাদারী ডিগ্রী অর্জন না করেও নিজেকে বিশেষজ্ঞ চিকিৎসক পরিচয় দিয়ে বিভিন্ন ধরনের জটিল ও কঠিন রোগের চিকিৎসা করে থাকেন।

পাশাপাশি সে মানবিক বিভাগ থেকে মাস্টার্স পাস করে নিজেকে বিশেষজ্ঞ ডাক্তার হিসেবে পরিচয় দিয়ে দীর্ঘ দিন ধরে সাধারণ রোগীদের সঙ্গে প্রতারণা করে আসছেন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আকটকৃত অপু ওরফে নয়ন (৩০) তার অপরাধ স্বীকার করে বলেও জানায় র‌্যাব।

আটককৃত ভুয়া ডাক্তারকে পটুয়াখালী জেলার বাউফল থানায় হস্তান্তর করার পাশাপাশি ওই ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।

সূত্র: বাংলানিউজ২৪

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
১২ কেজি এলপিজির দাম কমল ৮৫ টাকাবর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বরিশালে পার্বত্য ভবিষ্যতে গাড়িতে আগুন দিলে শাস্তি দেয়া হবে: প্বাংলাদেশে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় ‘জাওয়াদ’আগৈলঝাড়ায় খ্রিষ্টান দেব প্রসাদ হত্যা ॥ ৭ মাসআইপিএল থেকে বাদ পড়লেন সাকিব ও মোস্তাফিজপিরোজপুরে লঞ্চের সাথে ট্রলারের ধাক্কায় নিহত খালেদা জিয়ার লিভার সিরোসিসচক্রান্ত-ষড়যন্ত্র থাকবে, তবু দেশ এগিয়ে যাবে: পবাংলাদেশের মিষ্টি সকাল ॥ দুর্দান্ত দুপুর ॥ বখালেদা জিয়া সরকারের কাস্টডিতে নেই: আইনমন্ত্রআগৈলঝাড়ায় কলেজছাত্রীর লাশ উদ্ধারবরিশালে নির্বাচনি আচরণবিধি লঙ্ঘন করায় আটক ৯৩৩৩ তে ফোন করা ১০০০ পরিবারের মাঝে প্রধানমন্তগৌরনদীতে বিএনপি নেতাদের ওপর ছাত্রলীগ ও যুবলী
%d bloggers like this: