পটুয়াখালীতে র‌্যাবের হাতে আটক মানবিক বিভাগে মাস্টার্স পাস করা বিশেষজ্ঞ ডাক্তার!

  • আপডেট টাইম : আগস্ট ৩১ ২০২০, ০১:১১
  • 41 বার পঠিত
পটুয়াখালীতে র‌্যাবের হাতে আটক মানবিক বিভাগে মাস্টার্স পাস করা বিশেষজ্ঞ ডাক্তার!

অনলাইন ডেস্ক।। মানবিক বিভাগ থেকে মাস্টার্স পাস করে নিজেকে বিশেষজ্ঞ ডাক্তার হিসেবে পরিচয় দিয়ে দীর্ঘ দিন ধরে সাধারণ রোগীদের সঙ্গে প্রতারণা করায় নয়ন নামে ৩০ বছরের এক যুবককে আটক করেছে র‌্যাব-৮ এর সদস্যরা।

শনিবার (৩০ আগস্ট) রাতে ই-মেইলে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে র‌্যাব-৮ এর পক্ষ থেকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, র‌্যাব-৮ এর সিপিসি-১ (পটুয়াখালী ক্যাম্প) এর একটি অভিযানিক দল সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে বাউফল থানাধীন কাশিপুর বাজারে অভিযান পরিচালনা করে।

এসময় বাউফল থানাধীন মহাশ্রাদ্দি এলাকার মৃত অভিনাশ চন্দ্র শীলের ছেলে অপু কুমারকে (নয়ন) আটক করা হয়।  আটকের সময় তার কাছ থেকে ভিজিটিং কার্ড, চিকিৎসা ব্যবস্থাপত্রের প্যাড এবং সার্জারি করার উপকরণ উদ্ধার করা হয়।

এছাড়া আটকের পর যাচাই-বাছাই করে পটুয়াখালীর ২৫০ শয্যাবিশিষ্ট সদর হাসপাতালের মেডিক্যাল অফিসার ডা. মো. মাজহারুল ইসলাম জনি আটককৃত অপু কুমারকে (নয়ন) ভুয়া ডাক্তার হিসেবে মতামত দেন।

র‌্যাব জানায়, আকটকৃত অপু ওরফে নয়ন চিকিৎসা শাস্ত্রে কোনো প্রকার পেশাদারী ডিগ্রী অর্জন না করেও নিজেকে বিশেষজ্ঞ চিকিৎসক পরিচয় দিয়ে বিভিন্ন ধরনের জটিল ও কঠিন রোগের চিকিৎসা করে থাকেন।

পাশাপাশি সে মানবিক বিভাগ থেকে মাস্টার্স পাস করে নিজেকে বিশেষজ্ঞ ডাক্তার হিসেবে পরিচয় দিয়ে দীর্ঘ দিন ধরে সাধারণ রোগীদের সঙ্গে প্রতারণা করে আসছেন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আকটকৃত অপু ওরফে নয়ন (৩০) তার অপরাধ স্বীকার করে বলেও জানায় র‌্যাব।

আটককৃত ভুয়া ডাক্তারকে পটুয়াখালী জেলার বাউফল থানায় হস্তান্তর করার পাশাপাশি ওই ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।

সূত্র: বাংলানিউজ২৪

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
বানারীপাড়ায় ক্ষুদে ইঞ্জিনিয়ার মহসিন সরদারেকলাপাড়ায় যুবদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী পাকলাপাড়ায় নাগরিক উদ্যোগের মানববন্ধন ও সমাবেশমুক্ত সাকিবফের বাড়ছে শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি!উজিরপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গৃহবধুকে কউজিরপুরে সন্তানের গলায় চাকু ধরে এক গৃহবধুকে মহিপুর ইউপি নির্বাচন- সুধীরপুর কেন্দ্রের ভোটমহিপুরে শেখ রাসেল স্মৃতি ফুটবল টুর্ণামেন্ট যুদ্ধ নয় প্রতিবেশীর দেশের সাথে শান্তিপূর্ণ সপটুয়াখালীতে র‌্যাব কর্তৃক দুই সমকামী নারী আটমনপুরায় এক শিশুকে ধর্ষণচেষ্টা ॥ থানায় মামলা ঝালকাঠিতে তিন জেলেকে আটক করে জেল জরিমানা৯৯৯ নম্বরে ফোন করে ধর্ষণ থেকে রক্ষা পেল ভান্ডআগৈলঝাড়ায় কলেজ ছাত্রীকে ধর্ষণ। ৫ জনের বিরুদ্
%d bloggers like this: