বরিশালে গাঁজা ও ইয়াবাসহ আটক ৩

  • আপডেট টাইম : আগস্ট ৩১ ২০২০, ০৪:০২
  • 74 বার পঠিত
বরিশালে গাঁজা ও ইয়াবাসহ আটক ৩

বরিশালে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের পৃথক দুটি অভিযানে ইয়াবা এবং গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। এদের মধ্যে একজন নারী এবং বাকি দু’জন পুরুষ।

তাদের কাছ থেকে ৭০০ পিস ইয়াবা ট্যাবলেট এবং ২১৫ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে। রোববার (৩০ আগষ্ট) ডিবি কার্যালয় থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

ডিবি পুলিশ জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে রোববার সন্ধ্যা ৬টার দিকে গোয়েন্দা পুলিশের পরিদর্শক মো. আ. হালিম খন্দকার ও উপ-পরিদর্শক মো. দেলোয়ার হোসেন তাদের টিম নিয়ে নগরীর সদর রোডস্থ হোটেল আলী ইন্টারন্যাশনালে অভিযান চালান।

এসময় হোটেলের তৃতীয় তলায় উত্তর পাশের ৩১৩ নম্বর কক্ষ থেকে ৭০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এরা মাদকের চালান নিয়ে চট্টগ্রাম থেকে বরিশালে এসেছে বলে জানা গেছে।

আটককৃতরা হলো- চট্টগ্রাম মেট্রোপলিটন এলাকার কোতয়ালী থানাধীন আগ্রাবাদ এলাকার মৃত বাবুল খানের স্ত্রী নাছিমা আক্তার নদী (৪০)। তিনি বাগেরহাটের মংলা থানার কেওড়াতলা এলাকায় ভাড়াটিয়া হিসেবে বসবাস করছেন।

এছাড়া অপরজন মো. শামীম খান (২৬) একই এলাকার ভাড়াটিয়া এবং বরগুনা জেলার পাথরঘাটা থানাধীন রোগধন গ্রামের বাসিন্দা মো. মকবুল খানের ছেলে।

এদিকে এর আগে নগরীর কেডিসি বালুর মাঠ বস্তি থেকে ২১৫ গ্রাম গাঁজাসহ মো. বাবুল ফরাজী নামের অপর এক মাদক বিক্রেতাকে আটক করা হয়।

নগর গোয়েন্দা শাখার পরিদর্শক মো. আনোয়ার হোসেন, উপ-পরিদর্শক সুজিত কুমার গোমস্তা ও মো. রেহান উদ্দিনের নেতৃত্বাধীন টিম এই অভিযান পরিচালনা করে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
১২ কেজি এলপিজির দাম কমল ৮৫ টাকাবর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বরিশালে পার্বত্য ভবিষ্যতে গাড়িতে আগুন দিলে শাস্তি দেয়া হবে: প্বাংলাদেশে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় ‘জাওয়াদ’আগৈলঝাড়ায় খ্রিষ্টান দেব প্রসাদ হত্যা ॥ ৭ মাসআইপিএল থেকে বাদ পড়লেন সাকিব ও মোস্তাফিজপিরোজপুরে লঞ্চের সাথে ট্রলারের ধাক্কায় নিহত খালেদা জিয়ার লিভার সিরোসিসচক্রান্ত-ষড়যন্ত্র থাকবে, তবু দেশ এগিয়ে যাবে: পবাংলাদেশের মিষ্টি সকাল ॥ দুর্দান্ত দুপুর ॥ বখালেদা জিয়া সরকারের কাস্টডিতে নেই: আইনমন্ত্রআগৈলঝাড়ায় কলেজছাত্রীর লাশ উদ্ধারবরিশালে নির্বাচনি আচরণবিধি লঙ্ঘন করায় আটক ৯৩৩৩ তে ফোন করা ১০০০ পরিবারের মাঝে প্রধানমন্তগৌরনদীতে বিএনপি নেতাদের ওপর ছাত্রলীগ ও যুবলী
%d bloggers like this: