বরিশালে গাঁজা ও ইয়াবাসহ আটক ৩

  • আপডেট টাইম : আগস্ট ৩১ ২০২০, ০৪:০২
  • 697 বার পঠিত
বরিশালে গাঁজা ও ইয়াবাসহ আটক ৩
সংবাদটি শেয়ার করুন....

বরিশালে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের পৃথক দুটি অভিযানে ইয়াবা এবং গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। এদের মধ্যে একজন নারী এবং বাকি দু’জন পুরুষ।

তাদের কাছ থেকে ৭০০ পিস ইয়াবা ট্যাবলেট এবং ২১৫ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে। রোববার (৩০ আগষ্ট) ডিবি কার্যালয় থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

ডিবি পুলিশ জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে রোববার সন্ধ্যা ৬টার দিকে গোয়েন্দা পুলিশের পরিদর্শক মো. আ. হালিম খন্দকার ও উপ-পরিদর্শক মো. দেলোয়ার হোসেন তাদের টিম নিয়ে নগরীর সদর রোডস্থ হোটেল আলী ইন্টারন্যাশনালে অভিযান চালান।

এসময় হোটেলের তৃতীয় তলায় উত্তর পাশের ৩১৩ নম্বর কক্ষ থেকে ৭০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এরা মাদকের চালান নিয়ে চট্টগ্রাম থেকে বরিশালে এসেছে বলে জানা গেছে।

আটককৃতরা হলো- চট্টগ্রাম মেট্রোপলিটন এলাকার কোতয়ালী থানাধীন আগ্রাবাদ এলাকার মৃত বাবুল খানের স্ত্রী নাছিমা আক্তার নদী (৪০)। তিনি বাগেরহাটের মংলা থানার কেওড়াতলা এলাকায় ভাড়াটিয়া হিসেবে বসবাস করছেন।

এছাড়া অপরজন মো. শামীম খান (২৬) একই এলাকার ভাড়াটিয়া এবং বরগুনা জেলার পাথরঘাটা থানাধীন রোগধন গ্রামের বাসিন্দা মো. মকবুল খানের ছেলে।

এদিকে এর আগে নগরীর কেডিসি বালুর মাঠ বস্তি থেকে ২১৫ গ্রাম গাঁজাসহ মো. বাবুল ফরাজী নামের অপর এক মাদক বিক্রেতাকে আটক করা হয়।

নগর গোয়েন্দা শাখার পরিদর্শক মো. আনোয়ার হোসেন, উপ-পরিদর্শক সুজিত কুমার গোমস্তা ও মো. রেহান উদ্দিনের নেতৃত্বাধীন টিম এই অভিযান পরিচালনা করে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
দাম কমল এলপি গ্যাসেরনেপালকে উড়িয়ে টানা চতুর্থবার চ্যাম্পিয়ন বাংঅফিস সময় ৯টা-৫টা হচ্ছেনিখোঁজ হওয়া এমপি আনারের লাশ পাওয়া যায়নি: ভারখণ্ডবিখণ্ড করা হয় এমপি আজিমের লাশ, মিলেছে চাঞ*সুপার বোর্ডের স্টিকার নকল করার দায়ে ১ জন গ্রবিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দে
%d