বরিশালে গাঁজা ও ইয়াবাসহ আটক ৩

  • আপডেট টাইম : আগস্ট ৩১ ২০২০, ০৪:০২
  • 714 বার পঠিত
বরিশালে গাঁজা ও ইয়াবাসহ আটক ৩
সংবাদটি শেয়ার করুন....

বরিশালে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের পৃথক দুটি অভিযানে ইয়াবা এবং গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। এদের মধ্যে একজন নারী এবং বাকি দু’জন পুরুষ।

তাদের কাছ থেকে ৭০০ পিস ইয়াবা ট্যাবলেট এবং ২১৫ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে। রোববার (৩০ আগষ্ট) ডিবি কার্যালয় থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

ডিবি পুলিশ জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে রোববার সন্ধ্যা ৬টার দিকে গোয়েন্দা পুলিশের পরিদর্শক মো. আ. হালিম খন্দকার ও উপ-পরিদর্শক মো. দেলোয়ার হোসেন তাদের টিম নিয়ে নগরীর সদর রোডস্থ হোটেল আলী ইন্টারন্যাশনালে অভিযান চালান।

এসময় হোটেলের তৃতীয় তলায় উত্তর পাশের ৩১৩ নম্বর কক্ষ থেকে ৭০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এরা মাদকের চালান নিয়ে চট্টগ্রাম থেকে বরিশালে এসেছে বলে জানা গেছে।

আটককৃতরা হলো- চট্টগ্রাম মেট্রোপলিটন এলাকার কোতয়ালী থানাধীন আগ্রাবাদ এলাকার মৃত বাবুল খানের স্ত্রী নাছিমা আক্তার নদী (৪০)। তিনি বাগেরহাটের মংলা থানার কেওড়াতলা এলাকায় ভাড়াটিয়া হিসেবে বসবাস করছেন।

এছাড়া অপরজন মো. শামীম খান (২৬) একই এলাকার ভাড়াটিয়া এবং বরগুনা জেলার পাথরঘাটা থানাধীন রোগধন গ্রামের বাসিন্দা মো. মকবুল খানের ছেলে।

এদিকে এর আগে নগরীর কেডিসি বালুর মাঠ বস্তি থেকে ২১৫ গ্রাম গাঁজাসহ মো. বাবুল ফরাজী নামের অপর এক মাদক বিক্রেতাকে আটক করা হয়।

নগর গোয়েন্দা শাখার পরিদর্শক মো. আনোয়ার হোসেন, উপ-পরিদর্শক সুজিত কুমার গোমস্তা ও মো. রেহান উদ্দিনের নেতৃত্বাধীন টিম এই অভিযান পরিচালনা করে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d