ভ্যাপসা গরম আরও কয়েক দিন

  • আপডেট টাইম : আগস্ট ৩১ ২০২০, ০৩:৩৪
  • 731 বার পঠিত
ভ্যাপসা গরম আরও কয়েক দিন
সংবাদটি শেয়ার করুন....

ভ্যাপসা গরম আরও কয়েক দিন থাকতে পারে।আবহাওয়া অধিদপ্তর জানিয়েছে, অন্তত দু-তিন দিনের আগে এই গুমোট পরিস্থিতি কাটবে না। এ সময় বিক্ষিপ্তভাবে বৃষ্টি হলেও তা গরম কাটানোর জন্য যথেষ্ট নয়।

আবহাওয়াবিদ আবদুল মান্নান প্রথম জানান, ভাদ্র মাসের শুরুতে বৃষ্টি হয়েছে। তবে এখন মৌসুমি বায়ু কিছুটা কম সক্রিয় রয়েছে। তাই আগামী দুদিন বৃষ্টি কম হবে। বিশেষ করে ঢাকাসহ দেশের মধ্য ও দক্ষিণাঞ্চলে বৃষ্টি কম হবে। তবে উত্তরাঞ্চলে বৃষ্টি তুলনামূলক বেশি হতে পারে। তার মানে এই নয় যে মুষলধারায় বৃষ্টি হবে। এ কারণে গরমের ভ্যাপসা অনুভূতি আরও কয়েক দিন থাকবে।

আবহাওয়া অধিদপ্তর বলছে, আজ দিন ও রাতের তাপমাত্রা অপরিবর্তিত থাকতে পারে। আগামী কয়েক দিন আবহাওয়া পরিবর্তনের সম্ভাবনা নেই।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d