ভ্যাপসা গরম আরও কয়েক দিন

  • আপডেট টাইম : আগস্ট ৩১ ২০২০, ০৩:৩৪
  • 690 বার পঠিত
ভ্যাপসা গরম আরও কয়েক দিন
সংবাদটি শেয়ার করুন....

ভ্যাপসা গরম আরও কয়েক দিন থাকতে পারে।আবহাওয়া অধিদপ্তর জানিয়েছে, অন্তত দু-তিন দিনের আগে এই গুমোট পরিস্থিতি কাটবে না। এ সময় বিক্ষিপ্তভাবে বৃষ্টি হলেও তা গরম কাটানোর জন্য যথেষ্ট নয়।

আবহাওয়াবিদ আবদুল মান্নান প্রথম জানান, ভাদ্র মাসের শুরুতে বৃষ্টি হয়েছে। তবে এখন মৌসুমি বায়ু কিছুটা কম সক্রিয় রয়েছে। তাই আগামী দুদিন বৃষ্টি কম হবে। বিশেষ করে ঢাকাসহ দেশের মধ্য ও দক্ষিণাঞ্চলে বৃষ্টি কম হবে। তবে উত্তরাঞ্চলে বৃষ্টি তুলনামূলক বেশি হতে পারে। তার মানে এই নয় যে মুষলধারায় বৃষ্টি হবে। এ কারণে গরমের ভ্যাপসা অনুভূতি আরও কয়েক দিন থাকবে।

আবহাওয়া অধিদপ্তর বলছে, আজ দিন ও রাতের তাপমাত্রা অপরিবর্তিত থাকতে পারে। আগামী কয়েক দিন আবহাওয়া পরিবর্তনের সম্ভাবনা নেই।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
এক কেন্দ্রে ৫৯ পরীক্ষার্থীই ভুয়া , কেন্দ্রসচআমরা মাথা উঁচু করে বিশ্ব-দরবারে এগিয়ে যাব: প্র১০ টাকা কমলো সয়াবিন তেলের দামবিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে বাধা দেবে না পঁচাত্তর পরবর্তী এবার সবচেয়ে সুষ্ঠু নির্বাচভোটে কারচুপির দায় স্বীকার, পাকিস্তানে নির্বা১৩ মাসে এক হাজারের বেশি হত্যাকাণ্ড, ৫২৯ জন শিশসারাদেশে ৪৯ জনের করোনা শনাক্তজামিন মেলেনি মির্জা ফখরুলেরবিশেষ অপরাধের বিচার দ্রুত করতে দ্রুত বিচার আইমরান খানের আরও ১৪ বছরের কারাদণ্ড, একই দণ্ড বুযুক্তরাষ্ট্র আবারও বললো নির্বাচন অবাধ ও সুষ্পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের উড়ন্ত জয়জয়পুরহাটে স্কুলছাত্র হত্যা মামলায় ২১ বছর পর বিপিএল থেকে সরে দাঁড়ালেন মাশরাফি
%d