গৌরনদীতে রোগীর স্বজনদের হামলায় হাসপাতাল ভাঙচুর / আহত-২

  • আপডেট টাইম : সেপ্টেম্বর ০১ ২০২০, ০৬:০২
  • 67 বার পঠিত
গৌরনদীতে রোগীর স্বজনদের হামলায় হাসপাতাল ভাঙচুর / আহত-২

স্টাফ রিপোর্টার, বরিশাল থেকে ॥ বরিশালের গৌরনদী উপজেলার ডাক্তার মোস্তাফিজুর রহমান ডায়াবেটিস হাসপাতালে হামলা চালিয়ে ভাঙচুর ও হাসপাতালের রিসিপসোনিষ্ট ও আয়াকে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় হাসপাতালের উপ-সহকারী মেডিকেল অফিসার আরাফাত রহমান গৌরনদী মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
লিখিত অভিযোগ ও হাসপাতাল সূত্রে জানা গেছে, মঙ্গলবার ভোর ছয়টার দিকে পাঁচ বছরের একটি শিশুর শ্বাসকষ্ট নিয়ে ডাক্তার মোস্তাফিজুর রহমান ডায়বেটিকস হাসপাতালে আসেন গৌরনদী পৌরসভার টিকাসার মহল্লার কয়েকজন বাসিন্দা। হাসপাতালে আসার পরপরই শিশুটিকে অক্সিজেন লাগানো হয়। এরপর শিশুটার শ^াসকষ্ট কমে গেলে তাকে বাড়ীতে নিয়ে যাওয়া হয়। পূনরায় শিশুর শ^াসকষ্ট শুরু হলে হাসপাতালে নিয়ে আসা হয় ওই শিশুটিকে। পরবর্তীতে শিশুটিকে অক্সিজেন লাগানো হয় এবং বরিশাল শেরেই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার জন্য বলা হয়। এঘটনার জের ধরে শিশুর সাথে আসা স্বজন দেলোয়ার চৌকিদার, রতন চৌকিদার, রাজু চৌকিদারের নেতৃত্বে ৫/৬ মিলে হাসপাতালে ব্যাপক ভাঙচুর চালিয়ে হাসপাতালের রিসিপসোনিষ্ট জুই আক্তার ও একজন আয়াকে পিটিয়ে আহত করা হয়।
অভিযোগের তদন্তকারী কর্মকর্তা গৌরনদী মডেল থানার এসআই অভিযোগের তদন্তকারী কর্মকর্তা গৌরনদী মডেল থানার এসআই কেএম আবদুল হক বলেন, অভিযোগ পাওয়ার পরপরই হাসপাতাল পরিদর্শন করা হয়েছে। ঘটনার সত্যতা পাওয়া গেছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
একদিনে শনাক্ত সাড়ে ৫ হাজার ছাড়িয়েছে, মৃত্যু আঝালকাঠী‌তে নির্বাচনপরবর্তী সহিংসতায় কলেজছাব‌রিশাল সি এন্ড‌বি রোডস্থ ওয়ালটন এস ডি এল ই‌ঢাকার সঙ্গে সারাদেশের লঞ্চ চলাচল বন্ধবাকেরগঞ্জের ওসিসহ কর্মকর্তাদের বিরুদ্ধে ব্পিরোজপুরে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মবরিশালে ভূমি ও গৃহহীন ৫৪৯টি পরিবারের মাঝে ঘর সারা দেশে ব্যাটারি চালিত রিকশা বন্ধের সিদ্ধাজুলাইয়েও খুলছে না শিক্ষাপ্রতিষ্ঠানবরিশাল বিভাগে করোনায় একদিনে ৪ জনের মৃত্যু, নতঅটো প্রমোশন পেলে অনার্স প্রথম বর্ষের ৩ লক্ষবাংলাদেশি পাসপোর্ট হাতে পেলেন নাইজেরিয়ান স্আরো এক মাসের লকডাউন / যুক্ত হলো যেসব নির্দেশনাবরিশালে পৌঁছেছে “সিনোভ্যাক” এর ৩৯ হাজার ৬ শত বরিশাল ওয়ালটন এস ডি এস ইলেকট্রনিক্স শো রুমে ড
%d bloggers like this: