গৌরনদীতে রোগীর স্বজনদের হামলায় হাসপাতাল ভাঙচুর / আহত-২

  • আপডেট টাইম : সেপ্টেম্বর ০১ ২০২০, ০৬:০২
  • 757 বার পঠিত
গৌরনদীতে রোগীর স্বজনদের হামলায় হাসপাতাল ভাঙচুর / আহত-২
সংবাদটি শেয়ার করুন....

স্টাফ রিপোর্টার, বরিশাল থেকে ॥ বরিশালের গৌরনদী উপজেলার ডাক্তার মোস্তাফিজুর রহমান ডায়াবেটিস হাসপাতালে হামলা চালিয়ে ভাঙচুর ও হাসপাতালের রিসিপসোনিষ্ট ও আয়াকে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় হাসপাতালের উপ-সহকারী মেডিকেল অফিসার আরাফাত রহমান গৌরনদী মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
লিখিত অভিযোগ ও হাসপাতাল সূত্রে জানা গেছে, মঙ্গলবার ভোর ছয়টার দিকে পাঁচ বছরের একটি শিশুর শ্বাসকষ্ট নিয়ে ডাক্তার মোস্তাফিজুর রহমান ডায়বেটিকস হাসপাতালে আসেন গৌরনদী পৌরসভার টিকাসার মহল্লার কয়েকজন বাসিন্দা। হাসপাতালে আসার পরপরই শিশুটিকে অক্সিজেন লাগানো হয়। এরপর শিশুটার শ^াসকষ্ট কমে গেলে তাকে বাড়ীতে নিয়ে যাওয়া হয়। পূনরায় শিশুর শ^াসকষ্ট শুরু হলে হাসপাতালে নিয়ে আসা হয় ওই শিশুটিকে। পরবর্তীতে শিশুটিকে অক্সিজেন লাগানো হয় এবং বরিশাল শেরেই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার জন্য বলা হয়। এঘটনার জের ধরে শিশুর সাথে আসা স্বজন দেলোয়ার চৌকিদার, রতন চৌকিদার, রাজু চৌকিদারের নেতৃত্বে ৫/৬ মিলে হাসপাতালে ব্যাপক ভাঙচুর চালিয়ে হাসপাতালের রিসিপসোনিষ্ট জুই আক্তার ও একজন আয়াকে পিটিয়ে আহত করা হয়।
অভিযোগের তদন্তকারী কর্মকর্তা গৌরনদী মডেল থানার এসআই অভিযোগের তদন্তকারী কর্মকর্তা গৌরনদী মডেল থানার এসআই কেএম আবদুল হক বলেন, অভিযোগ পাওয়ার পরপরই হাসপাতাল পরিদর্শন করা হয়েছে। ঘটনার সত্যতা পাওয়া গেছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d