বরগুনায় সড়ক দুর্ঘটনায় এনএসআই কর্মকর্তা নিহত

  • আপডেট টাইম : নভেম্বর ১১ ২০২২, ২৩:৫৮
  • 41 বার পঠিত
বরগুনায় সড়ক দুর্ঘটনায় এনএসআই কর্মকর্তা নিহত

রগুনায় সড়ক দুর্ঘটনায় জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার (এনএসআই) সহকারী পরিচালক মো. আল-আমিন (৩৬) নিহত হয়েছেন। শুক্রবার (১১ নভেম্বর) রাত পৌনে ৮টার দিকে আমতলী-কুয়াকাটা আঞ্চলিক মহাসড়কের খলিয়ান নামক স্থানে এ ঘটনা ঘটে।

পুলিশ ও এনএসআই বরগুনা জেলা কার্যালয় সূত্রে জানা গেছে, শুক্রবার রাত পৌনে ৮টার দিকে ওই কার্যালয়ের সহকারী পরিচালক মো. আল আমিন ও মাঠকর্মী আবু তাহের একটি মোটরসাইকেলযোগে কলাপাড়া থেকে আমতলী আসছিলেন।

পথিমধ্যে আমতলী- কুয়াকাটা আঞ্চলিক মহাসড়কের খলিয়ান নামক স্থানে পৌঁছলে সড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি খালি ট্রাক্টরের পিছনে মোটরসাইকেলটি ধাক্কা দেয়।
এতে ঘটনাস্থলেই ওই এনএসআই কর্মকর্তা নিহত হন। এ সময় তার সঙ্গে থাকা মাঠকর্মী আবু তাহের (৩৫) গুরুতর আহত হন।
সংবাদ পেয়ে আমতলী থানার পুলিশ দুর্ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহায়তায় এনএসআই কর্মকর্তার লাশ ও আহত মাঠকর্মীকে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

ওই হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক এনএসআই কর্মকর্তাকে মৃত ঘোষণা করেন। আহত মাঠকর্মী ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন।

আমতলী থানার ওসি একেএম মিজানুর রহমান মোবাইল ফোনে বলেন, সড়ক দুর্ঘটনায় এনএসআই বরগুনা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক নিহত হয়েছেন। তার সঙ্গে থাকা একই কার্যালয়ের মাঠকর্মী আহত হয়েছেন।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
বাবুগঞ্জে ককটেল বিস্ফোরণ, বিএনপির ৫৮ নেতাকর্গোলাপবাগ মাঠে বিএনপিকে সমাবেশর অনুমতিবিস্ফোরক মামলায় ফখরুল-আব্বাস গ্রেপ্তার: ডিবিজরুরি বৈঠকে বিএনপির স্থায়ী কমিটিফেন্সিডিলবাহী পিকআপকে ধাওয়া, দুর্ঘটনায় দুই রমির্জা ফখরুল ও মির্জা আব্বাসকে জিজ্ঞাসাবাদেআজ বিকেলে বিএনপির সংবাদ সম্মেলনপিরোজপুরে বিএনপি-জামায়াতের শতাধিক নেতাকর্মসাগরে ঘূর্ণিঝড় ‘মানদৌস’, সমুদ্রবন্দরে ২ নম্আজ বরিশাল মুক্ত দিবসসারা দেশে বিএনপির প্রতিবাদ ও বিক্ষোভ কর্মসূচআবারও মিরাজ ঝলক ॥ সিরিজ বাংলাদেশেরআইসিসি র‍্যাংকিংয়ে সাত ধাপ লাফ দিলেন সাকিবরিজভী, সালাম, আমান, খোকন, এ্যানী, জুয়েল, শিমুল ব১৪টি দলকে কারণ দর্শাতে বলেছে ইসি
%d bloggers like this: