ঝালকাঠিতে ডাকঘর থেকে জাল রেভিনিউ স্ট্যাম্প জব্দ

  • আপডেট টাইম : জানুয়ারি ১১ ২০২৩, ০৩:৫৮
  • 221 বার পঠিত
ঝালকাঠিতে ডাকঘর থেকে জাল রেভিনিউ স্ট্যাম্প জব্দ
সংবাদটি শেয়ার করুন....

ঝালকাঠি সদর উপজেলার শেখেরহাট ইউনিয়নের গুয়াটন ডাকঘর থেকে ১১৫টি জাল রেভিনিউ স্ট্যাম্প জব্দ করা হয়েছে। মঙ্গলবার দুপুরে গুয়াটন শাখা ডাকঘরের অস্থায়ী কার্যালয় পরিদর্শনের সময় এ জাল রেভিনিউ স্ট্যাম্প জব্দ করা হয় বলে জানান ঝালকাঠি ডাক বিভাগের বিভাগীয় পরিদর্শক মো. রিয়াজ হাওলাদার।
তিনি জানান, নতুন বছরের শুরুতে শাখাটিতে পরিদর্শনের সময় পোস্টমাস্টার বেলায়েত হোসেনের কাছে বরাদ্দ করা সরকারি রেভিনিউ স্ট্যাম্পের চেয়ে বেশি টাকার হিসাব দেখা যায়।
এ সময় তল্লাশীকালে কাগজপত্রের নীচের একটি ফাইলে ১১৫ খানা জাল রেভিনিউ স্ট্যাম্প পাওয়া যায়। পরে সেগুলো জব্দ করা হয়। এই বিষয়ে জিজ্ঞাসাবাদের পর শাখা পোস্টমাস্টার বেলায়েত হোসেন লিখিতভাবে নিজের দোষ স্বীকার করেন এবং দীর্ঘদিন ধরে তিনি এ কাজ করে আসছেন বলে উল্লেখ করেন।
কিন্তু পরে কৌশলে তিনি পোস্ট অফিস থেকে পালিয়ে যান। এ ব্যাপারে পোস্টমাস্টার বেলায়েত হোসেনের বিরুদ্ধে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে জানান বিভাগীয় পরিদর্শক।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
নিখোঁজ হওয়া এমপি আনারের লাশ পাওয়া যায়নি: ভারখণ্ডবিখণ্ড করা হয় এমপি আজিমের লাশ, মিলেছে চাঞ*সুপার বোর্ডের স্টিকার নকল করার দায়ে ১ জন গ্রবিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে
%d