নামাজের সালাম ফেরাতেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন মুসল্লি

  • আপডেট টাইম : জানুয়ারি ২৬ ২০২৩, ০৮:০৯
  • 219 বার পঠিত
নামাজের সালাম ফেরাতেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন মুসল্লি
সংবাদটি শেয়ার করুন....

ভোলার লালমোহনে মাগরিবের নামাজের সালাম ফেরাতেই মৃত্যুর কোলে ঢলে পড়েছেন আবু তাহের মাস্টার নামে এক মুসল্লি।

বুধবার সন্ধ্যায় উপজেলার পশ্চিম চরউমেদ ইউনিয়নের গজারিয়া মধ্য বাজার জামে মসজিদে এ ঘটনা ঘটে। মৃত ৬৫ বছর বয়সী তাহের একই উপজেলার ফরাজগঞ্জ ইউনিয়নের সাদাপোল এলাকার মাস্টার বাড়ির বাসিন্দা।

প্রত্যক্ষদর্শী বাজার ব্যবসায়ী পারভেজ খলিফা বলেন, মাগরিবের নামাজের সালাম ফেরাতেই হঠাৎ মসজিদের ফ্লোরে পড়ে যান তাহের। পরে স্থানীয় এক চিকিৎসক এসে তাকে মৃত ঘোষণা করেন। স্ট্রোকজনিত কারণে তিনি মারা গেছেন বলে ধারণা করা হচ্ছে।

লালমোহন থানার পরিদর্শক (তদন্ত) মো. এনায়েত হোসেন বলেন, খবরটি শুনেছি। তিনি দীর্ঘদিন ধরে হার্টের সমস্যায় ভুগছিলেন বলে জানতে পেরেছি।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
দাম কমল এলপি গ্যাসেরনেপালকে উড়িয়ে টানা চতুর্থবার চ্যাম্পিয়ন বাংঅফিস সময় ৯টা-৫টা হচ্ছেনিখোঁজ হওয়া এমপি আনারের লাশ পাওয়া যায়নি: ভারখণ্ডবিখণ্ড করা হয় এমপি আজিমের লাশ, মিলেছে চাঞ*সুপার বোর্ডের স্টিকার নকল করার দায়ে ১ জন গ্রবিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দে
%d