ফেসবুক স্ট্যাটাসে ‘কমেন্ট’, ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষে আহত ১৫

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ২৮ ২০২৩, ০৭:২৬
  • 208 বার পঠিত
ফেসবুক স্ট্যাটাসে ‘কমেন্ট’, ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষে আহত ১৫
সংবাদটি শেয়ার করুন....

পিরোজপুরের নাজিরপুরে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে দু’দফা সংঘর্ষে এক ব্যবসায়ীসহ ১৫ নেতাকর্মী আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে, মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার সদর বাজারে।

উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ মো. আল আমীন ও নাজিরপুর ডিগ্রি কলেজ কমিটির সভাপতি শান্ত ইসলাম শোভন গ্রুপের মধ্যে এ ঘটনা ঘটে বলে জানা গেছে।

আহতরা হলেন, নাজিরপুর ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি (উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক) শান্ত ইসলাম শোভন (২৫), উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নাহিদ হাসান ফয়জুল্লাহ (২২), মাহীনুর মল্লিক(৩৫), নাজমুল মল্লিক (২৮), শুভ্র মল্লিক (১৯)।

অপর গ্রুপের নিমাই বড়াল (২০), অভিজিৎ বড়াল (২৩), শুভ মন্ডল (২২), নাইম (২২), রনি মল্লিক (২২), মেহেদী হাসান (২০), মিরাজ (১৮)। এ সময় হামলায় সদর বাজারের ব্যবসায়ী মো. মিজানুর রহমান শেখ শিশির (৫০) গুরুতর আহত হন।

ছাত্রলীগ নেতা শোভন জানান, গত সোমবার রাতে ছাত্রলীগের কিছু কর্মীকে উপজেলা কমিটির একটি গ্রুপ আটকে রাখে। বিষয়টি নিয়ে মঙ্গলবার দুপুরে আওয়ামী লীগের সিনিয়র নেতাদের মাধ্যমে মিমাংসা করে দেওয়ার কথা। পরে বাড়ির উদ্দেশ্যে রওয়ানা হলে ছাত্রলীগের উপজেলা কমিটির দুই নেতার ঘনিষ্ঠজন হিসেবে পরিচিত উপজেলার দেউলবাড়ি ইউনিয়ন ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক পিয়াল শিকদার ও তার ভাই পিয়াস শিকদারসহ ১০-১৫ জন তার ওপর হামলা চালায়।

উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. আল-আমীন শেখ জানান, শোভনের নেতৃত্বে গত সোমবার রাতে চাঁদকাঠী বাজারে বসে ছাত্রলীগ কর্মীদের ওপর হামলা চালিয়ে আহত করা হয়। এ সময় তারা মোটরসাইকেল ভাঙচুর ও শোভনকে মারধর করে।

প্রত্যক্ষদর্শী উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ মোস্তাফিজুর রহমান রঞ্জু বলেন, মঙ্গলবার সকালে উভয় গ্রুপকে নিয়ে বসে আগের দিনের ঘটনা মিটমাট করে দেওয়ার জন্য সিদ্ধান্ত হয়। সেখান থেকে বের হওয়ার পরই দু’গ্রুপ আবার সংঘর্ষে লিপ্ত হয়।

উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. তরিকুল ইসলাম চৌধুরী তাপস বলেন, মূলত ফেসবুকের একটি স্ট্যাটাসে কমেন্ট করা নিয়ে দু’পক্ষের মধ্যে এ সংঘর্ষ হয়েছে। বিষয়টি সাংগঠনিকভাবে মিটমাট করে দেওয়া হবে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
দাম কমল এলপি গ্যাসেরনেপালকে উড়িয়ে টানা চতুর্থবার চ্যাম্পিয়ন বাংঅফিস সময় ৯টা-৫টা হচ্ছেনিখোঁজ হওয়া এমপি আনারের লাশ পাওয়া যায়নি: ভারখণ্ডবিখণ্ড করা হয় এমপি আজিমের লাশ, মিলেছে চাঞ*সুপার বোর্ডের স্টিকার নকল করার দায়ে ১ জন গ্রবিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দে
%d