ফেসবুক স্ট্যাটাসে ‘কমেন্ট’, ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষে আহত ১৫

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ২৮ ২০২৩, ০৭:২৬
  • 231 বার পঠিত
ফেসবুক স্ট্যাটাসে ‘কমেন্ট’, ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষে আহত ১৫
সংবাদটি শেয়ার করুন....

পিরোজপুরের নাজিরপুরে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে দু’দফা সংঘর্ষে এক ব্যবসায়ীসহ ১৫ নেতাকর্মী আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে, মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার সদর বাজারে।

উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ মো. আল আমীন ও নাজিরপুর ডিগ্রি কলেজ কমিটির সভাপতি শান্ত ইসলাম শোভন গ্রুপের মধ্যে এ ঘটনা ঘটে বলে জানা গেছে।

আহতরা হলেন, নাজিরপুর ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি (উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক) শান্ত ইসলাম শোভন (২৫), উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নাহিদ হাসান ফয়জুল্লাহ (২২), মাহীনুর মল্লিক(৩৫), নাজমুল মল্লিক (২৮), শুভ্র মল্লিক (১৯)।

অপর গ্রুপের নিমাই বড়াল (২০), অভিজিৎ বড়াল (২৩), শুভ মন্ডল (২২), নাইম (২২), রনি মল্লিক (২২), মেহেদী হাসান (২০), মিরাজ (১৮)। এ সময় হামলায় সদর বাজারের ব্যবসায়ী মো. মিজানুর রহমান শেখ শিশির (৫০) গুরুতর আহত হন।

ছাত্রলীগ নেতা শোভন জানান, গত সোমবার রাতে ছাত্রলীগের কিছু কর্মীকে উপজেলা কমিটির একটি গ্রুপ আটকে রাখে। বিষয়টি নিয়ে মঙ্গলবার দুপুরে আওয়ামী লীগের সিনিয়র নেতাদের মাধ্যমে মিমাংসা করে দেওয়ার কথা। পরে বাড়ির উদ্দেশ্যে রওয়ানা হলে ছাত্রলীগের উপজেলা কমিটির দুই নেতার ঘনিষ্ঠজন হিসেবে পরিচিত উপজেলার দেউলবাড়ি ইউনিয়ন ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক পিয়াল শিকদার ও তার ভাই পিয়াস শিকদারসহ ১০-১৫ জন তার ওপর হামলা চালায়।

উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. আল-আমীন শেখ জানান, শোভনের নেতৃত্বে গত সোমবার রাতে চাঁদকাঠী বাজারে বসে ছাত্রলীগ কর্মীদের ওপর হামলা চালিয়ে আহত করা হয়। এ সময় তারা মোটরসাইকেল ভাঙচুর ও শোভনকে মারধর করে।

প্রত্যক্ষদর্শী উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ মোস্তাফিজুর রহমান রঞ্জু বলেন, মঙ্গলবার সকালে উভয় গ্রুপকে নিয়ে বসে আগের দিনের ঘটনা মিটমাট করে দেওয়ার জন্য সিদ্ধান্ত হয়। সেখান থেকে বের হওয়ার পরই দু’গ্রুপ আবার সংঘর্ষে লিপ্ত হয়।

উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. তরিকুল ইসলাম চৌধুরী তাপস বলেন, মূলত ফেসবুকের একটি স্ট্যাটাসে কমেন্ট করা নিয়ে দু’পক্ষের মধ্যে এ সংঘর্ষ হয়েছে। বিষয়টি সাংগঠনিকভাবে মিটমাট করে দেওয়া হবে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d