বোমা মেরে অমিতাভ, আম্বানি, ধর্মেন্দ্রর বাড়ি উড়িয়ে দেওয়ার হুমকি

  • আপডেট টাইম : মার্চ ০১ ২০২৩, ০৩:৫৮
  • 173 বার পঠিত
বোমা মেরে অমিতাভ, আম্বানি, ধর্মেন্দ্রর বাড়ি উড়িয়ে দেওয়ার হুমকি
সংবাদটি শেয়ার করুন....

মঙ্গলবার একটা ফোন রীতিমতো রাতের ঘুম উড়িয়ে দিয়েছে নাগপুর আর মুম্বাইয়ের পুলিশ-প্রশাসনের। আর হবে না-ই বা কেন, অমিতাভ বচ্চন, মুকেশ আম্বানি, আর ধর্মেন্দ্রর মতো শিল্পপতি ও তারকাদের বাসা বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি দেওয়া হয়েছিল। এর পাশাপাশি মুম্বাই শহরজুড়ে সন্ত্রাসী হামলার কথাও বলে হয়েছে।
গতকাল অজ্ঞাতপরিচয় এক ব্যক্তি নাগপুর পুলিশ কন্ট্রোল রুমে ফোন করেন। সেই ব্যক্তি দুই বলিউড তারকা অমিতাভ বচ্চন, ধর্মেন্দ্র আর শিল্পপতি মুকেশ আম্বানির বাসা বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি দিয়েছিলেন।
এখানেই শেষ নয়। অজ্ঞাতপরিচয় সেই ব্যক্তির দাবি, মুম্বাইয়ে আতঙ্কবাদী হামলার জন্য ২৫ জনের অস্ত্রধারী দল এই শহরের সংশ্লিষ্ট এলাকায় ইতিমধ্যে পৌঁছে গেছে।

ব্যক্তিটি আরও দাবি করেন যে ১০ মিনিটের মধ্যে মুম্বাইয়ের কুরলা শহরে বড়সড় বিস্ফোরণ হবে। এ ছাড়া জেজে হাসপাতাল, নল বাজার, ভিন্ডি বাজার এলাকায় বোমা বিস্ফোরণ হবে। এই কথা বলে ব্যক্তিটি ফোনের লাইন কেটে দেন। ব্যাস, তারপরই নাগপুর পুলিশ কন্ট্রোল রুমে রীতিমতো হইচই পড়ে যায়। তারা এই খবর তৎক্ষণাৎ মুম্বাই পুলিশকে জানায়। মুম্বাই পুলিশ সঙ্গে সঙ্গে তৎপর হয়ে ওঠে। তারা এই তিন বিশেষ তারকার বাসার বাইরে বাড়তি সুরক্ষার ব্যবস্থা করেছে।

তাঁদের বাসার বাইরে সন্দেহভাজন কাউকে দেখলে তাঁকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আম্বানি, বিগ বি, আর ধর্মেন্দ্রর বাংলোর বাইরে তল্লাশি চালানো হয়েছে। এই দুই বলিউড তারকা জুহু এলাকায় থাকেন। অজ্ঞাতপরিচয় ব্যক্তির ফোন আসার পর মুম্বাই পুলিশ এখন জোর তদন্তে নেমেছে। ইতিমধ্যে বোমা নিষ্ক্রিয়কারী দলকে ঘটনাস্থলগুলোতে পাঠিয়ে তল্লাশি শুরু করে দেওয়া হয়েছে বলে জানা গেছে। এদিকে পুলিশ অজ্ঞাতপরিচয় সেই ব্যক্তিটিকে খুঁজে বের করতে ব্যস্ত। এখনো পর্যন্ত তাঁর ব্যাপারে কিছু জানা যায়নি।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
দাম কমল এলপি গ্যাসেরনেপালকে উড়িয়ে টানা চতুর্থবার চ্যাম্পিয়ন বাংঅফিস সময় ৯টা-৫টা হচ্ছেনিখোঁজ হওয়া এমপি আনারের লাশ পাওয়া যায়নি: ভারখণ্ডবিখণ্ড করা হয় এমপি আজিমের লাশ, মিলেছে চাঞ*সুপার বোর্ডের স্টিকার নকল করার দায়ে ১ জন গ্রবিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দে
%d