জেলেদের হামলায় রক্তাক্ত ইউপি চেয়ারম্যান

  • আপডেট টাইম : মার্চ ১৬ ২০২৩, ০৬:১৯
  • 232 বার পঠিত
জেলেদের হামলায় রক্তাক্ত ইউপি চেয়ারম্যান
সংবাদটি শেয়ার করুন....

জেলেদের জন্য বরাদ্দ চালের স্লিপ নিয়ে দ্বন্দ্বের জেরে ইউপি চেয়ারম্যানের ওপর হমলার ঘটনা ঘটেছে। রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে ইউপি চেয়ারম্যানকে ঢাকায় পাঠানো হয়েছে। বৃহস্পতিবার (১৬ মার্চ) ভোলার লালমোহন উপজেলার ফরাজগঞ্জ ইউনিয়ন পরিষদ কার্যালয়ে চেয়ারম্যান ফরহাদ হোসেন মুরাদের ওপর হামলার ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে ইউপি চেয়ারম্যান জেলেদের জন্য বরাদ্দকৃত চালের স্লিপ বিতরণের জন্য ইউনিয়ন পরিষদে যান। সেখানে স্লিপ বিতরণ নিয়ে জেলে, ইউপি সদস্য ও চেয়াম্যানের মধ্যে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে উত্তেজিত জেলেরা ইউপি চেয়ারম্যানের ওপর অতর্কিত হামলা চালায়।

ইউপি চেয়ারম্যান ফরহাদ হোসেন মুরাদ জানান, সকালে জেলেদের পূনর্বাসনের চালের স্লিপ বিতরণ করতে ইউনিয়ন পরিষদে যান তিনি। পরে সেখানে ইউপি সদস্য আলম, শামিম, লাইজু, পারভেজ ও শাকিলের ইন্ধনে তাদের লোকজন চালের স্লিপ ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। তিনি বাঁধা দিলে তার ওপর অতর্কিত হামলা চালায় জেলেরা।

অভিযুক্ত ইউপি সদস্য মো. শাকিল জানান, মোতালেব ব্যাপারি নামের এক জেলের থেকে চালের স্লিপের বিনিময়ে টাকা দাবি করেন চেয়ারম্যান। টাকা দিতে ওই ব্যক্তি অস্বীকার করলে তাকে মারধর করতে শুরু করে চেয়ারম্যান মুরাদ। পরে ভূক্তভোগী মোতালেব তার স্বজনদের খবর দিলে তারা এসে চেয়ারম্যানের ওপর হামলা চালায়। এ সময় তাদের সঙ্গে ইউনিয়নের বিভিন্ন সুযোগ-সুবিধা বঞ্চিত অন্যান্য জেলেরাও হামলায় অংশ নেয়।

লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহাবুবুর রহমান জানান, এ ঘটনায় এখনো থানায় কোনো অভিযোগ দায়ের হয়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
দাম কমল এলপি গ্যাসেরনেপালকে উড়িয়ে টানা চতুর্থবার চ্যাম্পিয়ন বাংঅফিস সময় ৯টা-৫টা হচ্ছেনিখোঁজ হওয়া এমপি আনারের লাশ পাওয়া যায়নি: ভারখণ্ডবিখণ্ড করা হয় এমপি আজিমের লাশ, মিলেছে চাঞ*সুপার বোর্ডের স্টিকার নকল করার দায়ে ১ জন গ্রবিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দে
%d