ঝালকাঠিতে সাবেক ইউপি সদস্যসহ দুজনকে কুপিয়ে হত্যা

  • আপডেট টাইম : এপ্রিল ২৫ ২০২৩, ০৪:৫৯
  • 236 বার পঠিত
ঝালকাঠিতে সাবেক ইউপি সদস্যসহ দুজনকে কুপিয়ে হত্যা
সংবাদটি শেয়ার করুন....

ঝালকাঠির রাজাপুর উপজেলায় দুজনকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল সোমবার রাত ৮টার দিকে উপজেলার শুক্তাগড় ইউনিয়নের জগাইরহাট এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন শুক্তাগড় ইউপির সাবেক ইউপি সদস্য আব্দুর রব হাওলাদারসহ (৬০) তার ভাতিজা বেলায়েত হোসেন।
জানা গেছে, নিহত বেলায়েত ওই এলাকার মকবুল হোসেনের ছেলে।
নিহতদের পরিবারের সদস্যদের অভিযোগ, বিকেলে স্থানীয় খাদেমের ছেলে রাজনের সঙ্গে মাদক রয়েছে এমন সন্দেহে রাজাপুর থানা পুলিশ তাকে তল্লাশি করে ছেড়ে দেয়। এরপর পুলিশ চলে যাওয়ার পরে ওই এলাকার রাজন, সজল, খাদেমসহ ভাড়াটিয়া ৮ থেকে ১০ জন লোক তাদের দাঁড়াল অস্ত্র দিয়ে আব্দুর রব হাওলাদার ও বেলায়েত হোসেনের শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে জখম করে। পরে স্থানীয় লোকজন এসে তাদের উদ্ধার করে রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। অতিরিক্ত রক্তক্ষরণে এদের মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসক।

এ বিষয়ে রাজাপুর থানার ওসি পুলক চন্দ্র রায় জানায় এ ঘটনায় মরদেহ উদ্ধার করা হয়েছে এবং আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে। এ ছাড়া অভিযুক্তদের বিরুদ্ধে গ্রেপ্তারে পুলিশ অভিযান শুরু করেছে এবং ইতোমধ্যে জড়িত সন্দেহে চারজনকে আটক করেছে পুলিশ। বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

ঝালকাঠির পুলিশ সুপার মোহাম্মদ আফরুজুল হক টুটুল জানান, রাজাপুরের রব মেম্বরসহ দুজনকে খুনের ঘটনায় গ্রেপ্তারকৃত চারজনের তিনজনই হত্যার সঙ্গে সরাসরি জড়িত বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। এ ঘটনার সঙ্গে জড়িত কেউ ছাড় পাবে না। সবাইকে আইনের আওতায় আনা হবে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
দাম কমল এলপি গ্যাসেরনেপালকে উড়িয়ে টানা চতুর্থবার চ্যাম্পিয়ন বাংঅফিস সময় ৯টা-৫টা হচ্ছেনিখোঁজ হওয়া এমপি আনারের লাশ পাওয়া যায়নি: ভারখণ্ডবিখণ্ড করা হয় এমপি আজিমের লাশ, মিলেছে চাঞ*সুপার বোর্ডের স্টিকার নকল করার দায়ে ১ জন গ্রবিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দে
%d