তামিম-সাকিবদের খেলা বাংলাদেশে নয়, দেখা যাবে ভারতে

  • আপডেট টাইম : মে ০৮ ২০২৩, ০৪:৪০
  • 160 বার পঠিত
তামিম-সাকিবদের খেলা বাংলাদেশে নয়, দেখা যাবে ভারতে
সংবাদটি শেয়ার করুন....

শুরু হচ্ছে বাংলাদেশ-আয়ারল্যান্ডের মধ্যকার তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। রঙিন পোশাকের এই সিরিজটি দেখা যাবে না কোনো বাংলাদেশি চ্যানেলে। কারণ কী?

সাধারণত টাইগারদের দ্বিপাক্ষিক সিরিজগুলো বাংলাদেশে সম্প্রচার করে দেশীয় টিভি চ্যানেলগুলো। বাংলাদেশ-আয়ারল্যান্ড ওয়ানডে সিরিজের সম্প্রচার সত্ত্ব কিনেছে আইরিশ প্রতিষ্ঠান প্রিমিয়ার স্পোর্টস। তাদের থেকে ফিড কিনে খেলা দেখানোর কথা ছিল বাংলাদেশের চ্যানেলগুলোর। কিন্তু তিন ম্যাচের সিরিজে খেলা সরাসরি সম্প্রচারের যে মূল্য ধরেছে প্রিমিয়ার স্পোর্টস, সেটিকে অযৌক্তিক মনে করছে চ্যানেলগুলো। আর্থিক ক্ষতির শঙ্কা থাকায় চ্যানেলগুলো আগ্রহ দেখাচ্ছে না।

বাংলাদেশে দেখা না গেলেও সাকিব-তামিমদের ম্যাচগুলো দেখতে পারবেন ভারতীয় দর্শকরা। ফ্যানকোডের মাধ্যমে বাংলাদেশের খেলা দেখতে পারবেন দেশটির দর্শকরা। ইংল্যান্ডের কোনো টিভি চ্যানেলও দেখাবে না বাংলাদেশ-আয়ারল্যান্ডের মধ্যকার সিরিজটি। আয়ারল্যান্ডের সমর্থকরা প্রিমিয়ার স্পোর্টসের মাধ্যমে খেলা দেখার সুযোগ পাবেন।নর্থ আমেরিকান দর্শকরা দেখতে পাবেন উইলো টিভিতে।

আগামীকাল বিকাল ৩টায় ইংল্যান্ডের চেমসফোর্ডে শুরু হবে বাংলাদেশ-আয়ারল্যান্ডের মধ্যকার তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডে। সিরিজের বাকি দুই ম্যাচ যথাক্রমে ১২ এবং ১৪ই মে একই ভেন্যু ও সময়ে অনুষ্ঠিত হবে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
দাম কমল এলপি গ্যাসেরনেপালকে উড়িয়ে টানা চতুর্থবার চ্যাম্পিয়ন বাংঅফিস সময় ৯টা-৫টা হচ্ছেনিখোঁজ হওয়া এমপি আনারের লাশ পাওয়া যায়নি: ভারখণ্ডবিখণ্ড করা হয় এমপি আজিমের লাশ, মিলেছে চাঞ*সুপার বোর্ডের স্টিকার নকল করার দায়ে ১ জন গ্রবিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দে
%d