তামিম-সাকিবদের খেলা বাংলাদেশে নয়, দেখা যাবে ভারতে

  • আপডেট টাইম : মে ০৮ ২০২৩, ০৪:৪০
  • 179 বার পঠিত
তামিম-সাকিবদের খেলা বাংলাদেশে নয়, দেখা যাবে ভারতে
সংবাদটি শেয়ার করুন....

শুরু হচ্ছে বাংলাদেশ-আয়ারল্যান্ডের মধ্যকার তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। রঙিন পোশাকের এই সিরিজটি দেখা যাবে না কোনো বাংলাদেশি চ্যানেলে। কারণ কী?

সাধারণত টাইগারদের দ্বিপাক্ষিক সিরিজগুলো বাংলাদেশে সম্প্রচার করে দেশীয় টিভি চ্যানেলগুলো। বাংলাদেশ-আয়ারল্যান্ড ওয়ানডে সিরিজের সম্প্রচার সত্ত্ব কিনেছে আইরিশ প্রতিষ্ঠান প্রিমিয়ার স্পোর্টস। তাদের থেকে ফিড কিনে খেলা দেখানোর কথা ছিল বাংলাদেশের চ্যানেলগুলোর। কিন্তু তিন ম্যাচের সিরিজে খেলা সরাসরি সম্প্রচারের যে মূল্য ধরেছে প্রিমিয়ার স্পোর্টস, সেটিকে অযৌক্তিক মনে করছে চ্যানেলগুলো। আর্থিক ক্ষতির শঙ্কা থাকায় চ্যানেলগুলো আগ্রহ দেখাচ্ছে না।

বাংলাদেশে দেখা না গেলেও সাকিব-তামিমদের ম্যাচগুলো দেখতে পারবেন ভারতীয় দর্শকরা। ফ্যানকোডের মাধ্যমে বাংলাদেশের খেলা দেখতে পারবেন দেশটির দর্শকরা। ইংল্যান্ডের কোনো টিভি চ্যানেলও দেখাবে না বাংলাদেশ-আয়ারল্যান্ডের মধ্যকার সিরিজটি। আয়ারল্যান্ডের সমর্থকরা প্রিমিয়ার স্পোর্টসের মাধ্যমে খেলা দেখার সুযোগ পাবেন।নর্থ আমেরিকান দর্শকরা দেখতে পাবেন উইলো টিভিতে।

আগামীকাল বিকাল ৩টায় ইংল্যান্ডের চেমসফোর্ডে শুরু হবে বাংলাদেশ-আয়ারল্যান্ডের মধ্যকার তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডে। সিরিজের বাকি দুই ম্যাচ যথাক্রমে ১২ এবং ১৪ই মে একই ভেন্যু ও সময়ে অনুষ্ঠিত হবে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d