আবেদনের ২০ দিনের মাথায় বাড়িতে পৌঁছে যাবে ড্রাইভিং লাইসেন্স: সচিব

  • আপডেট টাইম : মে ১৩ ২০২৩, ০৬:৫৫
  • 123 বার পঠিত
আবেদনের ২০ দিনের মাথায় বাড়িতে পৌঁছে যাবে ড্রাইভিং লাইসেন্স: সচিব
সংবাদটি শেয়ার করুন....

সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব এ বি এম আমিন উল্লাহ নুরী বলেছেন, আবেদন করার মাত্র ২০ দিনের মধ্যে ড্রাইভিং লাইসেন্সসহ অন্য সুযোগ-সুবিধা বাড়িতে পৌঁছে যাবে। এজন্য বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষের (বিআরটিএ) অফিসে যেতে হবে না।

শনিবার (১৩ মে) দুপুরে মেহেরপুর মুজিবনগর স্মৃতিসৌধে পুষ্পার্ঘ অর্পণের পর সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

সচিব আরও বলেন, বিআরটিএ অফিসে এখন থেকে কোনো দালালের জায়গা নেই। ড্রাইভিং লাইসেন্সসহ অন্য সুবিধার জন্য আবেদন করার পর বাড়িতেই পৌঁছে যাবে এগুলো।

তিনি বলেন, একেকটি মোবাইল, কম্পিউটার, ল্যাপটপ, ফোন-ফ্যাক্সের দোকান এখন বিআরটিএ অফিস। অনলাইনে আবেদন করার পরই ফোনে খুদেবার্তার মাধ্যমে জানানো হবে পরীক্ষার সময়। একইভাবে লাইসেন্স প্রদানের সময়ও জানিয়ে দেওয়া হবে। অফিসের কোনো কর্মকর্তা-কর্মচারী অনিয়ম-দুর্নীতির সঙ্গে যুক্ত থাকলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
নিখোঁজ হওয়া এমপি আনারের লাশ পাওয়া যায়নি: ভারখণ্ডবিখণ্ড করা হয় এমপি আজিমের লাশ, মিলেছে চাঞ*সুপার বোর্ডের স্টিকার নকল করার দায়ে ১ জন গ্রবিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে
%d