৭নং ওয়ার্ডে বিনা প্রতিদ্বন্দ্বিতায় কাউন্সিলর হচ্ছেন জনপ্রিয় রফিকুল ইসলাম খোকন

  • আপডেট টাইম : মে ২১ ২০২৩, ০৯:৩৬
  • 369 বার পঠিত
৭নং ওয়ার্ডে বিনা প্রতিদ্বন্দ্বিতায় কাউন্সিলর হচ্ছেন জনপ্রিয় রফিকুল ইসলাম খোকন
সংবাদটি শেয়ার করুন....

৭নং ওয়ার্ডে তার জনপ্রিয়তা ব্যাপক। ক্লিন ইমেজ এবং সাধারণ মানুষের বিপদে পাশে দাড়ানোর বিষয়টিকেই তাকে ভোটারদের কাছে আপন করেছে। সেই রফিকুল ইসলাম খোকন ( মামা খোন) এবার বিনা প্রতিদ্বন্দ্বিতায় কাউন্সিলর হতে যাচ্ছেন। এ সংবাদে এলাকায় আনন্দ ছড়িয়ে পড়েছে। তর একমাত্র প্রতিদ্বন্দ্বি মনোনয়ন প্রত্যাহারের ঘোষণা দিয়েছেন। এ কারণে ৭ নং ওয়ার্ডে তিনি একমাত্র প্রার্থি।
তবে এখনই তাকে নির্বাচিত ঘোষণা করা হবে না বলে জানিয়েছেন সহকারী রির্টানিং কর্মকর্তা ও অতিরিক্ত আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ জাহিদ হোসেন। তিনি বলেন, সাত নম্বর ওয়ার্ডে দুই প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছিলেন। এর মধ্যে বিকেলে এক প্রার্থী মনোনয়ন প্রত্যাহারের আবেদন করা হয়েছে। মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন ২৫ মে। ওইদিন আনুষ্ঠানিকভাবে তাকে নির্বাচিত ঘোষণা করা হবে।
আবেদন প্রত্যাহার করা শেখ মো. আলম বলেন, বিকেল তিনটায় মনোনয়নপত্র প্রত্যাহারের আবেদন করেছেন। স্বেচ্ছায় আবেদন প্রত্যাহার করছেন বলে জানিয়েছেন তিনি।

বরিশাল জেলা আইনজীবী সমিতির দুই বারের সাবেক সাধারন সম্পাদক অ্যাডভোকেট মো. রফিকুল ইসলাম (খোকন) বর্তমানে এ ওয়ার্ডের নির্বাচিত কাউন্সিলর ও সিটি করপোরেশনের বর্তমান পরিষদের প্যানেল মেয়র। তিনি বরিশাল আইন মহাবিদ্যালয়ের সাবেক ভিপি ছিলেন এবং বরিশাল জেলা ছাত্রলীগের সাবেক প্রচার সম্পাদকও ছিলেন।
গত ৫ বছরে বিসিসির উন্নয়ন বাজেটে ঘাটতি থাকায় এলাকায় রাস্তাঘাটে ও তেমন সংস্কার হয়নি। যেটা রফিকুল ইসলাম সব সময় স্বিকার করে বলেন, আমি দরিদ্রদের বয়স্ক ভাতা বিধবা ভাতা , টিসিবি কার্ড সবার কাছে পৌছে দেবার চেষ্টা করেছি। এ ওয়ার্ডের বাসিন্দা টিপু সুলতান নামের একজন জানান, আমাদের কাউন্সিলর ৫ ওয়াক্ত নামাজ পড়েন। প্রতি রমজানের প্রথম দিন তিনি সব বাসায় ইফতারি পাঠান। ইদে সাহায্য করেন। বিপদে তার কাছে ছুটে গিয়ে কেউ খালি হাতে ফিরেনি। এমন একজন মানুষ আবার কাউন্সিলর হিসাবে পাওয়া ভাগ্যের ব্যাপার।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d