দৌলতখানে ডুবে যাওয়া মাছ ধরার ট্রলার থেকে ৪০ জেলে উদ্ধার

  • আপডেট টাইম : আগস্ট ০২ ২০২৩, ০৬:০২
  • 160 বার পঠিত
দৌলতখানে ডুবে যাওয়া মাছ ধরার ট্রলার থেকে ৪০ জেলে উদ্ধার
সংবাদটি শেয়ার করুন....

বঙ্গোপসাগরে সৃষ্ট নিম্নচাপের প্রভাবে গতকাল বিকেলে ভোলার দৌলতখানের উত্তাল মেঘনা নদীতে ৬টি মাছ ধরার ট্রলার ডুবে গেছে। এ সময় ট্রলারে থাকা ৪০ জেলে জীবিত উদ্ধার করা হয়েছে। এ সময় ডুবে যাওয়া ৫টি ট্রলারও উদ্ধার করেন স্থানীয় জেলেরা। এখন পর্যন্ত ১টি ট্রলার উদ্ধার করা সম্ভব হয়নি।

ট্রলারের মাঝিরা হলেন জাহের মাঝি, ইসমাইল মাঝি, ছাদেক মাঝি, আব্দুল কাদের, ছালাউদ্দিন মাঝি ও নীরব মাঝি।

সরেজমিনে গিয়ে জানা যায়, গতকাল সকালে ঘাট থেকে ট্রলারগুলো মাছ শিকার করতে মেঘনা নদীতে যায়। মাছ শিকার শেষে তীরে আসার পথে প্রচণ্ড ঢেউ ও বাতাসের কবলে পড়ে ট্রলারগুলো ডুবে যায়। ক্ষতিগ্রস্ত ট্রলার মালিকেরা দাবি করেন, তাঁদের ২০ লাখ টাকার সম্পদের ক্ষয়ক্ষতি হয়েছে।

দৌলতখান উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মাহফুজুল হাছনাইন জানান, ৬টি মাছ ধরার ট্রলার ডোবার ঘটনায় ৫টি ট্রলার ও জেলেদের উদ্ধার করা হয়েছে। আরেকটি ট্রলার উদ্ধারকাজ চলছে। ট্রলারের জাল ও অন্যান্য মালামাল উদ্ধার করা সম্ভাব্য হয়নি। ক্ষতিগ্রস্ত জেলেদের সহায়তা করা হবে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d