শ্যালিকাকে ধর্ষণে ব্যর্থ হয়ে ২ শিশুকে কুপিয়ে হত্যা

  • আপডেট টাইম : আগস্ট ০৪ ২০২৩, ০৫:৪৬
  • 201 বার পঠিত
শ্যালিকাকে ধর্ষণে ব্যর্থ হয়ে ২ শিশুকে কুপিয়ে হত্যা
সংবাদটি শেয়ার করুন....

বরগুনায় শ্যালিকাকে ধর্ষণে ব্যর্থ হয়ে দুই শিশুকে কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। গতকাল বৃহস্পতিবার রাত ১টার দিকে সদর উপজেলার ফুলঝুড়ি ইউনিয়নের পূর্ব গুদিঘাটা এলাকায় এ ঘটনা ঘটে।

এ সময় রিগ্যান নামে এক নারী ধারালো অস্ত্রের কোপে গুরুতর জখম হয়েছেন। নিহত দুই শিশুর নাম হাফিজুল (১৩) ও তাইফা (৩)। এ ঘটনায় ইলিয়াস নামে একজনকে আটক করেছে পুলিশ।

বরগুনা সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, নিহত শিশু হাফিজুল একই এলাকার গোলাম খবিরের ছেলে এবং তাইফা আহত রিগ্যানের মেয়ে। রিগ্যান পূর্বগুদিঘাটা এলাকার মৃত আবদুল খালেকের মেয়ে।

ওই এলাকার ইউপি সদস্য মো. গোলাম কবির বলেন, ‘মৃত আবদুল খালেকের মেয়ে রিগ্যানের পার্শ্ববর্তী আয়লা-পাতাকাটা এলাকার গোলাম কবিরের সঙ্গে বিয়ে হয়েছিল। কিন্তু স্বামীর নির্যাতনের শিকার হওয়ায় কন্যা সন্তান তাইফাকে নিয়ে গত তিনবছর ধরে বাবার বাড়িতেই থাকেন রিগ্যান। মা ফুলমতি শারীরিক প্রতিবন্ধী। তিনি বরগুনা শহর সংলগ্ন খাজুরতলা আবাসনের একটি ঘরে বসবাস করেন।

বড় মেয়ে মোর্শেদাকেকে পাশ্ববর্তী ইউনিয়নের আবু পহলানের ছেলে ইলিয়াস পহলানের সঙ্গে বিয়ে দিয়েছেন। রিগ্যান একা বাড়িতে থাকায় বড় বোনের স্বামী ইলিয়াস প্রায়ই তাকে উত্ত্যক্ত করত।

ইউপি সদস্য কবির আরও বলেন, বৃহস্পতিবার রাত ১১টার দিকে ঝড়বৃষ্টির মধ্যে দুলাভাই ইলিয়াস গুদিঘাটা এলাকায় শ্বশুরবাড়িতে আসে। শ্যালিকা রিগ্যানকে একা ঘরে পেয়ে ইলিয়াস ধর্ষণের চেষ্টা চালায়। তখন ডাক চিৎকারে প্রতিবেশী গোলাম খবিরের ছেলে হাফিজুল এগিয়ে এলে ধারালো অস্ত্র দিয়ে হাফিজুল, রিগ্যানের তিন বছর বয়সী শিশু কন্যা তাইফাকে কুপিয়ে জখম করে পালিয়ে যায়।

ইলিয়াসের অস্ত্রের আঘাতে রিগ্যানের মেয়ে তাইফা ঘটনাস্থলেই নিহত হয়। প্রতিবেশীরা এসে হাফিজুল ও রিগ্যানকে উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপতাল নিয়ে আসে। পরে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে হাফিজুলের মৃত্যু হয়। রিগ্যান বর্তমানে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

বরগুনার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আবদুল হালিম বলেন, বিষয়টি অত্যন্ত দুঃখজনক ও মর্মান্তিক। নিহত দুই শিশুর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরগুনা জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত ইলিয়াস পহলানকে আটক করা হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d