পিরোজপুরে শিশুকে হত্যার পর মায়ের আত্মহত্যা

  • আপডেট টাইম : আগস্ট ১০ ২০২৩, ০৫:৩৮
  • 317 বার পঠিত
পিরোজপুরে শিশুকে হত্যার পর মায়ের আত্মহত্যা
সংবাদটি শেয়ার করুন....

পিরোজপুরের ভাণ্ডারিয়ায় পারিবারিক কলহের জের ধরে একমাত্র শিশুপুত্রকে বিষপানে হত্যা করে আত্মহত্যা করেছেন রোজিনা নামে এক নারী। বুধবার (০৯ আগস্ট) সন্ধ্যায় উপজেলার গোলবুনিয়া গ্রামে এ ঘটনা ঘটে।
বিষ মেশানো দুধপানে শিশুপুত্রকে হত্যার পর মায়ের আত্মহত্যা

মৃতরা হলো- গোলবুনিয়া গ্রামের ব্যাটারিচালিত অটোরিকশা চালক রুবেল হাওলাদারের স্ত্রী রোজিনা (২৮) এবং তার একমাত্র ছেলে ফয়সাল ইসলাম হৃদয় (৮)। হৃদয় স্থানীয় একটি মাদ্রাসার দ্বিতীয় শ্রেণির ছাত্র ছিল।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার দুপুরে রুবেলের সঙ্গে পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া হয় স্ত্রী রোজিনার। এরপর সন্ধ্যার দিকে হৃদয় প্রাইভেট শিক্ষকের কাছে পড়া শেষ করে বাড়িতে এলে তার মা তাকে বিষ মেশানো দুধপান করতে দেন। এরপর তিনি নিজেও সেই দুধ পান করেন। বিষপানের বিষয়টি প্রতিবেশীরা টের পেয়ে তাদের মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক রোজিনাকে মৃত ঘোষণা করেন।

এরপর হৃদয়কে সেখান থেকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে তার মৃত্যু হয়। তবে কী বিষয় নিয়ে রুবেল-রোজিনা দম্পতির মধ্যে ঝগড়া হয়েছিল, সেটা কেউ স্পষ্ট করে কিছু বলতে পারেনি।

খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ সদস্যদের পাঠানো হয়েছে বলে জানিয়েছেন ভাণ্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আশিকুজ্জামান। ঘটনার তদন্ত শেষে বিস্তারিত বলা সম্ভব হবে।’

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d