পিরোজপুরে নারীকে রাস্তা থেকে তুলে নিয়ে ধর্ষণ, গ্রেপ্তার ২

  • আপডেট টাইম : আগস্ট ২৬ ২০২৩, ০৩:৩৭
  • 191 বার পঠিত
পিরোজপুরে নারীকে রাস্তা থেকে তুলে নিয়ে ধর্ষণ, গ্রেপ্তার ২
সংবাদটি শেয়ার করুন....

পিরোজপুর সদর উপজেলায় এক নারীকে রাস্তা থেকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার সকাল ১১টার দিকে সদর উপজেলার কদমতলা ইউনিয়নের ঝড়ঝড়িয়াতলা এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় শুক্রবার অভিযুক্ত দুই আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তার আমীন খান (৪০) সদর উপজেলার টোনা ইউনিয়নের চলিশা গ্রামের চান খানের ছেলে এবং মো. সোহাগ (৩৪) সদর উপজেলার আলমকাঠী গ্রামের সালাম মীরের ছেলে। বৃহস্পতিবার ভাড়ায়চালিত একটি মোটরসাইকেলযোগে পিরোজপুর-নাজিরপুর-গোপালগঞ্জ সড়ক দিয়ে ওই নারী পিরোজপুর শহর থেকে কদমতলা ইউনিয়নের দিকে যাচ্ছিলেন।

সড়কের ঝড়ঝড়িয়াতলা নামক স্থানে পৌঁছার পর আমিন ও তার সহযোগীরা তাদের মোটরসাইকেলের গতিরোধ করে। এর পর ওই নারীকে কাছের একটি বাড়িতে নিয়ে দলবদ্ধ ধর্ষণ করে। পিরোজপুর সদর থানার ওসি আবির মোহাম্মদ হোসেন জানান, ধর্ষণের ঘটনায় শুক্রবার পিরোজপুর সদর থানায় মামলা রুজু করা হয়েছে। এ ঘটনায় প্রধান আসামি আমীন খান ও সোহাগ নামে দু’জনকে গ্রেপ্তার করা হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d