প্রায় ৮৯ লাখ টাকা কর বকেয়া ॥ পটুয়াখালী-১ আসনে রুহুল আমিন হাওলাদামনোনয়নপত্র স্থগিত

  • আপডেট টাইম : ডিসেম্বর ০৩ ২০২৩, ০৩:৩০
  • 186 বার পঠিত
প্রায় ৮৯ লাখ টাকা কর বকেয়া ॥ পটুয়াখালী-১ আসনে রুহুল আমিন হাওলাদামনোনয়নপত্র স্থগিত
সংবাদটি শেয়ার করুন....

স্টাফ রিপোর্টার, বরিশাল থেকে ॥ ৮৮ লাখ ৬৯ হাজার ৮১১ টাকা কর বকেয়া কর পরিশোধ না করায় জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও পটুয়াখালী-১ আসনে জাপা মনোনীত প্রার্থী এ বি এম রুহুল আমিন হাওলাদারের মনোনয়নপত্র স্থগিত করা হয়েছে। একই সাথে আরও ২ প্রার্থীর মনোনয়ন বাতিল ওএকজেনর মনোনয়ন স্থগিত রাখা হয়। বাতিল হওয়া দুজন হচ্ছেন বাংলাদেশ কংগ্রেসের নাসির উদ্দীন (ঋণখেলাপি) এবং জাকের পার্টির মিজানুর রহমান (ঋণখেলাপি)। এছাড়া কাগজপত্রে গরমিল থাকায় বাংলাদেশ সাংস্কৃতিক মুক্তি জোটের মহিউদ্দিন মামুনের মনোনয়ন স্থগিত রাখা হয়েছে। রোববার সকাল ১০টায় পটুয়াখালী জেলা প্রশাসক কার্যালয়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ের সময় তিনটি মনোনয়নপত্র স্থগিত করেন পটুয়াখালীর জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মো. নূর কুতুবুল আলম।

পটুয়াখালী-২১ সার্কেল সহকারী কর কমিশনার মো. মাসুদ রানা জানান, জাতীয় পার্টি মনোনীত প্রার্থী এ বি এম রুহুল আমিন হাওলাদারের ২০০০ সাল থেকে ২০০৮-৯ সাল পর্যন্ত ৮৮ লাখ ৬৯ হাজার ৮১১ টাকা কর বকেয়া রয়েছে। এ ছাড়া তাঁর বিরুদ্ধে রাজস্ব আইনে বিচারাধীন মামলা রয়েছে।

তিনি জানান, ‘রুহুল আমিন হাওলাদার জানিয়েছেন, বকেয়া কর আজকের মধ্যে পরিশোধ করবেন। তবে এখন পর্যন্ত করেননি। তাই আমরা বাছাই অনুষ্ঠানে অভিযোগ উত্থাপন করলে জেলা রিটার্নিং কর্মকর্তা তাঁর মনোনয়নপত্র স্থগিত করেন।’

এ ছাড়া পটুয়াখালী-১ আসনে দাখিলকৃত মনোনয়নের মধ্যে ঋণখেলাপির দায়ে বাংলাদেশ কংগ্রেসের নাসির উদ্দীন এবং জাকের পার্টির মিজানুর রহমানের মনোনয়নপত্র বাতিল ঘোষণা করা হয়। অন্যদিকে বাংলাদেশ সাংস্কৃতিক মুক্তি জোটের মহিউদ্দিন মামুনের কাগজপত্র সঠিক না থাকায় তাঁর মনোনয়নপত্র স্থগিত করেন জেলা রিটার্নিং কর্মকর্তা।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
দাম কমল এলপি গ্যাসেরনেপালকে উড়িয়ে টানা চতুর্থবার চ্যাম্পিয়ন বাংঅফিস সময় ৯টা-৫টা হচ্ছেনিখোঁজ হওয়া এমপি আনারের লাশ পাওয়া যায়নি: ভারখণ্ডবিখণ্ড করা হয় এমপি আজিমের লাশ, মিলেছে চাঞ*সুপার বোর্ডের স্টিকার নকল করার দায়ে ১ জন গ্রবিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দে
%d