প্রার্থিতা ফিরে পেলেন হিরো আলম ও ডলি সায়ন্তনী

  • আপডেট টাইম : ডিসেম্বর ১০ ২০২৩, ০৪:৪৫
  • 80 বার পঠিত
প্রার্থিতা ফিরে পেলেন হিরো আলম ও ডলি সায়ন্তনী
সংবাদটি শেয়ার করুন....

প্রার্থিতা ফিরে পেলেন আলোচিত ইউটিউবার আশরাফুল হোসেন আলম ও সংগীত শিল্পি ডলি সায়ন্তনী। এদের মনোনয়নপত্রের বৈধতা ফেরতের আপিল মঞ্জুর করে রায় দিয়েছে নির্বাচন কমিশন।
রোববার বিকেল পৌনে ৪টার দিকে নির্বাচন ভবনে আপিল শুনানি শেষে প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়ালসহ অন্য নির্বাচন কমিশনাররা এ রায় দেন।
এ রায়ের ফলে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে ডলি সায়ন্তনী ও হিরো আলমের জন্য আর কোনো বাধা থাকছে না। হিরো আলম বাংলাদেশ কংগ্রেসের জোটভুক্ত গণঅধিকার পার্টি মনোনীত প্রার্থী হিসাবে বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে এবং ডলি সায়ন্তনী পাবনা-২ (সুজানগর-বেড়ার একাংশ) আসনে জাতীয়তাবাদী আন্দোলনের (বিএনএম) প্রার্থী ।
তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় হিরো আলম বলেন, আমার ছোট কয়েকটি ভুল ছিল। এগুলো বগুড়ায় সংশোধন করে দেওয়া সম্ভব ছিল। কিন্তু কিছু লোকের ষড়যন্ত্রের কারণে তা সম্ভব হয়নি। আমার বিশ্বাস ছিল, এখান থেকে (নির্বাচন কমিশন) প্রার্থিতা ফেরত পাব। তা-ই হয়েছে।
প্রার্থিতা ফিরে পেয়ে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় ডলি সায়ন্তনী বলেন, ‘আমার এলাকাবাসীসহ সবাই অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন রায় শোনার জন্য। আমার মনোনয়নপত্রের বৈধতা ঘোষণা করা হয়েছে। দেশবাসী ও এলাকাবাসী সবার কাছে আমি কৃতজ্ঞ।’

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d