বিশেষ অপরাধের বিচার দ্রুত করতে দ্রুত বিচার আইনটি স্থায়ী করা হয়েছে: স্বরাষ্ট্রমন্ত্রী

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ০১ ২০২৪, ০৫:৪১
  • 56 বার পঠিত
বিশেষ অপরাধের বিচার দ্রুত করতে দ্রুত বিচার আইনটি স্থায়ী করা হয়েছে: স্বরাষ্ট্রমন্ত্রী
সংবাদটি শেয়ার করুন....

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন, রাজনৈতিক দলকে দমন করার জন্য দ্রুত বিচার আইন করা হয়নি। এ আইনের মাধ্যমে জ্বালাও-পোড়াও, সহিংসতাসহ অপরাজনীতি বন্ধ করা গেছে। তাই আইনশৃঙ্খলা পরিস্থিতি রক্ষায় বিশেষ অপরাধের বিচার দ্রুত করার জন্য আইনটি স্থায়ী করা হয়েছে।

অনলাইনে আগ্নেয়াস্ত্র লাইসেন্স নবায়ন কার্যক্রমের উদ্বোধন উপলক্ষে আজ বৃহস্পতিবার সচিবালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী এসব কথা বলেন।

শতভাগ ডিজিটাল পদ্ধতিতে আগ্নেয়াস্ত্রের লাইসেন্স প্রদান, নবায়ন, হালনাগাদসহ যাবতীয় ব্যবস্থাপনার উদ্দেশ্যে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ উদ্যোগটি নিয়েছে। আজ দুপুরে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সম্মেলনকক্ষে এ কার্যক্রমের উদ্বোধন অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান। এ সময় তিনি বিএনপির কালো পতাকা মিছিল কর্মসূচি প্রসঙ্গে কথা বলেন। তিনি বলেন, সংসদের প্রথম দিনই নতুন সরকারের বিরুদ্ধে অনুমতি ছাড়া রাস্তা বন্ধ করে কালো পতাকা মিছিল করেছে বিএনপি। তাই পুলিশ তাদের সরিয়ে দিয়েছে। আর বিএনপি নেতা আবদুল মঈন খানকে ইচ্ছা করে ধাক্কা দেয়নি পুলিশ। এ ধরনের অবস্থায় ধাক্কাধাক্কি হয়েই থাকে।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, সরকার কোনো রাজনৈতিক কর্মসূচি পালনে বাধা দেবে না। তবে আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি হয়, এমন কোনো কর্মকাণ্ড করতে দেবে না।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d