পাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩

  • আপডেট টাইম : মার্চ ০৮ ২০২৪, ০৬:১৮
  • 163 বার পঠিত
পাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩
সংবাদটি শেয়ার করুন....

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানকে যে জেলে রাখা হয়েছে, সেখানে ভারী অস্ত্রশস্ত্রসহ হামলা চেষ্টার পর তিনজনকে আটক করেছে দেশটির পুলিশ এবং কাউন্টার টেররিজম ডিপার্টমেন্ট। খবর- এনডিটিভি

বৃহস্পতিবার রাত্রে সেন্ট্রাল জেল আদিয়ালায় এ হামলার চেষ্টা চালানো হয় বলে জানিয়েছে পুলিশ। ওই তিনজনের কাছ থেকে ভারী অস্ত্র, হ্যান্ড গ্রেনেড, বিস্ফোরক, এবং ঐ জেলের ম্যাপ পাওয়া যায়।

পুলিশ আরও জানিয়েছে, ওই তিনজন আফগানিস্তানের নাগরিক। তাদেরকে আটকের পর জিজ্ঞাসাবাদের জন্য গোপন স্থানে নিয়ে যাওয়া হয়েছে। এছাড়া জেলের আশেপাশে এখনো খোঁজাখুঁজি চালাচ্ছে পুলিশ।

সেন্ট্রাল জেল আদিয়ালার সবচেয়ে জনপ্রিয় কয়েদীদের মধ্যে রয়েছেন ইমরান খান, একজন সাবেক পররাষ্ট্রমন্ত্রী, এবং পাঞ্জাবের প্রাক্তন মুখ্যমন্ত্রী।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d